বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: অবিশ্বাস্য! টিআরপি তালিকায় যৌথভাবে দ্বিতীয় গাঁটছড়া ও মিঠাই, তাহলে প্রথম হল কে?
কে হল বেঙ্গল টপার?
কে হল বেঙ্গল টপার?

TRP List: অবিশ্বাস্য! টিআরপি তালিকায় যৌথভাবে দ্বিতীয় গাঁটছড়া ও মিঠাই, তাহলে প্রথম হল কে?

  • গাঁটছড়া ও মিঠাই নয়, এই সপ্তাহে টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করল ‘ধুলোকণা’। লালন-ফুলঝুরির বিয়ের টানটান এপিসোডের উপর ভর করেই এবার সবাইকে পিছনে ফেলল স্টার জলসার এই সিরিয়াল।

টিআরপি তালিকায় সব হিসেব ওলট-পালট হয়ে গিয়েছে। এমনিতেই IPL চালু হলেই ধারাবাহিকের রেটিং একটু পড়ে। কিন্তু গত দু-সপ্তাহ ধরে একদম তলানিতে ঠেকেছে বাংলা সিরিয়ালের টিআরপি। তার উপর এই সপ্তাহে প্রথম স্থান দখলে রাখতে পারেনি মিঠাই ও গাঁটছড়া। বেঙ্গল টপার হওয়ার দৌড়ে যাদের মধ্যে আসল টক্কর বলে ধরা হয়, সেই দুই সিরিয়ালকে আউট করে দিয়ে এক নম্বর স্থান দখল হল ‘ধুলোকণা’। 

হ্যাঁ, এই প্রথমবার লালন-ফুলঝুরিরা বেঙ্গল টপার হল। ৮.১ রেটিং পয়েন্ট নিয়ে বেঙ্গল টপার স্টার জলসার ‘ধুলোকণা’। অন্যদিকে মাত্র একচুল পিছিয়ে ৮.০ নম্বর নিয়ে ‘মিঠাই’ আর ‘গাঁটছড়া’ দ্বিতীয়। তিন নম্বর স্থান দখলে রাখল ‘গৌরী এলো’ (৭.৯), চতুর্থ স্থানে রয়েছে ‘আলতা ফড়িং’। পঞ্চম স্থানে একসঙ্গে রয়েছে তিনটে সিরিয়াল- স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’, এবং জি বাংলার ‘লক্ষ্মী কাকিমা’ ও ‘উমা’। 

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

প্রথম- ধুলোকণা (৮.১)

দ্বিতীয়- মিঠাই (৮.০)

            গাঁটছড়া (৮.০)

তৃতীয়- গৌরী এলো (৭.৯)

চতুর্থ- আলতা ফড়িং (৭.৭)

পঞ্চম- অনুরাগের ছোঁয়া (৬.৯)

          লক্ষ্মী কাকিমা (৬.৯)

          উমা (৬.৯)

ষষ্ঠ-  মন ফাগুন (৬.৮)

সপ্তম- পিলু (৬.২)

অষ্টম- আয় তবে সহচরী (৬.১)

নবম- এই পথ যদি না শেষ হয় (৫.৬)

দশম-  সর্বজয়া (৫.৪)

নন-ফিকশন জঁর-এ স্টার জলসার রিয়ালিটি শো ‘ইসমার্ট জোড়ি’কে ফের হারিয়ে দিল ‘দাদাগিরি’। ৪.১ রেটিং পয়েন্ট জিত সঞ্চালিত এই শো-এর। অন্যদিকে ৫.০ নম্বর পেয়েছে ‘দাদাগিরি’। 

 

 

বন্ধ করুন