বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: টিআরপি তালিকায় শীর্ষস্থান খোয়ালো ‘ধুলোকণা’, খড়ি না মিঠাই জয়ের হাসি কার মুখে?
এক নম্বরে উঠে এল গাঁটছড়া
এক নম্বরে উঠে এল গাঁটছড়া

TRP List: টিআরপি তালিকায় শীর্ষস্থান খোয়ালো ‘ধুলোকণা’, খড়ি না মিঠাই জয়ের হাসি কার মুখে?

  • প্রথম সপ্তাহেই সেরা দশে ঢুকে পড়ল রাহুল-রুকমার ‘লালকুঠি’, কত নম্বর পেল এই ধারাবাহিক?

আইপিএল চালু হলেই ধারাবাহিকের রেটিং একটু পড়ে। কিন্তু গত কয়েক সপ্তাহের চেয়ে এইবার একদম তলানিতে ঠেকেছে বাংলা সিরিয়ালের টিআরপি। ৭.৫ অঙ্কের গণ্ডি পার করতে পারল না কেউই! গত দু-সপ্তাহে শীর্ষস্থান ধরে রেখেছিল ‘ধুলোকণা’, লালন-ফুলঝুরির বিয়ের টুইস্ট দারুণ উপভোগ করছিল দর্শক। তবে এই সপ্তাহে এক থেকে সোজা তিনে নেমে গেল স্টার জলসার এই মেগা। প্রাপ্ত নম্বর ৭.১। পাশাপাশি চ্যানেল সেরাও হতে পারল না লালন-ফুরঝুরি। এই সপ্তাহে ৭.৫ নম্বর নিয়ে প্রথম স্থানে রয়েছে ‘গাঁটছড়া’। মাত্র ০.২ নম্বর পিছিয়ে দ্বিতীয় 'মিঠাই'।

চতু র্থ ও পঞ্চম স্থানে রয়েছে গৌরী এলো এবং আলতা ফড়িং। রেটিং পয়েন্ট যথাক্রমে, ৭.০ এবং ৬.৭। ষষ্ঠস্থান দখলে রেখেছে উমা ও লক্ষ্মী কাকিমা সুপারস্টার। জি বাংলার দুটি সিরিয়ালের ঝুলিতেই রয়েছে ৬.৪ পয়েন্ট। এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

প্রথম- গাঁটছড়া ৭.৫

দ্বিতীয়- মিঠাই ৭.৩

তৃতীয়- ধুলোকণা ৭.১

চতুর্থ- গৌরী এলো ৭.০

পঞ্চম- আলতা ফড়িং ৬.৭

ষষ্ঠ- উমা (৬.৪)

লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৬.৪)

সপ্তম- মন ফাগুন (৬.১)

অষ্টম- অনুরাগের ছোঁয়া (৬.০)

নবম- লালকুঠি (৫.৮)

দশম- পিলু (৫.৭)

আয় তবে সহচরী (৫.৭)

এই সপ্তাহেই প্রথমবার টিআরপি রিপোর্ট হাতে পেল জি বাংলার ‘লালকুঠি’ ও স্টার জলসার ‘বৌমা একঘর’। শুরুতেই 'অনুরাগের ছোঁয়া'কে টেক্কা দিতে সেরা ১০-এর তালিকায় ঢুকে পড়ল ‘লালকুঠি’। রাহুল-রুকমার সংগ্রহে রয়েছে ৫.৮ পয়েন্ট। অন্যদিকে সুস্মিতা দে-র ‘বৌমা একঘর’-এর প্রাপ্ত নম্বর ৫.০।

 

বন্ধ করুন