বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP তালিকা: প্রথম সপ্তাহেই বাজিমাত ‘আলতা ফড়িং’-এর, ফের কমলো মিঠাই-এর নম্বর!
 আলতা ফড়িং-এর বাজিমাত

TRP তালিকা: প্রথম সপ্তাহেই বাজিমাত ‘আলতা ফড়িং’-এর, ফের কমলো মিঠাই-এর নম্বর!

  • টিআরপি তালিকায় দারুণ রেজাল্ট স্টার জলসার, ক্রমেই পিছোচ্ছে যমুনা,অপু, সর্বজয়ারা।

খারাপ খবর মিঠাই ভক্তদের জন্য। এই সপ্তাহেই টিআরপি তালিকায় নম্বর কমলো মিঠাইরানির। যদিও সেরার গদি ধরে রেখেছে মোদক পরিবার। ১০.২ টিআরপি নিয়ে ফের সেরা মিঠাই। তবে বছরের দ্বিতীয় সপ্তাহের টিআরপি তালিকায় বিস্তর চমক থাকল!  এই সপ্তাহে বাজিমাত করল স্টার জলসায় ১০ দিন আগে শুরু হওয়া ‘আলতা ফড়িং’। টেন্ট সিনেমা প্রযোজিত এই ধারাবাহিক প্রথমেই সোজা তৃতীয় স্থানে উঠে এল, সংগ্রহে ৯.২ পয়েন্ট। মা-মেয়ের জীবনযুদ্ধের গল্প দাগ কেটেছে দর্শক মনে, খেয়ালি মণ্ডল, শাঁওলি চট্টোপাধ্যায় ও অর্ণব বন্দ্যোপাধ্যায়রা শুরুতেই পুরো নম্বর নিয়ে পাশ করলেন। অন্যদিকে অভি-উমার কাঁটায় ভরা দাম্পত্য জীবনের ঝলক তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে দর্শক। সুবাদে ৯.৩ নম্বর নিয়ে দ্বিতীয় উমা। চার নম্বরে নেমে গেছে ‘খুকুমণি হোম ডেলিভারি’। 

করোনায় কাহিল লালন উধাও ‘ধুলোকণা’ থেকে, তবে টিআরপির দৌড়ে পিছিয়ে পড়েনি ধারাবাহিক। এবারও পঞ্চম স্থান ধরে রেখেছে এই সিরিয়াল, পিছিয়ে নেই ‘মন ফাগুন’ এবং ‘গাঁটছড়া’ও। 

এক নজরে সেরা দশের তালিকা-

মিঠাই- ১০.২ (প্রথম)

উমা- ৯.৩ (দ্বিতীয়)

আলতা ফড়িং- ৯.২ (তৃতীয়)

খুকুমণি হোম ডেলিভারি- ৮.৬ (চতুর্থ)

ধুলোকণা- ৮.২ (পঞ্চম)

মন ফাগুন- ৮.১ (ষষ্ঠ)

গাঁটছড়া- ৮.১ (ষষ্ঠ)

আয় তবে সহচরী- ৮.১ (সপ্তম)

পিলু- ৭.৮ (অষ্টম)

অপরাজিতা অপু- ৭.৭ (নবম)

যমুনা ঢাকি- ৭.৩ (দশম)

সর্বজয়া- ৭.৩ (দশম)

চলতি সপ্তাহে সেরা দশে স্টার জলসার ধারাবাহিকগুলো জলওয়া দেখালো, অন্যদিকে স্টার জলসার একগুচ্ছ নতুন ধারাবাহিকের সামনে লড়াইতে এঁটে উঠতে না পেরে অনেকটাই পিছিয়ে পড়ল যমুনা-অপু-সর্বজয়া। কোনওরকমে সেরা দশে জায়গা ধরে রেখেছে অপু ও যমুনা।

বন্ধ করুন