বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: মিঠাই,গাঁটছড়ার পর নতুন বেঙ্গল টপার! টিআরপি তালিকায় বাজিমাত করল জলসার এই সিরিয়াল
ফড়িং-এর বাজিমাত

TRP List: মিঠাই,গাঁটছড়ার পর নতুন বেঙ্গল টপার! টিআরপি তালিকায় বাজিমাত করল জলসার এই সিরিয়াল

  • টিআরপি তালিকায় এই সপ্তাহে কে থাকল এগিয়ে? পিছিয়ে পড়ল কোন কোন ধারাবাহিক? সবটা জেনে নিন-

গত কয়েক সপ্তাহ ধরেই সিরিয়ালের টিআরপি নিম্নমুখী। এই সপ্তাহেও নম্বর বাড়ল না তেমন। তবে প্রথম স্থান দখলের লড়াই জমে উঠেছে। এই সপ্তাহে টিআরপি তালিকায় একদম চমকে দিল ‘আলতা ফড়িং’। পাঁচ থেকে সোজা শীর্ষস্থানে উঠে এল স্টার জলসার এই ধারাবাহিক। হ্যাঁ, এইবার টিআরপি তালিকায় ৭.৮ নম্বর নিয়ে প্রথম ‘আলতা ফড়িং’। যৌথভাবে প্রথমস্থান ধরে রেখেছে ‘মিঠাই’। 

মিঠাই আর আলতা ফড়িং-এর চেয়ে একচুল পিছিয়ে রয়েছে ‘গাঁটছড়া’ ও ‘গৌরী এলো’। ৭.৭ নম্বর নিয়ে দ্বিতীয় স্থান দখল করেছে এই দুই সিরিয়াল। এই সপ্তাহে তিন নম্বর স্থান দখলে রেখেছে লালন-ফুলঝুরি। তাঁদের প্রাপ্ত নম্বর ৭.৪। সব মিলিয়ে এই সপ্তাহে সেরা তিনে রয়েছে মোট পাঁচটি সিরিয়াল। চার নম্বর স্থানে শেষ করেছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’।

গত কয়েক সপ্তাহ ধরেই ‘মন ফাগুন’-এর রেটিং ভালো নয়। পিহু-ঋষির বিয়ের টুইস্টেও তেমন লাভ হল না। ষষ্ঠস্থানেই সন্তুষ্ট থাকতে হল জলসার এই ধারাবাহিককে। সংগ্রহে রয়েছে ৬.৬ নম্বর। 

এক নজরে দেখুন সেরা দশের তালিকা-

প্রথম- আলতা ফড়িং (৭.৮)

            মিঠাই (৭.৮)

দ্বিতীয়- গাঁটছড়া (৭.৭)

              গৌরী এলো - (৭.৭)

 তৃতীয়- ধুলোকণা (৭.৪)

চতুর্থ-   লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৬.৭)

পঞ্চম- মন ফাগুন (৬.৬)

ষষ্ঠ-  উমা (৬.৫)

সপ্তম- এই পথ যদি না শেষ হয়  (৫.৭)

             অনুরাগের ছোঁয়া (৫.৭)

অষ্টম- খেলনা বাড়ি (৫.৫)

নবম- আয় তবে সহচরী- (৫.২)

দশম- লালকুঠি- ৪.৮

সামনেই স্টার জলসা ও জি বাংলা দুই চ্যানেলেই আসছে বড় বদল। শুরু হচ্ছে ‘সাহেবের চিঠি’ এবং ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’। এই দুই সিরিয়ালের আগমনে রেটিং চার্টে কতটা বদল আসবে? জি বাংলার সবচেয়ে পুরোনো সিরিয়াল হিসাবে (যমুনা ঢাকি শেষ হলে) মিঠাই পারবে নিজের জায়গা ধরে রাখতে? এই সবের দিকে নজর থাকবে আমাদের। 

 

বন্ধ করুন