বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP তালিকা: ‘মিঠাই’ ঝড় সামলে কেমন রেজাল্ট করল ‘ধুলোকণা’? এগিয়ে এল 'খড়কুটো'
ধরা ছোঁয়ার বাইরে মিঠাই!
ধরা ছোঁয়ার বাইরে মিঠাই!

TRP তালিকা: ‘মিঠাই’ ঝড় সামলে কেমন রেজাল্ট করল ‘ধুলোকণা’? এগিয়ে এল 'খড়কুটো'

  • মিঠাই-এর সামনে ডাহা ফেল সব্বাই। ফের শীর্ষে জি বাংলার এই ধারাবাহিক।

না, কোনও ভাবেই থামানো যাচ্ছে না জি বাংলা ধারাবাহিক ‘মিঠাই’কে। সিদ্ধার্থ আর মিঠাই-এর ম্যাজিক্যাল জুটির সামনে ডাহা ফেল সব্বাই! প্রতিদ্বন্দ্বী চ্যানেলে নতুন সিরিয়াল শুরু হয়েছে, অথচ পয়েন্ট বাড়িয়ে চলতি সপ্তাহে শীর্ষ স্থান ধরে রাখল সৌমিতৃষা-আদৃত অভিনীত এই হিট শো। ২৯তম সপ্তাহে ১২.৩ রেটিং পয়েন্ট নিয়ে বাংলা টেলিভিশন ধারাবাহিকগুলির মধ্যে প্রথম মিঠাই। অন্যদিকে গুনগুন-সৌজন্যর বিয়ের টুইস্টে অপরাজিতা অপু-কে ঠেলে সরিয়ে দু-নম্বরে উঠে এল ‘খড়কুটো’। স্টার জলসার এই সিরিয়ালের সংগ্রহে ৯.৩ রেটিং পয়েন্ট। অন্যদিকে তৃতীয় স্থানে রয়েছে অপরাজিতা অপু (৯.০)।

চলতি সপ্তাহে টিআরপি তালিকায় প্রথম দশে জায়গা করে নিয়েছে ১৫টি ধারাবাহিক, সুতরাং বোঝাই যাচ্ছে টিআরপির লড়াই পুরোদস্তুর জমজমাট। প্রথম সপ্তাহে কেমন ফল করবে ‘ধুলোকণা’ সেই নিয়ে অনেকেই উত্সাহী ছিলেন, কিন্তু ৬-এর গণ্ডি পার করতে পারল না এই সিরিয়াল। যদিও চলতি সপ্তাহে বরণ-এর সঙ্গে মিলিয়েই রেটিং পয়েন্ট সামনে এসেছে এই সিরিয়ালের। আগামী সপ্তাহ থেকে ছবিটা পরিষ্কার হবে। এই সপ্তাহে শ্রীময়ীর রিপোর্ট কার্ডও দুর্দান্ত, ৭.৩ রেটিং পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে এই শো। শ্রীময়ী-রোহিত সেনের বিয়ের টুইস্ট আগামী দিনে টিআরপি তালিকায় কতদূর টেনে নিয়ে যাবে এই ধারাবাহিককে সেটা দেখবার। 

অন্যদিকে চলতি সপ্তাহে পাঁচ নম্বর স্থান দখল করল তিনটি ধারাবাহিক- কৃষ্ণকলি,গঙ্গারাম এবং মহাপীঠ তারাপীঠ। এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

মিঠাই- ১২.৩ (প্রথম) 

খড়কুটো- ৯.৩ (দ্বিতীয়)

অপরাজিতা অপু- ৯.০ (তৃতীয়)

শ্রীময়ী- ৭.৩ (চতুর্থ)

কৃষ্ণকলি- ৭.১ (পঞ্চম)

গঙ্গারাম- ৭.১ (পঞ্চম)

মহাপীঠ তারাপীঠ- ৭.১ (পঞ্চম)

যমুনা ঢাকি- ৬.৯ (ষষ্ঠ)

রাণী রাসমণি- ৬.৫ (সপ্তম)

জীবনসাথী- - ৬.২ (অষ্টম)

গ্রামের রানি বীণাপাণি- - ৬.২ (অষ্টম)

বরণ/ ধুলোকণা- ৬.২ (অষ্টম)

দেশের মাটি- ৫.৯  (নবম)

ফেলনা- ৫.৭ (দশম)

রানিমার প্রস্থানের পর ‘করুণাময়ী রাণী রাসমণি’র টিআরপি বেশ খানিকটা তলানিতে, তবে সন্দীপ্তার আগমনে শীঘ্রই রদবদলের সম্ভাবনা রয়েছে। অন্যদিকে চলতি সপ্তাহ থেকে ‘মন ফাগুন’,'শ্রীকৃষ্ণভক্ত মীরা'-র সম্প্রচার শুরু হয়েছে। সব মিলিয়ে আগমী দিনে এই সব পরিবর্তন টিআরপি তালিকায় কতখানি প্রভাব ফেলবে সেটা দেখবার। 

বন্ধ করুন