বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP তালিকা: শুরুতেই সেরা তিনে সর্বজয়া, প্রথম পাঁচে নেই স্টার জলসার কোনও সিরিয়াল!

TRP তালিকা: শুরুতেই সেরা তিনে সর্বজয়া, প্রথম পাঁচে নেই স্টার জলসার কোনও সিরিয়াল!

‘সর্বজয়া’র জয়জয়কার (ছবি সৌজন্যে- জিফাইভ)

সর্বজয়ার জয়জয়কার টিআরপি তালিকায়। প্রথম সপ্তাহেই সেরা তিনে জায়গা করে নিল এই ধারাবাহিক। 

সিদ্ধার্থ আর মিঠাই-এর ম্যাজিক্যাল জুটির সামনে এতোদিন ধরে ডাহা ফেল হয়ে এসেছে সব্বাই! তবে এতোদিনে মিঠাই-কে টক্কর দেওয়ার জন্য কোমরবেঁধে মাঠে নেমে পড়েছেন কেউ। কথা হচ্ছে জি বাংলারই অপর শো ‘সর্বজয়া’র। শুরুতেই ছক্কা হাঁকাল দেবশ্রী রায়ের কামব্যাক শো। রাত ৯টার স্লটে প্রথম সপ্তাহে সর্বজয়ার ঝুলিতে ৮.৫ রেটিং পয়েন্ট। যা জেরে শুরুতেই টিআরপি তালিকায় সেরা তিনে জায়গা করে নিল এই সিরিয়াল। প্রথমস্থান অবশ্যই ধরে রেখেছে ‘মিঠাই’। ধারাবাহিকের টিআরপি সামন্য কমে দাঁড়িয়েছে ১১, দু-নম্বরে নিজের জায়গা ধরে রেখেছে ‘অপরাজিতা অপু’। 

উল্লেখযোগ্যভাবে সেরা পাঁচের তালিকায় জায়গা করে নিতে পারেনি স্টার জলসার কোনও ধারাবাহিক। চার নম্বর আর পাঁচ নম্বর স্থানে জায়গা করে নিয়েছে ‘যমুনা ঢাকি’ ও ‘কৃষ্ণকলি’। গুনগুনের কারনামা, শ্রীময়ী-রোহিতের বিয়ে, ফুলঝুরি-লালনের ‘নোকঝোক’- কিছুই কাজে আসেনি।

টিআরপি রেটিং তালিকা বলছে সেরা দশের তালিকায় শেষ পাঁচে স্টার জলসার তিনটি সিরিয়াল। ষষ্ঠ স্থানে খড়কুটো (৭.৩), অষ্টম স্থানে ধূলোকণা (৬.৭) এবং দশম স্থানে শ্রীময়ী (৬.৪)। ধুলোকণা নিজের জায়গা ধরে রাখলেও ‘খড়কুটো’, ‘শ্রীময়ী’ দুজনেই তিন ধাপ করে নীচে নেমে গিয়েছে গত সপ্তাহের তুলনায়- যা যথেষ্ট চিন্তার। 

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা- 

মিঠাই- ১১ (প্রথম) 

অপরাজিতা অপু- ৯ (দ্বিতীয়)

জীবনসাথী/ সর্বজয়া- ৮.৫ (তৃতীয়)

যমুনা ঢাকি- ৭.৯ (চতুর্থ)

কৃষ্ণকলি- ৭.৮ (পঞ্চম)

খড়কুটো- ৭.৩ (ষষ্ঠ) 

কড়ি খেলা- ৭.২ (সপ্তম) 

ধুলোকণা - ৬.৭ (অষ্টম)

রাসমণি- ৬.৫ (নবম)

শ্রীময়ী- ৬.৪ (দশম) 

ধুলোকণা ছাড়া স্টার জলার অপর দুই নতুন ধারাবাহিক, ‘মন ফাগুন’, ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’র টিআরপি রেটিং তালিকায় নজর কাড়তে ব্যর্থ। শন-সৃজলা জুটির সিরিয়ালের টিআরপি কিছুটা বেড়ে এই সপ্তাহে দাঁড়িয়েছে ৫.৩-এ, অন্যদিকে সর্বজয়ার আগমনে ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’র টিআরপি এসে ঠেকল ৩.৮-এ। রিয়ালিটি শো-এর মধ্যে ফের নিজের শ্রেষ্ঠত্ব প্রমাণ করল ‘ডান্স বাংলা ডান্স’, ৬ রেটিং পয়েন্ট নিয়ে তাক লাগিয়ে দিল জিত-শুভশ্রী-গোবিন্দা-অঙ্কুশদের এই ডান্স রিয়ালিটি শো।

জিআরপি-তেও ৩২তম সপ্তাহে এগিয়ে জি বাংলা, তাদের সংগ্রহে ৬৬৯ পয়েন্ট, স্টার জলসার ঝুলিতে ৬০৯ পয়েন্টে। 

বায়োস্কোপ খবর

Latest News

কলকাতা থেকে নয়া ট্রেন ও বাস, বাংলাদেশে UPI চালু- ভারতে কী কী ‘তোফা’ পেলেন হাসিনা ছেলেধরা সন্দেহে আটকে রেখেও নিখোঁজ মহিলাকে পরিবারের কাছে ফেরালেন গ্রামবাসীরা যুবককে বিয়ে করতে চেয়ে জোর করে লিঙ্গ পরিবর্তনের অপারেশন, ধৃত ১ পিলাটেস সেশনে মজার খেলায় মত্ত খুশি ও অনন্যা, এটি করলে আপনিও উপকার পাবেন দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত যোধপুর, পাথর বৃষ্টি, আটক ৫১ হ্যাটট্রিক মহিলা তীরন্দাজদের,টানা তৃতীয় বার বিশ্বকাপে সোনা জিতলেন জ্যোতি-অদিতিরা পুরুষতান্ত্রিক সমাজে মেয়েরা উত্তরাধিকারী নন, কংগ্রেস সাংসদের মন্তব্যে বিতর্ক আবারও ছেলেধরা সন্দেহে গণপিটুনি, আশঙ্কাজনক যুবক, থানার সামনে বিক্ষোভ পরিবারের জমি দখলের অভিযোগ পেলেই করতে হবে FIR, কলকাতার সব থানাকে নির্দেশ লালবাজারের টানটান জয়ে সেমিতে মুকেশরা, বাংলার T20 লিগে টানা ৬ ম্যাচে হার মনোজ তিওয়ারিদের

T20 WC 2024

বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.