বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP তালিকা: শুরুতেই সেরা তিনে সর্বজয়া, প্রথম পাঁচে নেই স্টার জলসার কোনও সিরিয়াল!
‘সর্বজয়া’র জয়জয়কার (ছবি সৌজন্যে- জিফাইভ)
‘সর্বজয়া’র জয়জয়কার (ছবি সৌজন্যে- জিফাইভ)

TRP তালিকা: শুরুতেই সেরা তিনে সর্বজয়া, প্রথম পাঁচে নেই স্টার জলসার কোনও সিরিয়াল!

  • সর্বজয়ার জয়জয়কার টিআরপি তালিকায়। প্রথম সপ্তাহেই সেরা তিনে জায়গা করে নিল এই ধারাবাহিক। 

সিদ্ধার্থ আর মিঠাই-এর ম্যাজিক্যাল জুটির সামনে এতোদিন ধরে ডাহা ফেল হয়ে এসেছে সব্বাই! তবে এতোদিনে মিঠাই-কে টক্কর দেওয়ার জন্য কোমরবেঁধে মাঠে নেমে পড়েছেন কেউ। কথা হচ্ছে জি বাংলারই অপর শো ‘সর্বজয়া’র। শুরুতেই ছক্কা হাঁকাল দেবশ্রী রায়ের কামব্যাক শো। রাত ৯টার স্লটে প্রথম সপ্তাহে সর্বজয়ার ঝুলিতে ৮.৫ রেটিং পয়েন্ট। যা জেরে শুরুতেই টিআরপি তালিকায় সেরা তিনে জায়গা করে নিল এই সিরিয়াল। প্রথমস্থান অবশ্যই ধরে রেখেছে ‘মিঠাই’। ধারাবাহিকের টিআরপি সামন্য কমে দাঁড়িয়েছে ১১, দু-নম্বরে নিজের জায়গা ধরে রেখেছে ‘অপরাজিতা অপু’। 

উল্লেখযোগ্যভাবে সেরা পাঁচের তালিকায় জায়গা করে নিতে পারেনি স্টার জলসার কোনও ধারাবাহিক। চার নম্বর আর পাঁচ নম্বর স্থানে জায়গা করে নিয়েছে ‘যমুনা ঢাকি’ ও ‘কৃষ্ণকলি’। গুনগুনের কারনামা, শ্রীময়ী-রোহিতের বিয়ে, ফুলঝুরি-লালনের ‘নোকঝোক’- কিছুই কাজে আসেনি।

টিআরপি রেটিং তালিকা বলছে সেরা দশের তালিকায় শেষ পাঁচে স্টার জলসার তিনটি সিরিয়াল। ষষ্ঠ স্থানে খড়কুটো (৭.৩), অষ্টম স্থানে ধূলোকণা (৬.৭) এবং দশম স্থানে শ্রীময়ী (৬.৪)। ধুলোকণা নিজের জায়গা ধরে রাখলেও ‘খড়কুটো’, ‘শ্রীময়ী’ দুজনেই তিন ধাপ করে নীচে নেমে গিয়েছে গত সপ্তাহের তুলনায়- যা যথেষ্ট চিন্তার। 

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা- 

মিঠাই- ১১ (প্রথম) 

অপরাজিতা অপু- ৯ (দ্বিতীয়)

জীবনসাথী/ সর্বজয়া- ৮.৫ (তৃতীয়)

যমুনা ঢাকি- ৭.৯ (চতুর্থ)

কৃষ্ণকলি- ৭.৮ (পঞ্চম)

খড়কুটো- ৭.৩ (ষষ্ঠ) 

কড়ি খেলা- ৭.২ (সপ্তম) 

ধুলোকণা - ৬.৭ (অষ্টম)

রাসমণি- ৬.৫ (নবম)

শ্রীময়ী- ৬.৪ (দশম) 

ধুলোকণা ছাড়া স্টার জলার অপর দুই নতুন ধারাবাহিক, ‘মন ফাগুন’, ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’র টিআরপি রেটিং তালিকায় নজর কাড়তে ব্যর্থ। শন-সৃজলা জুটির সিরিয়ালের টিআরপি কিছুটা বেড়ে এই সপ্তাহে দাঁড়িয়েছে ৫.৩-এ, অন্যদিকে সর্বজয়ার আগমনে ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’র টিআরপি এসে ঠেকল ৩.৮-এ। রিয়ালিটি শো-এর মধ্যে ফের নিজের শ্রেষ্ঠত্ব প্রমাণ করল ‘ডান্স বাংলা ডান্স’, ৬ রেটিং পয়েন্ট নিয়ে তাক লাগিয়ে দিল জিত-শুভশ্রী-গোবিন্দা-অঙ্কুশদের এই ডান্স রিয়ালিটি শো।

জিআরপি-তেও ৩২তম সপ্তাহে এগিয়ে জি বাংলা, তাদের সংগ্রহে ৬৬৯ পয়েন্ট, স্টার জলসার ঝুলিতে ৬০৯ পয়েন্টে। 

বন্ধ করুন