বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP তালিকা: ‘মিঠাই’-এর সেরার মুকুট ছিনিয়ে নিতে পারল ‘সর্বজয়া’?
ফের প্রথম মিঠাই 
ফের প্রথম মিঠাই 

TRP তালিকা: ‘মিঠাই’-এর সেরার মুকুট ছিনিয়ে নিতে পারল ‘সর্বজয়া’?

  • জমে উঠেছে টিআরপির টক্কর। চলতি সপ্তাহে সেরার আসন কি ধরে রাখতে পারল ‘মিঠাই’?

টিআরপি তালিকায় প্রতি সপ্তাহেই রদবদল হচ্ছে, শুধু পালটাচ্ছে না শীর্ষস্থানে থাকা নামটি। চলতি সপ্তাহেও বাংলা টেলিভিশনের এক নম্বর ধারাবাহিক ‘মিঠাই’। তবে মিঠাই আর উচ্ছেবাবুর ঘাড়ে নিঃশ্বাস ফেলছে সেই চ্যানেলেরই নতুন শুরু হওয়া ধারাবাহিক সর্বজয়া। প্রথম সপ্তাহের পর দ্বিতীয় সপ্তাহেও ৮.৩ রেটিং পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে দেবশ্রী রায় অভিনীত এই ধারাবাহিক। দ্বিতীয় স্থান দখলে রেখেছে ‘অপরাজিতা অপু’। 

দেবশ্রীর এই ধারাবাহিকের সঙ্গে শুরু থেকেই তুলনা টানা হয়েছিল ‘শ্রীয়মী’র। যদিও স্টোরিলাইন বলছে অন্য কথা। দেবশ্রী রায়কে শুরু থেকেই 'বাসি রসগোল্লা', 'বুড়ি' সহ নানান কটূক্তি করেছিল নেটিজেনদের একাংশ। তবে ট্রোলের যোগ্য জবাব দিচ্ছে টিআরপি তালিকা, তা স্পষ্ট। সর্বজয়ার সঙ্গে রাত ৯টার স্লটে প্রতিদ্বন্দ্বী চ্যানেলে চলেছে 'শ্রীকৃষ্ণ ভক্ত মীরা'। এই ধারাবাহিকের টিআরপি একেবারে তলানিতে, মাত্র ৩.৭। চলতি সপ্তাহে সেরা পাঁচে জায়গা করতে পেরেছে 'খড়কুটো'। ৭.৯ রেটিং পয়েন্টের সঙ্গে পাঁচ নম্বর রয়েছে এই ধারাবাহিক।

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

 

মিঠাই- ১২.২ (প্রথম)

অপরাজিতা অপু- ৯.২ (অপরাজিতা অপু)

সর্বজয়া- ৮.৩ (তৃতীয়)

কৃষ্ণকলি- ৮.০ (চতুর্থ)

যমুনা ঢাকি- ৮.০ (চতুর্থ)

খড়কুটো- ৭.৯ (পঞ্চম)

শ্রীময়ী- ৭.১ (ষষ্ঠ)

মহাপীঠ তারাপীঠ- ৬.৭ (সপ্তম)

কড়িখেলা- ৬.৬ (অষ্টম)

রানি রাসমণি- ৬.৫ (নবম)

ধূলোকণা- ৬.৩ (দশম)

চলতি সপ্তাহেও প্রথম দশে জায়গা করতে পারেনি 'মন ফাগুন'। ৫.৪ রেটিং পয়েন্ট নিয়ে ১৩তম স্থানে রয়েছে স্টার জলসার অন্যতম চর্চিত এই ধারাবাহিক।

বন্ধ করুন