বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP তালিকা: অপুকে হারিয়ে দ্বিতীয় ‘সর্বজয়া’, সেরা পাঁচে প্রথমবার ‘ধুলোকণা’
সর্বজয়া এগোচ্ছে দ্রুত গতিতে
সর্বজয়া এগোচ্ছে দ্রুত গতিতে

TRP তালিকা: অপুকে হারিয়ে দ্বিতীয় ‘সর্বজয়া’, সেরা পাঁচে প্রথমবার ‘ধুলোকণা’

  • সেরার আসন ধরে রাখল মিঠাই। অবশেষে ভালো রেজাল্ট ‘ধুলোকণা’, ‘মন ফাগুন’-এর। 

থামানো যাচ্ছে না সর্বজয়াকে। গত কয়েক মাস ধরে টিআরপি তালিকায় নিজের আধিপত্য কায়েম রেখেছে ‘মিঠাই’, এই সপ্তাহেও সেই স্থান থেকে তাকে নড়ানো গেল না। তবে ক্রমেই ব্যবধান কমাচ্ছে ‘সর্বজয়া’। গত তিন সপ্তাহ ধরে তৃতীয় স্থান নিয়ে সন্তুষ্ট ছিলেন দেবশ্রী রায়। এই সপ্তাহে আরও এক ধাপ এগিয়ে দু- নম্বরে উঠে এল ‘সর্বজয়া’। এই ধারাবাহিকের প্রাপ্ত রেটিং ৯, পিছনে ফেলল জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অপরাজিতা অপু’কে। ৮.৪ নম্বর নিয়ে তিন নম্বরে নেমে এল অপু-দীপু। গত সপ্তাহে সেরা পাঁচে জায়গা হয়নি ‘খড়কুটো’র, তবে এই সপ্তাহে ‘সৌগুন’ জুটি কামব্যাক করল। মাত্র এক চুলের ব্যাবধানে চতুর্থ ‘খড়কুটো’ (৮.৩)। 

এই সপ্তাহে টিআরপি তালিকায় চমকে দিল ‘ধুলোকণা’। ৭.৮ রেটিং পয়েন্ট নিয়ে প্রথমবার টিআরপি তালিকায় সেরা পাঁচে জায়গা করে নিল লালন-ফুলঝুরিরা। ‘যুমনা ঢাকি’র সঙ্গে এই স্থান ভাগ করে নিয়েছে তাঁরা। পাশাপাশি এই সপ্তাহে চমক দিল ‘মন ফাগুন’। শন-সৃজলা জুটির এই সিরিয়াল প্রথমবার সেরা দশের তালিকায় ঢুকে পড়ল। ৬.৭ রেটিং পয়েন্ট নিয়ে নবম স্থান দখল রয়েছে এই ধারাবাহিক। এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

মিঠাই- ১১.২ (প্রথম)

সর্বজয়া- ৯.০ (দ্বিতীয়)

অপরাজিতা অপু- ৮.৪ (তৃতীয়)

খড়কুটো- ৮.৩ (চতুর্থ)

যমুনা ঢাকি- ৭.৮ (পঞ্চম) 

ধুলোকণা- ৭.৮ (পঞ্চম)

কৃষ্ণকলি- ৭.৬ (ষষ্ঠ) 

রানী রাসমণি- ৭.০ (সপ্তম)

শ্রীময়ী- ৬.৮ (অষ্টম) 

কড়ি খেলা- ৬.৮ (অষ্টম)

মন ফাগুন- ৬.৭ (নবম)

মহাপীঠ তারাপীঠ- ৬.৬ (দশম)

বরণ- ৬.৬ (দশম)

ডান্স ডান্স জুনিয়রের সফর ইতিমধ্যেই শেষ হয়েছে। আপতত বাংলা টেলিভিশনের একমাত্র নাচের রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্স। চলতি সপ্তাহে ৮.১ রেটিং পয়েন্ট নিয়ে চমকে দিল জিত-শুভশ্রী-গোবিন্দার এই শো। অন্যদিকে প্রতিদ্বন্দ্বী চ্যানেলের গানের রিয়ালিটি শো ‘সুপার সিঙ্গার’-এর ঝুলিতে এল মাত্র ৫.৫ রেটিং পয়েন্ট। 

বন্ধ করুন