বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP তালিকা: আরও কমল ‘সর্বজয়া’,'খড়কুটো'র রেটিং; বাজিমাত ‘উমা’র, সেরা ‘মিঠাই’
দেবশ্রীর সর্বজয়ার রেটিং ফের কমল
দেবশ্রীর সর্বজয়ার রেটিং ফের কমল

TRP তালিকা: আরও কমল ‘সর্বজয়া’,'খড়কুটো'র রেটিং; বাজিমাত ‘উমা’র, সেরা ‘মিঠাই’

  • টিআরপি তালিকায় চড়চড়িয়ে এগিয়ে এল ‘করুণাময়ী রাণী রাসমণি: উত্তরপর্ব’।

মিঠাইয়ের বিজয়রথ দুর্বার গতিতে এগিয়ে চলেছে। এই মুহূর্তে মিঠাই রানির মুকুট ছিনিয়ে নেওয়ার লড়াইয়ে অনেকটাই পিছিয়ে প্রতিদ্বন্দ্বীরা। বৃহস্পতিবার মানেই টিআরপি তালিকা প্রকাশ্যের দিন, আর চলতি সপ্তাহেও টিআরপির দৌড়ে প্রথমস্থান হেলায় দখলে রাখল ‘মিঠাই’। অন্যদিকে সেরার লড়াইয়ে দ্বিতীয় সপ্তাহেও দারুণ রেজাল্ট ‘উমা’র। অভিনেতা নীল ভট্টাচার্যের দুই মেগা শো-ই সেরা দশের তালিকায় জায়গা করে নিয়েছে। গত সপ্তাহের মতো এ সপ্তাহেও তিন নম্বর উমা, একই চ্যানেলের ‘করুণাময়ী রানি রাসমণী’ সিরিয়ালের সঙ্গে তিন নম্বর জায়গা ভাগ করে নিয়েছে এই মেগা ধারাবাহিক। অন্যদিকে দু-নম্বর পজিশনটি ধরে রেখেছে ‘অপরাজিতা অপু’। 

চলতি সপ্তাহে সেরা পাঁচের তালিকাতেই জায়গা করে নিয়েছে আটটি সিরিয়াল, যা বুঝিয়ে দিচ্ছে টিআরপির লড়াই কতখানি জমে উঠেছে। গত সপ্তাহে ষষ্ঠস্থানে নেমে গিয়েছিল সর্বজয়া। এ সপ্তাহে একধাপ উপরে উঠে সেরা পাঁচে জায়গা করে নিয়েছে দেবশ্রীর এই ধারাবাহিক। তবে রেটিং কিন্তু আরও খানিকটা কমেছে। এ সপ্তাহে ৭.৫ রেটিং পয়েন্ট নিয়ে পঞ্চম সর্বজয়া, ধুলোকণা ও খড়কুটোর সঙ্গে জায়গা ভাগ করে নিয়েছে এই সিরিয়াল।

এক নজরে সেরা পাঁচ-

মিঠাই- ১০.৮ (প্রথম)

অপরাজিতা অপু- ৮.৪ (দ্বিতীয়)

উমা- ৮.১ (তৃতীয়)

করুণাময়ী রানি রাসমণি- ৮.১ (তৃতীয়)

যমুনা ঢাকি- ৮.০ (চতুর্থ)

সর্বজয়া- ৭.৫ (পঞ্চম)

ধুলোকণা- ৭.৫ (পঞ্চম)

খড়কুটো- ৭.৫ (পঞ্চম)

ঋষিরাজ আর পিহুর বিয়ের টানাপোড়েনের জেরে টিআরপি তালিকায় ভালো ফল ‘মন ফাগুন’-এর। ষষ্ঠস্থানে জায়গা করে নিয়েছে এই সিরিয়াল। শ্রীময়ী রয়েছে সপ্তম স্থানে। অষ্টমস্থানে একই সঙ্গে তিনটি সিরিয়াল- গঙ্গারাম, খেলাঘর ও কৃষ্ণকলি। দেখে নিন কত নম্বর পেল সেরা দশের তালিকায় থাকা বাকি সিরিয়ালগুলো-

মন ফাগুন- ৬.৯ (ষষ্ঠ)

শ্রীময়ী- ৬.৫ (সপ্তম)

এই পথ যদি না শেষ হয়- ৬.৫  (সপ্তম)

গঙ্গারাম- ৫.৮ (অষ্টম)

খেলাঘর- ৫.৮ (অষ্টম)

কৃষ্ণকলি- ৫.৮ (অষ্টম)

মহাপীঠ তারাপীঠ- ৫.৭ (নবম)

কড়িখেলা- ৫.৭ (নবম)

বরণ- ৫.৪ (দশম)

দেশের মাটি- ৫.৪  (দশম)

বন্ধ করুন