বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP তালিকা: অবিশ্বাস্য! শীর্ষস্থানে ‘গাঁটছড়া’, 'আলতা ফড়িং', হেরে গেল ‘মিঠাই’?
মিঠাই আর একা নয়!

TRP তালিকা: অবিশ্বাস্য! শীর্ষস্থানে ‘গাঁটছড়া’, 'আলতা ফড়িং', হেরে গেল ‘মিঠাই’?

  • ৪৩ সপ্তাহ পর ঘটল অঘটন! টিআরপি তালিকায় শীর্ষস্থান হাতছাড়া না হলেও মিঠাইকে ধরে ফেললো ‘গাঁটছড়া’, 'আলতা ফড়িং'। 

মিঠাই-এর শ্রেষ্ঠত্বের দিন কি তবে শেষ? গত কয়েক সপ্তাহ ধরে এই প্রশ্ন পিছু ধাওয়া করছিল ভক্তদের। গত ৪৩ সপ্তাহ ধরে টিআরপি তালিকায় একছত্র আধিপত্য কায়েম রেখেছিল ‘মিঠাই’ রানি। কিন্তু গত কয়েক সপ্তাহে মিঠাইয়ের প্রাপ্ত নম্বর বেশ কমছিল। ফলে চিন্তার ভাঁজ বাড়ছিল ভক্তদের মনে। আর আশঙ্কাই সত্যি প্রমাণিত হল। এইবারের টিআরপি তালিকায় অবিশ্বাস্য চমক। 

এবার বাংলা টেলিভিশন শো (ফিকশন)-এর মধ্যে প্রথম স্থানে উঠে এল স্টার জলসার সবচেয়ে নতুন দুই সিরিয়াল ‘গাঁটছড়া’, ও ‘আলতা ফড়িং’। শুরু থেকেই দর্শক মনে জায়গা করে নিতে পেরেছে খড়ি আর ফড়িং-এর জীবনযুদ্ধের গল্প আর দর্শকদের সেই ভালোবাসার প্রতিফলন এবার সোজা টিআরপি তালিকায়। তবে মিঠাইয়ের প্রথম স্থান হাতছাড়া হল তেমনটা নয়। এই দুই ধারাবাহিকের সঙ্গে প্রথম স্থান ধরে রেখেছে মোদক পরিবারও। তবে ৪৩ সপ্তাহে এই প্রথম মিঠাইয়ের রাজত্বে ভাগ বসালো। 

চলতি সপ্তাহে দু-নম্বরে রয়েছে স্টার জলসার মন ফাগুন, তৃতীয় স্থানে ৯.৩ রেটিং পয়েন্ট নিয়ে রয়েছে ধুলোকণা। চার নম্বর স্থানে আছে ‘আয় তবে সহচরী’, আর পঞ্চম ‘খুকুমণি হোম ডেলিভারি’। তাঁদের প্রাপ্ত রেটিং পয়েন্ট যথাক্রমে ৮.৫ এবং ৮.৪। এই সপ্তাহেও সেরা পাঁচের সিরিয়ালগুলির মধ্যে ‘মিঠাই’ ছাড়া জায়গা পায়নি অপর কোনও ধারাবাহিক। 

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

গাঁটছড়া- ৯.৮ (প্রথম)

আলতা ফড়িং- ৯.৮ (প্রথম)

মিঠাই- ৯.৮ (প্রথম)

মন ফাগুন- ৯.৫ (দ্বিতীয়)

ধুলোকণা- ৯.৩ (তৃতীয়)

আয় তবে সহচরী- ৮.৫ (চতুর্থ)

খুকুমণি হোম ডেলিভারি- ৮.৪ (পঞ্চম)

উমা- ৮.৩ (ষষ্ঠ)

পিলু- ৭.৭ (সপ্তম)

এই পথ যদি ননা শেষ হয়- ৭.৩ (অষ্টম)

অপরাজিতা অপু- ৭.২ (নবম)

গঙ্গারাম- ৭.১ (দশম)

 

বন্ধ করুন