বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: চমক জল থই থই ভালোবাসার! পিছলে গেল জগদ্ধাত্রী, টিআরপি টপার অনুরাগের ছোঁয়া না ফুলকি?

TRP List: চমক জল থই থই ভালোবাসার! পিছলে গেল জগদ্ধাত্রী, টিআরপি টপার অনুরাগের ছোঁয়া না ফুলকি?

টিআরপি-তে চমক জল থই থই ভালোবাসার। টিআরপি টপার হতে পারল অনুরাগের ছোঁয়া?

মিশকার পর্দা ফাঁস দিয়ে জমজমাট এপিসোড দিয়েছে দীপা। তাই এবারেও নম্বর দুর্দান্ত। তবে চমক দিয়ে এগিয়ে এল জল থই থই ভালোবাসা, পিছিয়ে গেল জগদ্ধাত্রী। 

পুজোর আমেজে মেতে আছে বাঙালি। তবে তার মাঝেও সিরিয়াল প্রেমীদের চোখ কিন্তু সাপ্তাহিক টিআরপির ফলাফলের দিকে। কে কাকে টেক্কা দিয়ে গেল, তা না জানলে পেটের ভাত হজম হওয়াই যে মুশকিলের। চলতি সপ্তাহেও বেঙ্গল টপারের আসন থেকে নড়ানো গেল না অনুরাগের ছোঁয়াকে। তবে সকলকে চমকে দিল জল থই থই ভালোবাসা। অপরাজিতা আঢ্যর ধারাবাহিক উঠে এল সোজা পাঁচে। বিপরীতে থাকা মিলিকে হারিয়ে দিয়ে জিতে নিয়েছে স্লটও। ৫.২ পেয়ে সেরা দশ থেকে ছিটকে গিয়েছে মিলি। রয়েছে ১১ নম্বরে। 

মিশকার পর্দা ফাঁস দিয়ে জমজমাট এপিসোড দিয়েছে দীপা। আর তার জেরে বিশ্বকাপের বাজারেও অনুরাগের ছোঁয়ার টিআরপি ৮.৩। চলতি সপ্তাহে দ্বিতীয় স্থান হাতছাড়া হয়েছে জগদ্ধাত্রীর। সেই জায়গায় যৌথভাবে রয়েছে নিম ফুলের মধু আর ফুলকি। জি বাংলার এই দুটি সিরিয়ালেরই প্রাপ্ত নম্বর ৭.৬। সেখানে জগদ্ধাত্রী পেয়েছে ৭.৫। 

কার কাছে কই মনের কথা-ও কিন্তু ভালো ফল করছে। শিমুল ওরফে মানালিকে ভালোবেসে ফেলেছে দর্শক। যেভাবে সে বর আর দেওরের অত্যাচারের বিরুদ্ধে ঘুরে দাঁড়িয়েছে তা অভিভূত করেছে দর্শককে। সঙ্গে শাশুড়িরও শিমুলকে সাপোর্ট করা আরও ভালো লাগছে সবার। চলতি সপ্তাহে এই মেগা চার নম্বরে। প্রাপ্ত নম্বর ৬.৯। 

ষষ্ঠ স্থান দখলে রেখেছে তিনখানা ধারাবাহিক। রাঙা বউ, লাভ বিয়ে আজকাল আর তুঁতে পেয়েছে ৬.৪। বাংলা মিডিয়ামের টিআরপি এই সপ্তাহেও বেশ কম, মাত্র ৫.৩। 

দেখে নিন টিআরপি-র সেরা দশে রয়েছে কোন কোন মেগা-

প্রথম: অনুরাগের ছোঁয়া (৮.৩)

দ্বিতীয়: নিম ফুলের মধু / ফুলকি (৭.৬)

তৃতীয়: জগদ্ধাত্রী (৭.৫)

চতুর্থ: কার কাছে কই মনের কথা (৬.৯)

পঞ্চম: জল থই থই ভালোবাসা (৬.৫)

ষষ্ঠ: রাঙা বউ/ লাভ বিয়ে আজকাল/ তুঁতে (৬.৪)

সপ্তম: হরগৌরী পাইস হোটেল সন্ধ্যাতারা (৬.২)

অষ্টম: তোমাদের রাণী (৫.৫)

নবম: ইচ্ছে পুতুল (৫.৪)

দশম: বাংলা মিডিয়াম (৫.৩)

অনুরাগের ছোঁয়ার বিপরীতে থেকে সপ্তাহে মাত্র চারদিন সম্প্রচারিত হয়েও ৫.৪ টিআরপি দিল ইচ্ছে পুতুল। নবম স্থান রাখল দখলে। যদিও বদলে যাচ্ছে সময়। ১৬ অক্টোবর থেকে সম্প্রচারিত হচ্ছে বিকেল ৬টায়, তোমাদের রাণীর বিপরীতে। সপ্তাহে ৭ দিনই দেখা যাবে এই মেগা। এখন দেখার সময় পরিবর্তনে টিআরপি বাড়ে না কমে। 

তবে পুজোর সপ্তাহে দর্শক বেশ খানিকটা কমবে। ফলত পরের কয়েক সপ্তাহ টালমাটাল থাকবে পরিস্থিতি। সঙ্গে বিশ্বকাপের কাঁটা তো থাকলই!

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ধরমশালায় পঞ্চম টেস্টের আগে একাই অনুশীলন গিলের, তারকার নিষ্ঠায় মুগ্ধ সমর্থকেরা ২০০৬ সালের পর এমনটা হল! ১৭২ রানে কিউয়িদের হারাল অজিরা, ১০ উইকেট নিলেন লিয়ন বহু রোগ জ্বালা সারাতে হিং হাঁকায় ছক্কা! অম্বল হোক বা স্ট্রেস, উপকার তাক লাগাবে ১.৬২ লাখ কোটির অয়েল অ্যান্ড গ্যাস প্রজেক্ট উদ্বোধন মোদীর, প্রকল্প কোন কোন রাজ্যে আপনি কি মানসিকভাবে শক্তিশালী? যেভাবে বুঝবেন ছেলেকে ঘুম পাড়াতে বাংলায় 'দোল দোল দুলুনি' গাইছেন বৎসল, শেষের লাইনে এটা কী বললেন BCCI-এর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরেও আম্বানিদের প্রি-ওয়েডিংয়ে ইশান ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল রঞ্জিতে না খেলে কেকেআর অ্যাকাডেমিতে গিয়েছিলেন আইয়ার, এতে খেপে লাল আগরকার শ্রীলঙ্কার বিরুদ্ধে T20I সিরিজের দল ঘোষণা বাংলাদেশের, প্রত্যাবর্তন জাকের আলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.