বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP তালিকা: কোণঠাসা ‘খড়কুটো’, এগিয়ে এল ‘সর্বজয়া’, নয়া রেকর্ড গড়ল ‘মিঠাই'
টিআরপি তালিকায় ফের সেরা মিঠাই
টিআরপি তালিকায় ফের সেরা মিঠাই

TRP তালিকা: কোণঠাসা ‘খড়কুটো’, এগিয়ে এল ‘সর্বজয়া’, নয়া রেকর্ড গড়ল ‘মিঠাই'

  • নতুন নজির গড়ল ‘মিঠাই’, অন্যদিকে সেরা দশ থেকে বাদ পড়বার জোগাড় ‘খড়কুটো’র। 

কালীপুজো, দিওয়ালি, ভাইফোঁটা- লম্বা ছুটির জেরে গত সপ্তাহে প্রকাশ্যে আসেনি টিআরপি তালিকা। নতুন সপ্তাহের প্রথম দিনই প্রকাশ্যে বাংলা টেলিভিশনের সাপ্তাহিক রিপোর্ট কার্ড। বছরের ৪৩তম সপ্তাহে কে বাজিমাত করল, কারই বা চাপ বাড়ল? সবটা পরিষ্কার হয়ে গেল এই তালিকা থেকে। 

মিঠাই ভক্তদের জন্য দারুণ সুখবর। শীর্ষস্থান এই সপ্তাহেও ধরে রেখেছে মোদক পরিবার। তাও আবার রেটিং বাড়িয়ে। ১১. ১ পয়েন্ট নিয়ে প্রথম মিঠাই। শুধু তাই নয় এই নিয়ে ‘কৃষ্ণকলি’র রেকর্ড ভেঙে সবচেয়ে বেশি সপ্তাহ (৩৩) একটানা ধরে শীর্ষে থাকা বাংলা সিরিয়ালের তকমাও নিজের ঝুলিতে পুরে নিল মিঠাইরানি। এই সপ্তাহেও দ্বিতীয় স্থান ধরে রাখল যমুনা। তবে টিআরপি তালিকায় চমকে দিল ‘সর্বজয়া’। দীর্ঘ সময় পর সেরা তিনে জায়গা পাকা করল সর্বজয়া। নম্বরও বেশ অনেকটা বেড়েছে জি বাংলার এই সিরিয়ালের। সেরা পাঁচের বাকি দুটো স্থানও নিজের দখলে রাখল জি। চতুর্থ চ্যানেলের সবচেয়ে নতুন সিরিয়াল ‘উমা’, এবং যুগ্মভাগে পঞ্চম ‘অপরাজিতা অপু’ এবং 'করুণাময়ী রাণী রাসমণি: উত্তর পর্ব'। 

প্রথম পাঁচে এই সপ্তাহেও জায়গা হল না স্টারের ধারাবাহিকের। তবে চ্যানেল টপার হল ‘ধুলোকণা’। সার্বিক তালিকায় ইন্দ্রাশিস-মানালির এই সিরিয়াল রয়েছে ষষ্ঠ স্থানে। এক ধাপ পিছিয়ে রয়েছেন শন-সৃজলার ‘মন ফাগুন’। 

তবে চিন্তার ভাঁজ সৌগুন ভক্তদের মাথায়। হুড়মুড়িয়ে নেমেছে ‘খড়কুটো’র রেটিং। ৬.৪ রেটিং পয়েন্টের সঙ্গে তালিকায় দশম খড়কুটো, একটু হলেই সেরা দশের জায়গা হারাতো গুনগুন-সৌজন্য। 

এক নজরে দেখে নিন সেরা দশের টিআরপি তালিকা-

মিঠাই- ১১.১ (প্রথম)

যমুনা ঢাকি- ৮.৮ (দ্বিতীয়)

সর্বজয়া-৮.৪ (তৃতীয়) 

উমা- ৮.১ (চতুর্থ)

অপরাজিতা অপু- ৭.৯ (পঞ্চম)

করুণাময়ী রাণী রাসমণি- ৭.৯ (পঞ্চম)

ধুলোরণা- ৭.১  (ষষ্ঠ) 

মন ফাগুন- ৭.০ (সপ্তম)

শ্রীময়ী- ৬.৯  (অষ্টম)

এই পথ যদি না শেষ হয়- ৬.৭ (নবম)

কড়ি খেলা- ৬.৭ (নবম)

খড়কুটো- ৬.৪ (দশম)

কৃষ্ণকলি- ৬.৪ (দশম)

শেষ সপ্তাহেও দর্শক টানতে ব্যর্থ দেশের মাটি। ৫.৪ রেটিং-এ আটকে থাকল রাজা-মাম্পিরা। রিয়ালিটি শো-এর মধ্যে ডান্স বাংলা ডান্স'-এর রেটিং অনেকটাই কমেছে (৫.০)। তবে ‘দাদাগিরি’র ম্যাজিক জারি আছে। ৬.৮ রেটিং নিয়ে নন-ফিকশনে সেরা সৌরভ সঞ্চালিত এই শো। 

বন্ধ করুন