বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP তালিকা: চ্যানেল সেরা ‘খুকুমণি’, মিঠাই-এর নম্বর কমল,প্রথম ১০-এ নেই ‘খড়কুটো’!
সৌগুন জুটি ম্যাজিক তলানিতে!
সৌগুন জুটি ম্যাজিক তলানিতে!

TRP তালিকা: চ্যানেল সেরা ‘খুকুমণি’, মিঠাই-এর নম্বর কমল,প্রথম ১০-এ নেই ‘খড়কুটো’!

  • শুরুতেই ছক্কা হাঁকালো ‘খুকুমণি হোম ডেলিভারি’, নম্বর কমলেও শীর্ষস্থান ধরে রাখল মিঠাই। 

গত সপ্তাহে উত্সবের মরসুমের জেরে টিআরপি তালিকা নির্ধারিত দিনে আসেনি। কিন্তু চলতি সপ্তাহে একদম সঠিক সময়ে হাজির বাংলা সিরিয়ালের ধারাবাহিকের রিপোর্ট কার্ড। আর সেই রেজাল্টে ছক্কা হাঁকালো খুকুমণি। হ্যাঁ, স্টার জলসার সদ্য শুরু হওয়ার এই ধারাবাহিক প্রথম সপ্তাহেই সেরা পাঁচে জায়গা করে নিল। 

টিআরপি তালিকায় এই সপ্তাহেও প্রথমস্থান ধরে রাখল মিঠাই। এই নিয়ে একটানা ৩৪ সপ্তাহ টিআরপি তালিকায় শীর্ষ স্থান ধরে থাকল মিঠাইরানি। তবে গত সপ্তাহের চেয়ে নম্বর কমেছে মোদক পরিবারের। অন্যদিকে এবারও দ্বিতীয়স্থানে থাকল ‘যমুনা ঢাকি’ (৮.৪)। উমা ও সর্বজয়াও যৌথভাবে তৃতীয় স্থান ধরে রেখেছে। দুজনেরই প্রাপ্ত নম্বর ৭.৯। ৭.৫ রেটিং পয়েন্টের সঙ্গে দীপান্বিতা রক্ষিত এবং রাহুল মজুমদারের কামব্যাক শো, ‘খুকুমণি হোম ডেলিভারি’ চতুর্থ স্থান দখল করল। তারই সঙ্গে শুরুতেই চ্যানেল সেরার খেতাব পেল এই সিরিয়াল। পাঁচ নম্বরে রয়েছে জি বাংলার অপরাজিতা অপু (৭.৪)।

সেরা দশের জায়গার জন্য হড্ডাহাড্ডি লড়াই হয়েছে বেশকিছু ধারাবাহিকের। তবে আশ্চর্যজনকভাবে প্রথম দশে জায়গা করে নিতে পারল না ‘খড়কুটো’। তিন্নির আগমন একদমই কাঙ্খিত ফল নিয়ে এল না ‘খড়কুটো’র নির্মাতাদের জন্য। সৌগুনের মাঝে তিন্নির এই আচমকা ঢুকে পড়াটা একদম মেনে নিতে পারছে না দর্শক, তা স্পষ্ট টিআরপি তালিকায়। সেরা দশে জায়গা হয়নি ‘কৃষ্ণকলি’রও। 

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

মিঠাই- ১০.২ (প্রথম)

যমুনা ঢাকি- ৮.৪ (দ্বিতীয়)

উমা- ৭.৯ (তৃতীয়)

সর্বজয়া- ৭.৯ (তৃতীয়)

খুকুমণি হোম ডেলিভারি- ৭.৫ (চতুর্থ)

অপরাজিতা অপু- ৭.৪ (পঞ্চম)

করুণাময়ী রাণী রাসমণি- ৭.০ (ষষ্ঠ)

শ্রীময়ী- ৬.৬ (সপ্তম)

মন ফাগুন- ৬.৬ (সপ্তম)

আমাদের এই পথ যদি না শেষ হয়- ৬.৫  (অষ্টম)

খেলাঘর- ৬.৩ (নবম)

ধূলোকণা-  ৬.২ (দশম)

কড়ি খেলা-  ৬.২ (দশম)

নন-ফিকশন শো গুলির মধ্যে ফের বাজিমাত করল ‘দাদাগিরি’। সৌরভ সঞ্চালিত এই শো-এর টিআরপি ৭.৩, জি বাংলার ডান্স রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্স-এর প্রাপ্ত রেটিং ৫.৮, অন্যদিকে স্টার জলসার রিয়ালিটি শো সুপার সিঙ্গারের টিআরপি এক্কেবারে তলানিতে, মাত্র ৩.৭!

বন্ধ করুন