বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP তালিকা: বিরাট অঘটন! এক থেকে সোজা পাঁচে নেমে গেল ‘মিঠাই’, কারা করল বাজিমাত?
অবিশ্বাস্য পরিবর্তন টিআরপি তালিকায়

TRP তালিকা: বিরাট অঘটন! এক থেকে সোজা পাঁচে নেমে গেল ‘মিঠাই’, কারা করল বাজিমাত?

  • অসম্ভবকে সম্ভব করে দেখাল খড়ি-ঋদ্ধিমান জুটি। ‘মিঠাই’-এর থেকে সেরার তাজ কেড়ে নিল ‘গাঁটছড়া’। 

অবিশ্বাস্য! এদিনের টিআরপি তালিকা দেখলে এই একটা শব্দই মাথায় আসবে। আশঙ্কা সত্যি প্রমাণিত হল, ৪৪ সপ্তাহ পর শুধু শীর্ষস্থান হাতছাড়া হল না 'মিঠাই'-এর, বলা যায় মুখ থুবড়ে পড়ল মোদক পরিবার। ৪৩ সপ্তাহ ধরে একটানা প্রথম হওয়ার পর মিঠাইরানি সোজা পঞ্চম স্থানে নেমে গেল। যা দেখে চোখ ছানাবড়া সব্বার। তবে কি মিঠাই-এর রাজ শেষ? উঠছে প্রশ্ন। একদিকে যেমন 'মিঠাই' পরিবার ধাক্কা খেয়েছে, তেমনই নতুনদের কাঁধে ভর দিয়েই ঘুরে দাঁড়ালো প্রতিদ্বন্দ্বী চ্যানেল স্টার জলসা। 

মিঠাইয়ের মাথা থেকে সেরার তাজ কেড়ে নিল ‘গাঁটছড়া’। স্টার জলসার সবচেয়ে নতুন এই সিরিয়াল শুরু থেকেই তারকায় ভরপুর। একদিকে শোলাঙ্কি, অন্যদিকে গৌরব চট্টোপাধ্যায়। খড়ি আর ঋদ্ধিমান অসম্ভবকে সম্ভব করে দেখালো। তাঁদের প্রাপ্ত নম্বর ১০.১। পাশাপাশি একই স্লটে মিঠাইয়ের প্রতিদ্বন্দ্বী ‘ধুলোকণা’ও এই প্রথম টপকে গেল জি বাংলার ধারাবাহিকটিকে। ৯.৮ রেটিং পয়েন্ট নিয়ে চলতি সপ্তাহে দ্বিতীয় লালন-ফুলঝুরিরা। প্রাইমটাইম জুড়ে জলসার জয়জয়কার। বিয়ের টুইস্টে ‘মন ফাগুন’-এর টিআরপিও চড়চড়িয়ে বেড়েছে। তিন নম্বরে থাকা এই সিরিয়ালের রেটিং ৯.৭। সন্ধ্যা সাড়ে সাতটার স্লটে থাকা ‘আলতা ফড়িং’-ও এগিয়ে রয়েছে মিঠাইয়ের চেয়ে। 

মাত্র ৯.২ নম্বর ঝুলিতে এসেছে মিঠাইয়ের। এক নজরে দেখে নিন সেরা দশে জায়গা পেল কারা-

গাঁটছড়া-  ১০.১ (প্রথম)

ধুলোকণা- ৯.৮ (দ্বিতীয়)

মন ফাগুন- ৯.৭ (তৃতীয়)

আলতা ফড়িং- ৯.৫ (চতুর্থ)

মিঠাই- ৯.২ (পঞ্চম)

আয় তবে সহচরী- ৯.১ (ষষ্ঠ)

খুকুমণি হোম ডেলিভারি- ৮.১ (সপ্তম)

পিলু- ৭.৪ (অষ্টম)

উমা- ৭.৩ (নবম)

গঙ্গারাম- ৭.০ (দশম)

মিঠাই ছাড়া জি বাংলার হয়ে সেরা দশের প্রতিনিধি একমাত্র ‘পিলু’ ও ‘উমা’। বোঝাই যাচ্ছে আপতত টিআরপি-র দৌড়ে অনেকটা এগিয়ে গিয়েছে স্টার জলসা। সেরা দশে জায়গা হয়নি, ‘অপরাজিতা অপু’, ‘সর্বজয়া’, ‘যমুনা ঢাকি’র মতো সিরিয়ালের। শেষের পথে থাকা ‘করুণাময়ী রাণী রাসমণি’র দশাও করুণ। টিআরপি নেমে দাঁড়িয়েছে ৫.৭-এ। 

 

 

বন্ধ করুন