বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: ‘মিঠাই’এর সাথে জোর টক্কর ‘যমুনা’র! খারাপ রেজাল্ট ‘উমা’র, ‘খুকুমণি’ আছে কোথায়?
টানা ৩৮ সপ্তাহ সেরা ‘মিঠাই’।
টানা ৩৮ সপ্তাহ সেরা ‘মিঠাই’।

TRP List: ‘মিঠাই’এর সাথে জোর টক্কর ‘যমুনা’র! খারাপ রেজাল্ট ‘উমা’র, ‘খুকুমণি’ আছে কোথায়?

  • বছরের শেষ মাসে কেন ধারাবাহিক কেমন ফলাফল করল দেখে নিন এক নজরে। 

বছর শেষের আগে নতুন নতুন চমক এনে দর্শক মনে জায়গা করে নিতে তৈরি বাংলা ধারাবাহিকগুলো। সবাই আনছে নতুন নতুন টুইস্ট! আজ সময় দেখার কে গেল এগিয়ে! TRP তালিকায় কে দিল কাকে টেক্কা! 

মিঠাইয়ের রাজপাট বজায় থাকল এই সপ্তাহেও! একটানা ৩৮ সপ্তাহ প্রথম স্থানে মোদক পরিবার! গত সপ্তাহের মত এই সপ্তাহে রেটিং বাড়ল সামান্য, .১। অর্থাৎ হল ১১.২। আপাতত মোদক সুইটস-র ইজ্জত বাঁচাতে জোর লড়ছে মিঠাই-রানি আর সিদ্ধার্থ, দেখার কী হয়!

তবে, চলতি সপ্তাহে আর দ্বিতীয় স্থান ধরে রাখতে পারল না ‘উমা’। তৃতীয় স্থানে ভাগ করে নিয়েছে সে ‘খুকুমণি হোম ডেলিভারি’-র সাথে। দ্বিতীয় স্থানে একা ‘যমুনা ঢাকি’ ৯.৯ টিআরপি রেটিং নিয়ে। চার নম্বরে ‘অপরাজিতা অপু’র কাছে হেরে গেল সর্বজয়া। গত সপ্তাহে যেখানে যুগ্মভাবে চার নম্বর স্থানটি দখল করেছিল সেখানে এবার ‘অপু’ রইল ৮.১ নম্বর পেয়ে চার নম্বরে। আর ৭.৯ পেয়ে সর্বজয়া পাঁচে। 

শেষ সপ্তাহেও টিআরপি তালিকায় জায়গা হল না ‘শ্রীময়ী’র। সেরা দশে নেই ‘খড়কটো’ও। এমনকী, আশ্চর্যজনকভাবে ছিটকে গিয়েছে ‘রাণী রাসমণি’ও। 

এক নজরে দেখে নিন সেরা ১০-এর তালিকা-

মিঠাই- ১১.২ (প্রথম)

যমুনা ঢাকি- ৯.৯ (দ্বিতীয়)

উমা- ৯.৩ (তৃতীয়)

খুকুমণি হোম ডেলিভারি- ৯.৩ (তৃতীয়)

অপরাজিতা অপু- ৮.১ (চতুর্থ)

সর্বজয়া- ৭.৯ (পঞ্চম)

মন ফাগুন- ৭.৮ (ষষ্ঠ)

খেলাঘর- ৭.৩ (সপ্তম)

আয় তবে সহচরী-৭.২ (অষ্টম)

ধুলোকণা-৭.১ (নবম)

গঙ্গারাম-৬.৮ (দশম)

চলতি সপ্তাহে অর্থাৎ বড়দিনে দর্শকদের ‘লিটল গুনগুন’র টোপ দিয়েছে ‘খড়কুটো’। জমিয়ে রোম্যান্স করছে গুনগুন আর বাবিন। দেখার তাদের এভাবে কাছাকাচি আসা দর্শকমনে কতটা প্রভাব ফেলতে পারে! সঙ্গে প্রশ্ন নতুন বছরেও কি সবাইকে একইভাবে টেক্কা দিয়ে যাবে মিঠাই আর তার উচ্ছেবাবু!

বন্ধ করুন