বাংলা নিউজ > বায়োস্কোপ > Non fiction TRP List: কোয়েল আসতেই বাড়ল দেবের শো-এর TRP!সেরা ‘দিদি নম্বর ১’, চিন্তায় টিম সারেগামাপা

Non fiction TRP List: কোয়েল আসতেই বাড়ল দেবের শো-এর TRP!সেরা ‘দিদি নম্বর ১’, চিন্তায় টিম সারেগামাপা

দেব-কোয়েল জুটির কামাল!

TRP Non Fiction: রুক্মিণী-দেবের জুটি যা পারেনি তা করে দেখালো দেব-কোয়েল জুটি। সারেগামাপা-র সঙ্গে ব্যবধান একদম কমিয়ে আনলো ‘ডান্স ডান্স জুনিয়র ৩’।

আভাস মিলেছিল আগেই আর এবার রীতিমতো সোয়ানে সোয়ানে টক্কর! শুরুটা ঢিমে তালে করলেও আস্তে আস্তে গতি বাড়াচ্ছে ‘ডান্স ডান্স জুনিয়র ৩’। অন্যদিকে চড়চড়িয়ে নম্বর কমেছে ‘সারেগামাপা’র। তবে শুধু এই গানের রিয়ালিটি শো নয়, চলতি সপ্তাহে পুজোর জন্য কম-বেশি নম্বর কমেছে সব সিরিয়াল এবং নন-ফিকশন শো-এর। 

এই সপ্তাহে নন-ফিকশন জঁর-এ সেরার সেরা সেই দিদি নম্বর ১! রচনা ফের প্রমাণ করে দিলেন তিনি একাই একশো। ফিকশনের পর নন-ফিকশনের তাজও দখলে রাখলো জি বাংলা। দিদি নম্বর ১-এর সানডে ধামাকা এপিসোডে এল ৫.১ পয়েন্ট। অন্যদিকে দ্বিতীয়স্থান দখলে রাখলেও সারেগামাপা-কে জোর টক্কর দিচ্ছে প্রতিদ্বন্দ্বী চ্যানেলের ‘ডান্স ডান্স জুনিয়র ৩’। 

মৌনি রায়ের আগমনেই ‘ডান্স ডান্স জুনিয়র’-এর টিআরপি বেড়েছিল। এরপর প্রসেনজিৎ, দেব-যিশু- একের পর এক তারকার আগমনে জমজমাট এই রিয়ালিটি শো। ক্যাপ্টেনদের নাচ নিয়ে বিতর্ক থাকলেও প্রতিযোগিদের পারফরম্যান্স দেখে মুগ্ধ দর্শকরা। ৪.১ রেটিং পয়েন্ট নিয়ে তৃতীয় এই রিয়ালিটি শো, মাত্র ০.২ পয়েন্ট এগিয়ে দু-নম্বরে থাকল ‘সারেগামাপা’। দেব-রুক্মিণী জুটি যা পারেনি, সেটা করে দেখালো দেব-কোয়েল জুটি। এই সপ্তাহে ‘সারেগামাপা’কে প্রায় ছুঁয়ে ফেলল জলসার নাচের রিয়ালিটি শো। গদি বাঁচানো সহজ হবে না আবির-শ্রীকান্ত-রিচাদের কাছে। 

এক নজরে দেখে নিন নন-ফিকশন শো-গুলোর টিআরপি-

দিদি নম্বর ১ [সানডে ধামাকা] (৫.১)

সারেগামাপা (৪.৩)

ডান্স ডান্স জুনিয়র (৪.১)

রান্নাঘর (১.০)

প্রসঙ্গত জানিয়ে রাখি খুব শীঘ্রই জি বাংলার পর্দায় আসছে আরও এক নন-ফিকশন শো। ‘ঘরে ঘরে জি বাং লা’ এই গেম শো সঞ্চালনা করবেন ইন্দ্রাণী হালদার। এছাড়াও কালার্স বাংলায় আসছে একটি নন-ফিকশন শো। ‘রান্নাঘরের গপ্পো’ নিয়ে দীর্ঘদিন পর ছোটপর্দায় ফিরছেন সুদীপা চক্রবর্তী। 

 

বন্ধ করুন