বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP: নাচা-গানা সব ফেল রচনা ম্যাজিকের সামনে! সেরার তাজ ফিরে ফেলেন ‘দিদি নম্বর ১’

TRP: নাচা-গানা সব ফেল রচনা ম্যাজিকের সামনে! সেরার তাজ ফিরে ফেলেন ‘দিদি নম্বর ১’

সেরা দিদি নম্বর ১

TRP List Rating Non-Fiction: ‘ডান্স বাংলা ডান্স’-কে তুড়ি মেরে উড়িয়ে নন-ফিকশন জঁরে সেরার আসন ছিনিয়ে নিলেন রচনা। দিদি নম্বর ১-এর ঝুলিতে এল কত নম্বর? 

২৬শে মার্চ সম্প্রচারিত হয়নি দিদি নম্বর ১-এর ‘সানডে ধামাকা পর্ব’। সৌজন্যে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডের টেলিকাস্ট। সেই সুবাদে গত সপ্তাহে নন-ফিকশন টিআরপি তালিকায় সোজা তিন নম্বরে নেমে যান রচনা। কিন্তু রানির মতো কামব্যাক করলেন বাংলা টেলিভিশনের দিদি। এই সপ্তাহে বড় ব্যাবধানে অন্য রিয়ালিটি শো-গুলিকে পিছনে ফেললেন রচনা। 

‘দিদি নম্বর ১’-এর সানডে ধামাকা পর্বের টিআরপি ৫.৯। অর্থাৎ আইপিএল-এর মরসুমেও দিদি, বৌদিরা কিন্তু রচনার শো থেকে চোখ ফেরাননি। অন্যদিকে ‘ডান্স বাংলা ডান্স’-এর টিআরপি এক ঝটকায় অনেকটা কমেছে। স্লট ধরে রাখলেও ১.১ নম্বর কমলো এই নাচের রিয়ালিটি শো-এর। এই সপ্তাহে শ্রাবন্তী-শুভশ্রীদের সংগ্রহে মাত্র ৫.০ নম্বর। রেটিং তালিকায় খুব বেশি সুবিধা করতে পারছে না এই শো। মৌনি ম্যাজিকে ভর করে শুরুর দিকে ভালো ফল করলেও দীর্ঘদিন মৌনির অনুপস্থিতি হতাশ করছে ভক্তদের। বলিউডে একাধিক কমিটমেন্ট নিয়ে ব্যস্ত থাকায় একটানা দীর্ঘ সময় মৌনির হয়ে প্রক্সি দিতে দেখা গিয়েছে পূজা বন্দ্যোপাধ্যায়কে। অন্যদিকে শ্রাবন্তী-শুভশ্রীরা বারবার পড়ছেন সমালোচনার মুখে। 

‘ডান্স বাংলা ডান্স’-এর টিআরপি কমায় আশার আলো দেখছেন সুপার সিঙ্গার ৪-এর নির্মাতারা। এই সপ্তাহে মাত্র ০.৯ পয়েন্ট পিছিয়ে রয়েছে স্টার জলসার গানের রিয়ালিটি শো। চলতি সপ্তাহে সুপার সিঙ্গারের মঞ্চে হাজির হচ্ছেন নচিকেতা চক্রবর্তীর মতো তারকা। তাই টিআরপি তালিকায় রেটিং বেশি পাওয়ার আশায় টিম ‘সুপার সিঙ্গার ৪’ টিম। 

আরও পড়ুন- চ্যানেল টপার ‘ফেরারি মন’, TRP-র দৌড়ে বাকিদের কতটা টেক্কা দিল কালার্স বাংলার মেগা?

এক নজরে দেখুন নন-ফিকশনে সেরার তালিকা- 

দিদি নম্বর ১ [সানডে ধামাকা] (৫.৯)

ড্যান্স বাংলা ড্যান্স (৫.০)

সুপার সিঙ্গার ৪ (৪.১)

ঘরে ঘরে জি বাংলা (১.৩)

দু-সপ্তাহ আগেই বিকাল সাড়ে ৪টের স্লট থেকে সরিয়ে দুপুর ২.৩০ পাঠানো হয়েছে জি বাংলার গেম শো ‘ঘরে ঘরে জি বাংলা’কে। তবে সময় বদল হলেও ভাগ্য বদল হল না অপরাজিতা আঢ্যর শো-এর। ইন্দ্রাণী হালদারের সঞ্চালনায়  এই শো শুরুতে যতটা আশা জাগিয়েছিল তাঁর অর্ধেকও পূরণ করতে সফল হয়নি। এক কথায়, যতটা গর্জেছিল, ততটা বর্ষায়নি। জি বাংলার প্রিয় তারকাদের বাড়ি গিয়েও শো-এর রেটিং বাড়ছে না! 

খুব শীঘ্রই জি বাংলায় শুরু হচ্ছে রান্নার নতুন শো, ‘আজকের অন্নপূর্ণা’। যা সঞ্চালনার দায়িত্বে থাকবেন ‘রান্নাঘর’ খ্যাত সুদীপা চট্টোপাধ্যায়। কোন সময়ে আসবে এই শো? সূত্রের খবর, দুপুরের স্লটে জায়গা পেতে পারে এই কুকিং শো। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

বুধের বৃষে গমনে ৩ রাশির বাড়বে সমস্যা, থাকতে হবে খুব সতর্ক, সম্পর্কের অবনতি হবে 'লক্ষ্মীর ভাণ্ডার কেড়ে নিয়েছেন দিদি' দরমার ঘরে থাকেন সন্দেশখালির রেখা পাত্র আজ বিবেকান্দ রকে ৪৫ ঘণ্টার ধ্যানে বসবেন মোদী, কন্যাকুমারী সৈকতে 'নো এন্ট্রি' ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ ‘শেখ শাহজাহানকে চিনিই না,’ সাফ কথা শাসকদলের, সন্দেশখালিতে মুখ বদলে ‘অন্য তৃণমূল’ বর্ষা আগমনের সুখবর দিল IMD, বৃষ্টি বাড়বে বাংলাতেও, কলকাতায় আবার চড়বে পারদ ‘হাসিন জাহান লাইট’! হার্দিক T20 বিশ্বকাপ খেলতে যেতেই পোস্ট নাতাশার, চটল ভক্তরা লোকসভা ভোটে বাংলায় BJP-র ফল নিয়ে 'বিস্ফোরণ' নড্ডার, অঙ্ক মিলল না শাহের সঙ্গে! গ্রহের অশুভ প্রভাব থেকে মুক্তি পেতে শনি জয়ন্তীতে রাশি অনুসারে করুন এইগুলি দান জয় নিয়ে নিশ্চিত NDA? মোদীর শপথের জন্য এবার ভাঙবে প্রথা! ১ মাস আগেই ঠিক হয় সবকিছু

Latest IPL News

ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.