বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP Non Fiction: রচনার হার! এগিয়ে এল ডান্স বাংলা ডান্স, সুপার সিঙ্গাররা সেই তলানিতে

TRP Non Fiction: রচনার হার! এগিয়ে এল ডান্স বাংলা ডান্স, সুপার সিঙ্গাররা সেই তলানিতে

টিআরপি-তে ফের বাজিমাত মৌনি-মিঠুনদের

TRP Non Fiction: রচনা ম্যাজিক ফিকে! দিদিকে হারিয়ে সেরার মুকুট ‘ডান্স বাংলা ডান্স’-এর মাথায়। 

আইপিএলের মরসুমে টেলিভিশন সিরিয়ালের রেটিং বেশ কমেছে। নন-ফিকশনের ক্ষেত্রেও ছবিটা খুব একটা আলাদা নয়। চলতিবার টিআরপি তালিকায় যৌথভাবে প্রথম ‘অনুরাগের ছোঁয়া’ ও ‘জগদ্ধাত্রী’। স্লট লিডের ক্ষেত্রে জি এগিয়ে থাকলেও  এই সপ্তাহে ‘রাম প্রসাদ’-এর কাছে হেরে গিয়েছে ‘মিঠাই’। নন-ফিকশনেও হারের মুখ দেখতে হল ‘দিদি নম্বর ১’কে। 

রিয়ালাটি শো-এর রিপোর্ট কার্ড হাতে আসতেই দেখা গেল নম্বর কমেছে রচনার। হ্যাঁ, দিদি নম্বর ১-এর সানডে ধামাকা এপিসোড এইবার টপার হতে পারল না। ৫.০ নম্বর নিয়ে দু-নম্বরে আটকে গেল ‘দিদি নম্বর ১’। তবে নন-ফিকশনের সেরার মুকুট থাকল জি বাংলারই 'ডান্স বাংলা ডান্স'-এর মাথায়। মিঠুন-অঙ্কুশের এই শো ৫.৩ নম্বর নিয়ে প্রথমস্থান দখল করেছে। সপ্তাহের অনান্য দিন ‘দিদি নম্বর ১’-এর সংগ্রহে ২.৩ নম্বর। সেখানেও ‘গুড্ডি’কে সহজেই পরাজিত করেছেন দিদি। 

বাংলা টেলিভিশনের মুকুটহীন রানি রচনা বন্দ্যোপাধ্যায়। দেড় দশকেরও বেশি সময় ধরে ‘দিদি নম্বর ১’-এর জনপ্রিয়তটা অটুট রেখেছেন তিনি। নন-ফিকশন জঁরে দিদিকে টেক্কা দেওয়া সহজ নয়, কিন্তু মৌনি রায়ের ম্যাজিক টিআরপি-র দৌড়ে এগিয়ে দিচ্ছে ‘ডান্স বাংলা ডান্স’কে, মত নেটপাড়ার একাংশের। এই প্রথম কোনও বাংলা রিয়ালিটি শো-এর নিয়মিত বিচারকের আসনে মৌনি, সঙ্গে রয়েছেন শ্রাবন্তী ও শুভশ্রী। তিন বঙ্গ ললনার পাশাপাশি এই শো'তে রয়েছেন মহাগুরু মিঠুন চক্রবর্তী এবং হোস্ট অঙ্কুশ। তাঁদের খুনসুটিও দর্শকদের আকর্ষণ ধরে রেখেছে।

এক নজরে নন-ফিকশন জঁরের টিআরপি-

ডান্স বাংলা ডান্স- (৫.৩)

দিদি নম্বর [সানডে ধামাকা] (৫.০)

সুপার সিঙ্গার ৪ (৩.৮)

ঘরে ঘরে জি বাংলা (১.৩)

সুপার সিঙ্গার সিজন ৪ শুরু থেকেই ব্যর্থ হয়েছে ‘সারেগামাপা’কে টেক্কা দিতে, এখন ‘ডান্স বংলা ডান্স’-এর সঙ্গেও লড়াইতে এঁটে উঠতে পারছে না। চলতি সপ্তাহ শেষেই বসছে অনুষ্ঠানের গ্র্যান্ড ফিনালের আসর। এই শো'তে বিচারকের আসনে রয়েছেন মোনালি ঠাকুর, শান এবং রূপম ইসলাম। সঞ্চালনার দায়িত্বে যিশু সেনগুপ্তের মতো পোড়খাওয়া সঞ্চালক।

স্টার জলসায় ইতিমধ্যেই শুরু হয়েছে পরমব্রত সঞ্চালিত নতুন রিয়ালিটি শো ‘মাই স্টার্স্ট আপ শো- ধন্যি মেয়ের উপাখ্যান’। ‘শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া’র ধাঁচে তৈরি বাংলার মেয়েদের নিয়ে তৈরি এই শো-এর কোনওরকম প্রচারই করেনি চ্যানেল, তা দেখে হতবাক সকলেই। অন্যদিকে জি বাংলার ‘ঘরে ঘরে জি বাংলা’ সময় বদলেও ধুঁকছে টিআরপি তালিকায়। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বিয়ের আসরে গিয়ে মত বদল করা প্রতারণা নয়, রায় সুপ্রিম কোর্টের শুধু খাবারের স্বাদই বাড়ায় না, চমৎকার গুণ রয়েছে কারি পাতায়! খেলে কী কী লাভ হয় একের পর এক তৃণমূল নেতাকে ফোন করে পদের টোপ, প্রতারণায় হাত পাকিয়েছিলেন অঞ্জন ন্যায় যাত্রায় শ্বশুরবাড়ি মোরাদাবাদে প্রিয়াঙ্কা গান্ধী, দিলেন বিশেষ বার্তা T20-WC-য়ে IND vs PAK ম্যাচের টিকিট পেতে উন্মাদনা তুঙ্গে! চাহিদা বাড়ল ২০০ শতাংশ ইডি, সিবিআইয়ের ভয় দেখিয়ে একেবারে নতুন পদ্ধতিতে বাড়ছে সাইবার প্রতারণা ঋত্বিক ঘটকের ছাত্র ছিলেন, কলকাতায় প্রয়াত আর্টহাউস ছবির পথিকৃৎ কুমার সাহানি Optical Illusion: এই ছবিতে রানিকে খুঁজে বের করা সহজ নয়! আপনি পারবেন ৫ সেকেন্ডে? IPL শুধু ক্রিকেট নয়… সমর্থকদের সামনে নামতে মুখিয়ে রয়েছেন DC অধিনায়ক পুকুরে জাল ফেলতেই উঠে এল ১ কেজি ওজনের ইলিশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.