বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP Non-Fiction: সূর্য-দীপা ম্যাজিকের সামনে ফিকে মৌনি-শুভশ্রীরা, রচনাকে হারিয়ে দিল পঞ্চমী-রাধিকা

TRP Non-Fiction: সূর্য-দীপা ম্যাজিকের সামনে ফিকে মৌনি-শুভশ্রীরা, রচনাকে হারিয়ে দিল পঞ্চমী-রাধিকা

রিয়ালিটি শো-কে ছাপিয়ে গেল সিরিয়ালের জনপ্রিয়তা 

TRP Non-Fiction:  রিয়ালিটি শো-কে ছাপিয়ে গেল সিরিয়ালের জনপ্রিয়তা! এখন ৭ দিনই সিরিয়াল সম্প্রচারিত হচ্ছে জলসার পর্দায়, ফাঁকা মাঠে গোল দিয়ে পিছিয়ে পড়ল জি বাংলা। 

আইপিএল কাঁটা দূর হতেই স্বমহিমায় সেরার আসনে ফিরেছে সূর্য-দীপা। চলতি সপ্তাহে টিআরপি টপার ‘অনুরাগের ছোঁয়া’। রিয়ালিটি শো-এ বরাবরই জলসার চেয়ে এগিয়ে থেকেছে জি বাংলা। তাই সুপার সিঙ্গার শেষ হওয়ার পর সপ্তাহান্তে নতুন রিয়ালিটি শো আনবার পরিবর্তে সাত দিনই মেগা সিরিয়াল চালানোর সিদ্ধান্ত নিয়েছে স্টার জলসা। আর এই সিদ্ধান্তের হাতে গরম ফল পেল চ্যানেল। শনি-রবিবার জি বাংলার রিয়ালিটি শো-এর চেয়ে বেশি নম্বর দিল জলসার মেগা সিরিয়ালের সম্মিলিত রেটিং। যার অনেকটাই কৃতিত্ব ‘সূদীপা’ জুটির।

চলতি সপ্তাহে নন-ফিকশন জঁরে রচনাকে হার মানতে হয়েছে ‘ডান্স বাংলা ডান্স’-এর কাছে। সানডে ধামাকা এপিসোডের জন্য রচনার প্রাপ্ত নম্বর ৪.২, অন্যদিকে জি বাংলার নাচের রিয়ালিটি শো-র সংগ্রহে ৪.৯ নম্বর। দিদির জন্য খারাপ খবর হল রবিবার ওই স্লটে চলা জলসার দুই মেগা (পঞ্চমী, এক্কা দোক্কা)-র সম্মিলিত রেটিং ৫.৩! এবং ‘ডান্স বাংলা ডান্স’কেও ধরে ফেলল জলসার তিন মেগা সিরিয়াল। যা মূলত সম্ভব হয়েছে ‘অনুরাগের ছোঁয়া’র জোরেই। এছড়াও এই সময়ে সম্প্রচারিত হয়েছে ‘হর গৌরী পাইস হোটেল’ এবং ‘গোধূলি আলাপ’।

এক নজরে নন-ফিকশনের টিআরপি-

ডান্স বাংলা ডান্স- (৪.৯)

স্টার জলসা Weekend Fiction Overall (৪.৯) (সময়-৯.৩০-১১.০০টা)

দিদি নম্বর ১ [সানডে ধামাকা] (৪.২)

স্টার জলসা Weekend Fiction Overall (৫.৩) (সময়- ৮.৩০-৯.৩০টা)

ঘরে ঘরে জি বাংলা (১.৫)

<p>এই সপ্তাহের টিআরপি চার্ট  </p>

এই সপ্তাহের টিআরপি চার্ট  

৭ দিনই জলসার পর্দায় চলছে মেগা সিরিয়াল। ফাঁকা মাঠে গোল দেওয়ার সুযোগ থাকলেও সিরিয়ালপ্রেমী দর্শকদের চাপে এখন খানিকটা কোণঠাসা রিয়ালিটি শো। 

আপতত মাত্র একটি নন-ফিকশন শো রইল স্টার জলসার খাতায়। ‘মাই স্টার্স্ট আপ শো- ধন্যি মেয়ের উপাখ্যান’। শনি ও রবিবার বিকালের স্লটে সম্প্রচারিত হচ্ছে ‘শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া’র ধাঁচে তৈরি বাংলার মেয়েদের নিয়ে তৈরি এই শো। উইকএন্ডে রিয়ালিটি শো বন্ধ করার সিদ্ধান্ত  টিআরপি লড়াইয়ে অনেকটাই এগিয়ে দিল চ্যানেলকে। 

বায়োস্কোপ খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.