বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP: সারেগামাপা-র সামনে পাত্তা পাচ্ছে না সুপার সিঙ্গার, দিদির ‘জলওয়া’ অব্যাহত

TRP: সারেগামাপা-র সামনে পাত্তা পাচ্ছে না সুপার সিঙ্গার, দিদির ‘জলওয়া’ অব্যাহত

এগিয়ে দিদি নম্বর ১

TRP Non-Fiction: টিআরপি তালিকায় ফের বাজিমাত করলেন রচনা বন্দ্যোপাধ্যায়। এই সপ্তাহেও নন-ফিকশনে সেরা ‘দিদি নম্বর ১’। বাকিরা কে কোথায়? 

গত কয়েক সপ্তাহ ধরে টানা এক নম্বর ধারাবাহিক স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। সূর্য-দীপার টানে টেলিভিশন স্ক্রিনে চুম্বকের মতো এঁটে রয়েছে দর্শক। অন্যদিকে নন-ফিকশনে প্রত্যেক সপ্তাহেই বাজিমাত করছে জি বাংলা। নিটকতম প্রতিদ্বন্দ্বী স্টার জলসার চেয়ে জি বাংলায় নন-ফিকশনের শো-এর সংখ্যাই শুধু বেশি নয়, টিআরপির মামলাতেও বরাবরই প্রতিপক্ষকে দশ গোল দেয় চ্যানেল। এবারও তার ব্যতিক্রম হল না।

টিআরপি তালিকায় একেবারে উপরে রচনা বন্দ্যোপাধ্য়ায়ের ‘দিদি নম্বর ১’। ধারেকাছে কেউ আসতেই পারছে না। এই সপ্তাহেও ৬.২ রেটিং-এর সঙ্গে ‘দিদি নম্বর ১’এর সানডে ধামাকা থাকল এক নম্বরে। দু-নম্বরে দেখা মিলল সারেগামাপা-র (৫.৯)। এই সপ্তাহেও স্লট লিডার এই শো।  টেক্কা দেওয়া তো দূরের কথা, কাছেই ঘেঁষতে পারল না ‘সুপার সিঙ্গার ৪’। গ্র্যান্ড ফিনালে থেকে আর মাত্র এক ধাপ দূরে এই গানের রিয়ালিটি শো। কার হাতে উঠবে ট্রফি? তা জানা যাবে চলতি সপ্তাহ শেষে।

এক নজরে নন-ফিকশন জঁরের টিআরপি-

দিদি নম্বর [সানডে ধামাকা] (৬.২)

সারেগামাপা (৫.৯)

সুপার সিঙ্গার ৪  (৩.৮)

ঘরে ঘরে জি বাংলা (১.১)

ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে গ্র্যান্ড ফিনালের শ্যুটিং পর্ব।  টানা সাত মাস চলার পর এবার ফলাফল সামনে আসার পালা। এই রিয়েলিটি শোতে শান্তনু মৈত্র, শ্রীকান্ত আচার্য এবং রিচা চাড্ডা বিচারকের আসনে ছিলেন। সঙ্গে মেন্টরের আসনে দেখা গিয়েছে ইমন চক্রবর্তী, জোজো, মনোময় ভট্টাচার্য, রাঘব চট্টোপাধ্যায়দের। টেলিপাড়ায় জোর কানাঘুষো পদ্মপলাশ ও অস্মিতা যৌথ বিজয়ী হয়েছেন শো-এর। অন্যদিকে জনতা জনার্দনের ফেবারিট অ্যালবার্ট কাবোকে দ্বিতীয় স্থান নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে। তবে পুরো ছবিটা আগামী রবিবারই স্পষ্ট হবে। অন্যদিকে শুরু থেকেই ধুঁকছে সুপার সিঙ্গার ৪, টিআরপি তালিকায় ৩-এর গণ্ডি পার করতে পারছেন না শান-মোনালি-রূপমরা। 

মনে করা হয়েছিল, রচনার দিদি নম্বর ১-কে টেক্কা  দেবে ইন্দ্রাণী হালদার-অপরাজিতা আঢ্যর ঘরে ঘরে জি বাংলা। মজার মজার খেলার সঙ্গে এখানেও রয়েছে দেদার গল্প-আড্ডা। থাকছেন তারকারাও। তবুও যেন টিআরপি বাড়ার নাম নিচ্ছে না। রান্নাঘরের জায়গায় শুরু হওয়া এই শো-র টিআরপিও সেই সবচেয়ে কম, মাত্র ১.১। 

আরও পড়ুন-বিয়ের এক বছরের মধ্যেই ঝামেলা লাগল ভিক্যাটের? ‘আদর্শ স্বামী নই’, উপলব্ধি ভিকির!

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

‘জমি দিক, আরও টাকা পাবে’, বাংলায় রেলের ৬০১৬৮ কোটি লগ্নি, কোন ১০০ স্টেশনে উন্নয়ন? ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল 1 ওভার শেষে MI New York-র স্কোর 2/1 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.