বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP Non Fiction: দেব-রুক্মিণী জুটির কাছে হার ‘দিদি নম্বর ১’-এর! এগিয়ে সারেগামাপা

TRP Non Fiction: দেব-রুক্মিণী জুটির কাছে হার ‘দিদি নম্বর ১’-এর! এগিয়ে সারেগামাপা

এগিয়ে সারেগামাপা

TRP Non Fiction Update: জি বাংলার বড় ধাক্কা! রচনার দিদি নম্বর ১-কে হারিয়ে দিল ‘ডান্স ডান্স জুনিয়র ৩’। ‘ঘরে ঘরে জি বাংলা’র আগমন কতটা প্রভাব ফেলবে টিআরপি তালিকা? 

অবশেষে অসাধ্য সাধন করল ‘ডান্স ডান্স জুনিয়র’। হ্যাঁ, নন-ফিকশনের টিআরপি তালিকায় চলতি সপ্তাহের সবচেয়ে বড় চমক এটাই। ফিকশন শো-তে জি বাংলার চেয়ে গত কয়েক সপ্তাহ ধরেই এগিয়ে স্টার জলসা। কিন্তু নন-ফিকশনে কিছুতেই এঁটে উঠতে পারছিল না স্টার কর্তৃপক্ষ। অবশেষে ‘দিদি নম্বর ১’ হারিয়ে দিল দেব-রুক্মিণী-মনামীর ‘ডান্স ডান্স জুনিয়র’। এই সপ্তাহে দিদি নম্বর ১-এর সানডে ধামাকা এপিসোডের চেয়ে ০.২ নম্বর বেশি পেল ‘ডান্স ডান্স জুনিয়র’। যদিও নন-ফিকশনে এক নম্বর স্থান ধরে রাখল জি বাংলার ‘সারেগামাপা’। 

চলতি সপ্তাহে ৫.৮ টিআরপি নিয়ে এক নম্বর স্থানে রয়েছে এই গানের রিয়ালিটি শো। বলা বাহুল্য একের পর চমকের দেখা মিলছে সারেগামাপা-র মঞ্চে। গত সপ্তাহেও এই শো-এর মঞ্চে বিশেষ অতিথি হিসাবে হাজির ছিলেন অনুরাধা পাড়োয়াল। গানে-আড্ডায় জমজমাট সারেগামাপা। অন্যদিকে এই শো-এর চেয়ে বেশ অনেকটা পিছিয়ে দু-নম্বরে থাকল ‘ডান্স ডান্স জুনিয়র’ (৪.৮)। এই সপ্তাহে দিদি-র ঝুলিতে মাত্র ৪.৬ নম্বর। ‘রান্নাঘর’-এর টিআরপি কোনভাবেই বাড়ছে না! এই সপ্তাহেও মাত্র ১ পয়েন্টেই সন্তুষ্ট থাকতে হচ্ছে সুদীপা চট্টোপাধ্যায়কে। 

এক নজরে দেখুন নন-ফিকশন জঁর টিআরপি-

সা রে গা মা পা (৫.৮)

ডান্স ডান্স জুনিয়র সিজন ৩ (৪.৮)

দিদি নম্বর ১ [সানডে ধামাকা] (৪.৬)

রান্নাঘর (১.০)

খুব শীঘ্রই জি বাংলায় শুরু হচ্ছে নতুন নন-ফিকশন শো ‘ঘরে ঘরে জি বাংলা’। যা সঞ্চালনার দায়িত্বে থাকছেন ইন্দ্রাণী হালদার। সোম থেকে শনি সম্প্রচারিত হবে এই শো। তবে টাইম স্লট এখনও ঘোষণা করেনি কর্তৃপক্ষ। জোর জল্পনা ‘রান্নাঘর’-এর জায়গা নিতে পারে এই নতুন নন-ফিকশন শো। পরিবর্তে দুপুরের স্লটে চলে যাবে ‘রান্নাঘর’। 

 

বন্ধ করুন