বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP: সারেগামাপা-র কাছে ফের গো-হারান হার সুপার সিঙ্গারের! দিদির ম্যাজিক অব্যাহত

TRP: সারেগামাপা-র কাছে ফের গো-হারান হার সুপার সিঙ্গারের! দিদির ম্যাজিক অব্যাহত

এগিয়ে সারেগামাপা

TRP Non-Fiction: সুপার সিঙ্গারদের সামনে এবার নতুন চ্যালেঞ্জ। সারেগামাপা-র কাছে বারংবার হার, ডান্স বাংলা ডান্সের সঙ্গে প্রতিযোগিতায় এঁটে উঠতে পারবে তাঁরা? 

ইতিমধ্যেই শেষ হয়েছে সারেগামাপা। গ্র্যান্ড ফিনালে এপিসোডের টিআরপি আসবে আগামী সপ্তাহে। কিন্তু প্রি-ফিনালে এপিসোডেও কামাল করে দেখালো জি বাংলার এই রিয়ালিটি শো। প্রতিদ্বন্দ্বী চ্যানেলের গানের শো পাত্তাই পেল না সারেগামাপা-র সামনে। গোটা সিজনে মাত্র একবার ডান্স ডান্স জুনিয়রের সঙ্গে স্লট ভাগ করে নিতে হয়েছিল সারেগামাপা'কে, বাকি সময় নিজের আধিপত্য বজায় রেখেছে এই শো। 

চলতি সপ্তাহে ৫.৮ নম্বর নিয়ে যৌথভাবে টিআরপি তালিকায় শ্রেষ্ঠ নন-ফিকশন শো সারেগামাপা। চ্যানেলেরই অপর জনপ্রিয় শো ‘দিদি নম্বর ১’-এর সঙ্গে সেরার আসন ভাগ করে নিল সারেগামাপা। অন্যদিকে মাত্র ৩.৪ নম্বর নিয়েই সন্তুষ্ট থাকতে হল ‘সুপার সিঙ্গর ৪’কে। প্রতিপক্ষের সঙ্গে এই শো-এর ব্যবধান ২.৪! গত কয়েক সপ্তাহ ধরে টানা এক নম্বর ধারাবাহিক স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। সূর্য-দীপার রসায়ন থেকে চোখ ফেরানো দায়, তবে রিয়ালিটি শো-এর ক্ষেত্রে কিন্তু জি বাংলার জুড়ি মেলা ভার। শুধু শো-এর সংখ্যাই নয়, নন-ফিকশনের টিআরপির মামলাতেও বরাবরই প্রতিপক্ষকে গোল দেয় এই চ্যানেল। এবারও তার ব্যতিক্রম হল না।

‘সুপার সিঙ্গার সিজন ৪’- (Super Singer 4) টিআরপি শুরু থেকেই হতাশাজনক। কিছুতেই ৩-এর গণ্ডি পার করতে পারছে না এই শো। আগামী সপ্তাহেও তো সারেগামাপা-র গ্র্যান্ড ফিনালে এপিসোডের সঙ্গে টক্করের রেজাল্ট, সেখানেও হালে পানি পাবে না সুপার সিঙ্গাররা। 

এক নজরে নন-ফিকশন জঁরের টিআরপি-

দিদি নম্বর [সানডে ধামাকা] (৫.৮)

সারেগামাপা (৫.৮)

সুপার সিঙ্গার ৪ (৩.৪)

ঘরে ঘরে জি বাংলা (১.৩)

সারেগামাপা-র গ্র্যান্ড ফিনালের ট্রফি উঠেছে পদ্মপলাশ এবং অস্মিতার হাতে। টানা সাত মাসের সফর শেষ, নতুন জার্নি শুরুর পালা। চলতি সপ্তাহ থেকে জি বাংলায় শুরু হচ্ছে ‘ডান্স বাংলা ডান্স’। এইবারের সবচেয়ে বড় চমক হল ১০ বছর পর মহাগুরুর আসনে মিঠুনের কামব্যাক। এক কথায় ‘ঘর ওয়াপসি’। পাশাপাশি অনুষ্ঠানের গ্ল্যামার কোশেন্ট বাড়াতে থাকছেন মৌনি রায়। পাশাপাশি দেখা মিলবে দুই টলি সুন্দরী শুভশ্রী ও শ্রাবন্তীর। সঞ্চালকের ভূমিকায় দেখা মিলবে অঙ্কুশের। জিতের অনুপস্থিতির জেরে খানিক হতাশ তাঁর অনুরাগীরা। 

আরও পড়ুন-পরনে নেই ব্লাউজ! সিঁদুর-চন্দনে সেজে স্বস্তিকা লিখলেন, ‘বিয়ের সানাই বাজছে’

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

বায়োস্কোপ খবর

Latest News

সুকান্তকে জোড়া শোকজ করল কমিশন, তৃণমূলকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্যের জের IPL-এর ইতিহাসে সব থেকে বেশি চার মেরেছেন কারা, দেখুন সেরা পাঁচের তালিকা আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো এবার FIR করছি, হিরণের দেওয়া অডিয়ো ক্লিপ নিয়ে পাল্টা দিলেন দেব, ২৩ তারিখ ধমাকা! দেশে ফিরেই হাসপাতালে ভর্তি হবেন ঐশ্বর্য, কান মাতানো রাই সুন্দরীর কব্জি ভেঙেছে! ১.৩ হাজারের বেশি পাক-শরণার্থীর CAAর জন্য আবেদন সীমান্তের এই রাজ্যে! পঞ্চম দফায় ৩৩ শতাংশ প্রার্থী কোটিপতি, কত সম্পত্তি রয়েছে পীযূষ গোয়েলের? ১৭ মরশুমের আইপিএল ইতিহাসে দ্বিতীয় ব্যাটার হিসেবে ‘৭০০-র’ শিখরে কোহলি পাটুলিতে ক্যানসার আক্রান্ত সিপিএম কর্মীকে মারধর, প্রতিবাদে থানা ঘেরাও সৃজনের জয়ী হলে মেয়েদের জন্য ‘সম্পূর্ণা’ চালু করবেন, আর কী আশ্বাস তৃণমূলের সায়ন্তিকার

Latest IPL News

আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার হওয়ার নজির SRH তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.