বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টিআরপি টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল?

TRP List: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টিআরপি টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল?

চলতি সপ্তাহে টিআরপি-তে কে মারল টেক্কা?

Bengali Serial TRP Rating: আইপিএলের চক্করে বেশ খানিকটা কমেছিল বাংলা ধারাবাহিকের টিআরপি। তবে অনেকটা নম্বর বেশি পেয়ে এবার টিআরপি টপার হল নিম ফুলের মধু। কিন্তু দ্বিতীয় স্থানে কে থাকল?

যেই ট্রেলার দেখে হাসির রোল উঠেছিল ইন্টারনেটে, সেই থিমেই সুপার হিট নিম ফুলের মধু। ছাদ থেকে পড়ে গিয়ে স্মৃতি হারিয়েছে পর্ণা। মেয়ে পুটিকে ভুলেছে, সৃজনের সঙ্গে বিয়ের কথাও তার আর মনে নেই। আপাতত সে নিজেকে ভাবছে কলেজের ফার্স্ট ইয়ারের স্টুডেন্ট। ঘটনাচক্রে যদিও আশ্রয় নিয়েছে দত্ত বাড়িতেই। আর নিজের তারকাটা স্বভাব দিয়ে ফের একবার সৃজনের মা-র নাকে করছে দম। ওদিকে সৃজন আবার বউকে নতুন করে পটাতে, উঠে পড়ে লেগেছে। একদম অন্যরকম একটা অ্যাঙ্গেল। আর তাতে ফের একবার টিআরপি টপার হয়ে গেল জি বাংলার এই মেগা। প্রাপ্ত নম্বর ৭.৩।  

দ্বিতীয় স্থানে রয়েছে ফুলকি। অনেকটাই কম নম্বর পেয়েছে এই ধারাবাহিক প্রথম স্থানে থাকা নিম ফুলের থেকে। .৭ নম্বরে রয়েছে পিছিয়ে। তবে তৃতীয় স্থান যৌথভাবে দখল করে রেখেছে কথা আর গীতা এলএলবি। চতুর্থ স্থানে কোন গোপনে মন ভেসেছে। আর একসময়ের টিআরপি টপার জগদ্ধাত্রী নেমে এসেছে একদম পাঁচে। 

আরও পড়ুন: রেশন দুর্নীতির মামলায় ইডি ডেকে পাঠাল ঋতুপর্ণা সেনগুপ্তকে, কবে হাজিরা তাঁর?

দেখুন টিআরপি-র সেরা ১০ তালিকা:

প্রথম: নিম ফুলের মধু (৭.৩)

দ্বিতীয়: ফুলকি (৬.৮)

তৃতীয়: কথা/ গীতা এলএলবি (৬.৬)

চতুর্থ: কোন গোপনে মন ভেসেছে (৬.৩)

পঞ্চম: জগদ্ধাত্রী (৬.১)

ষষ্ঠ: অনুরাগের ছোঁয়া (৫.৫)

সপ্তম: বঁধূয়া (৫.৪)

অষ্টম: জল থই থই ভালোবাসা (৫.১)

নবম: রোশনাই (৪.৫)

দশম: আলোর কোলে/ মিঠিঝোরা (৪.৩)

এদিকে সূর্য ফিরতেই বাড়ছে অনুরাগের ছোঁয়ার টিআরপি। ৫.৫ নম্বর পেয়ে উঠে এল ছয় নম্বরে। আর যার ফলে কার কাছে কই মনের কথা টিআরপি কমল অনেকখানি (৪.০)। আপাতত দেখানো হচ্ছে, পরাগ আর শিমূলের দাম্পত্যের মিল। তবে তা যে দর্শকের মনে ধরছে না সেটা স্পষ্ট। 

আরও পড়ুন: ফোলা ফোলা গাল! হীরামান্ডি-র লাস্যময়ী নায়িকার এ কী হাল, বলুন তো কার ছবি এটা

আরও পড়ুন: ‘হাসিন জাহান লাইট’! হার্দিক T20 বিশ্বকাপ খেলতে যেতেই পোস্ট নাতাশার, চটল ভক্তরা

ফুলকি-র কাছে স্লট হারালেও, বঁধুয়া নিজের জায়গা ধরে রাখতে পারল সেরা দশে। ৫.৪ রেটিংয়ের সঙ্গে দখল করেছে ৭ নম্বর। নতুন শুরু হওয়া আরেক মেগা রোশনাইয়েরও এক হাল। এখনও কোন গোপনে মন ভেসেছে-র বিপরীতে স্লট দখল করার জায়গায় আসেনি। কিন্তু ৪.৫ রেটিং থাকায় রইল ৯ নম্বরে। দশম স্থানে ফের যৌথভাবে আলোর কোলে আর মিঠিঝোরা। 

এছাড়া নতুন ধারাবাহিকদের মধ্যে যোগমায়া-র রেটিং মাত্র ২.৪। আর চিনি পেয়েছে 

 

বায়োস্কোপ খবর

Latest News

IPL 2024-এ রাহুল ও গোয়েঙ্কার মধ্যে সে দিন ঠিক কী ঘটেছিল? মুখ খুললেন ঋষভ পন্ত ২য় বরকে নিয়ে প্রকাশ্যে ভালোবাসার ইস্তেহার পিয়ার! পরমব্রতর থেকে বয়সে কত ছোট তিনি উত্তর ভারতে ক্রমবর্ধমান তাপমাত্রা, এসির দাবিতে হোস্টেল পড়ুয়াদের 'ঘুম' প্রতিবাদ ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল আন্তর্জাতিক ম্যাচে অনফিল্ড আম্পায়ার হিসেবে বেঙ্কটরাঘবনের নজির ভাঙলেন নীতীন মেনন ভোট পরবর্তী হিংসার ১৩৮টি অভিযোগের তদন্ত করছে পুলিশ, আদালতে জানাল রাজ্য ‘‌আজই উড়িয়ে দেওয়া হবে এসএসকেএম’‌, হুমকি মেলে আলোড়ন হাসপাতাল চত্বরে প্রথমবার একসঙ্গে করিনা-আয়ুষ্মান, কার পরিচালনায় জুটি বাঁধবেন তাঁরা? বোনকে দাদার টিপস!‘ইশক ভিশক রিবাউন্ড’ নিয়ে কাকার মেয়ে পশমিনাকে কী পরামর্শ হৃতিকের মঙ্গলবার্তা সোনা খদ্দেরদের জন্য, এক ধাক্কায় ফের অনেকটা দাম কমল হলুদ ধাতুর

T20 WC 2024

ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.