বাংলা নিউজ > বায়োস্কোপ > হুড়মুড়িয়ে TRP রেটিং পড়ল সব ধারাবাহিকের! প্রথম স্থান কি ধরে রাখতে পারল মিঠাই?
প্রথমস্থান ধরে রাখল মিঠাই
প্রথমস্থান ধরে রাখল মিঠাই

হুড়মুড়িয়ে TRP রেটিং পড়ল সব ধারাবাহিকের! প্রথম স্থান কি ধরে রাখতে পারল মিঠাই?

  • আইপিএল শুরু হওয়ার সঙ্গে সঙ্গে টেলিভিশন সিরিয়ালের রেটিং পয়েন্ট ভাটা। এই সপ্তাহের রিপোর্ট কার্ড কী হল-

আইপিএলের মরসুম শুরু হয়ে গিয়েছে। আর এর জেরেই বড়সড় ধাক্কা টেলিভিশন রেটিং পয়েন্টে। সিরিয়ালের রেটিং পয়েন্ট সার্বিকভাবে পড়েছে। বছরের ১৫তম সপ্তাহের রিপোর্ট কার্ড বলছে ৯.৫-এর গন্ডিও পার করতে পারেনি কোনও বাংলা ধারাবাহিক, তা যথেষ্ট ভাববার বিষয়। এই টানাপোড়েনের মাঝেও টিআরপি তালিকায় প্রথমস্থান দখলে রাখল জি বাংলার ‘মিঠাই’। উচ্ছেবাবুর সঙ্গে মিঠাইয়ের রসায়ন এখন ছোটপর্দার হটকেক, তাই ক্রিকেট তারকাদের জোর টক্কর দিয়েও প্রথম স্থান ধরে রাখল মিঠাই। টিআরপি তালিকায় এক লাফে প্রায় ১.৩ পয়েন্ট কমেছে মিঠাইয়ের। ১৪তম সপ্তাহে মিঠাইয়ের রেটিং ছিল ১০.৬, সেখানে এবার ৯.৩ পয়েন্ট নিয়েই সেরা মিঠাই।

অন্যদিকে  অপরাজিতা অপুও দ্বিতীয় স্থান ধরে রেখেছে, এই সিরিয়ালের সংগ্রহ ৮.৩। পরিবর্তন নেই চতুর্থ স্থানেও, কৃষ্ণকলি সেই জায়গা ধরে রাখল। স্টার জলসার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’ এবারও চতুর্থ স্থান দখলে রেখেছে। তবে যমুনা ঢাকি একধাপ নীচে নেমে পঞ্চম স্থানে থাকল। 

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

মিঠাই- ৯.৩ (প্রথম)

অপরাজিতা অপু- ৮.৩ (দ্বিতীয়)

কৃষ্ণকলি- ৮.২ (তৃতীয়)

খড়কুটো- ৭.৬ (চতুর্থ)

যমুনা ঢাকি- ৭.৩ (পঞ্চম)

শ্রীময়ী- ৭.২ (ষষ্ঠ)

করুণময়ী রাণী রাসমণি- ৬.৯ (সপ্তম)

মহাপীঠ তারাপীঠ- ৬.৫ (অষ্টম)

গঙ্গারাম- ৬.৫ (অষ্টম)

দেশের মাটি- ৬.৫ (অষ্টম)

জীবন সাথী- ৬.১(নবম)

খেলাঘর- ৫.৩ (দশম)

রাত আট-টার স্লটে মিঠাই-এর সঙ্গে এঁটে উঠতে না পারায় দু-সপ্তাহ আগে মোহর-এর সময় বদলে গিয়েছে স্টার জলসা। সেই নিয়ে বিতর্কের শেষ নেই। মোহর-এর জায়গায় এখন চ্যানেলের বাজি ‘বরণ’। তবে প্রথম সপ্তাহের পর দ্বিতীয় সপ্তাহেও দর্শক মনে দাগ কাটতে ব্যর্থ এই সিরিয়াল। টিআরপি তালিকায় একাদশ স্থানে জায়গা করে নিয়েছেন ‘বরণ’। ‘গ্রামের রানি বীণাপানি’, ‘ফেলনা’র সঙ্গে ৪.৬ পয়েন্ট নিয়ে ১১তম জায়গায় ‘বরণ’।

বন্ধ করুন