বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের বাংলা সেরা 'মিঠাই', TRP তালিকায় প্রথম দশে প্রথমবার ‘বরণ’
আবারও মিঠাই-এর জয়জয়কার
আবারও মিঠাই-এর জয়জয়কার

ফের বাংলা সেরা 'মিঠাই', TRP তালিকায় প্রথম দশে প্রথমবার ‘বরণ’

  • মিঠাই আর উচ্ছেবাবুর সম্পর্কের টানাপোড়েনে ফের সেরার শিরোপা উঠল মিঠাই-এর মাথায়। 

প্রথম স্থান থেকে নড়ানো যাচ্ছে না মিঠাই-কে। সামনে এসে গিয়েছে বছরের ১৭তম সপ্তাহের টিআরপি তালিকা। যা স্পষ্ট বলে দিচ্ছে ফের বাংলা সেরা মিঠাই। মিঠার আর উচ্ছেবাবুর বিচ্ছেদ হবে কিনা সেই প্রশ্নে ভর করেই ৯.৪ রেটিং পয়েন্ট নিয়ে এক নম্বর স্থান দখলে রাখল মিঠাই। 

অন্যদিকে দ্বিতীয় আর তৃতীয় স্থান দখল নিয়ে হড্ডাহাড্ডি লড়াই। ফলস্বরূপ দ্বিতীয়স্থানে যৌথভাবে জায়গা করে নিয়েছে জি বাংলার অপরাজিতা ‘অপরাজিতা অপু’ এবং ‘কৃষ্ণকলি’। দুই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৮.৬। অন্যদিকে গানের সিডি বার করবার জন্য ১ লক্ষ ৬০ হাজার টাকার ধার নিয়েছিলেন ভজনবাবু, সেই উত্তেজনার বশে এতো খড়কুটোর সঙ্গে সেঁটে ছিল দর্শক। এই টুইস্ট ধারাবাহিকের টিআরপিতে একটু পরিবর্তন এনেছে। চলতি সপ্তাহে করুণময়ী রাণী রাসমণি এবং যমুনা ঢাকির সঙ্গে তৃতীয় স্থানে এই সিরিয়াল। তিনজনেরই প্রাপ্ত রেটিং ৭.৪। রানিমার ভক্তদের জন্যও এই রিপোর্ট কার্ড যথেষ্ট স্বস্তির কারণ এক ধাক্কায় সপ্তম থেকে তৃতীয় স্থানে উঠে এসেছে জি বাংলার এই পিরিয়ড মেগা সিরিয়াল। এই সপ্তাহে চতুর্থ স্থান ধরে রেখেছে শ্রীময়ী, আর পাঁচ নম্বরে জায়গা করে নিয়েছে মহাপীঠ তারাপীঠ। 

তবে সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল এই সপ্তাহেই প্রথমবার সেরা ১০-এর তালিকায় ঢুকে পড়েছে স্টার জলসার চর্চিত এবং বিতর্কিত ধারাবাহিক বরণ। কোন স্থান পেল বরণ? 

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

 

মিঠাই- ৯.৪  (প্রথম)

অপরাজিতা অপু- ৮.৬ (দ্বিতীয়)

কৃষ্ণকলি- ৮.৬ (দ্বিতীয়)

খড়কুটো- ৭.৪ (তৃতীয়)

করুণময়ী রাণী রাসমণি- ৭.৪ (তৃতীয়)

যমুনা ঢাকি- ৭.৪ (তৃতীয়)

শ্রীময়ী- ৭.২ (চতুর্থ) 

মহাপীঠ তারাপীঠ- ৬.৮  (পঞ্চম)

দেশের মাটি- ৬.৭ (ষষ্ঠ)

গঙ্গারাম- ৬.৭ (ষষ্ঠ)

খেলাঘর-  ৫.৯ ( সপ্তম)

জীবনসাথী- ৫.৩ (অষ্টম)

বরণ- ৫.০ (নবম)

গ্রামের রানি বীণাপাণি- ৫.০ (নবম)

ফেলনা- ৪.৩ (দশম)

কড়ি খেলা- ৪.৩ (দশম)

বন্ধ করুন