বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মিঠাই’ ফের বাংলা সেরা, আরও কমল ‘খড়কুটো’র রেটিং, TRP তালিকায় প্রথম দশে কারা?
ফের সেরা মিঠাই 
ফের সেরা মিঠাই 

‘মিঠাই’ ফের বাংলা সেরা, আরও কমল ‘খড়কুটো’র রেটিং, TRP তালিকায় প্রথম দশে কারা?

  • ফের একবার মিঠাই-এর জয়জয়কার। সেরা দশের শেষ ছয়টি স্থানে স্টার জলসা, প্রথম চারটি স্থান জি বাংলার ধারাবাহিকগুলোর দখলে।

মিঠাই-কে টলানো যাচ্ছে না কিছুতেই! টিআরপি তালিকায় লকডাউনের প্রভাব অল্পবিস্তর পড়েছে ঠিকইস কিন্তু মিঠাই-এর অবস্থানে কোনও নড়চড় নেই। গত কয়েক মাস যাবত জি বাংলার এই সিরিয়াল পয়লা নম্বর স্থান ধরে রেখেছে একভাবে। এই সপ্তাহেও ১১.৯ রেটিং পয়েন্ট নিয়ে বাংলা টেলিভিশনের সেরা ধারাবাহিক মিঠাই। সিদ্ধার্থ আর মিঠাইয়ের ডিভোর্সের মামলা নিয়ে জমে উঠেছে ধারাবাহিকের গল্প। টানটান উত্তেজনার বশে দর্শকরাও চুম্বকের মতো আটকে রয়েছেন টেলিভিশন সেটের সঙ্গে। এখন সিরিয়াল প্রেমীদের কাছে রাত ৮টা মানেই জি বাংলার ‘মিঠাই’ তা স্পষ্ট হয়ে গেল আবারও। 

অন্যদিকে বার্ক-এর তরফে প্রকাশিত ২০তম সপ্তাহের রেটিং অনুসারে কৃষ্ণকলিকে সরিয়ে ফের দু-নম্বরে উঠে এল অপরাজিতা অপু (৯.৯)। তৃতীয় স্থানে যৌথ ভাবে রয়েছে ‘কৃষ্ণকলি’ ও ‘যমুনা ঢাকি’, জি বাংলার দুই সিরিয়ালের দখলেই ৮.৮ পয়েন্ট। চার নম্বরে জায়গা করে নিয়েছেন রানিমা। স্বস্তি কিছুটা ফিরিয়ে সেরা পাঁচে ফিরেছে ‘খড়কুটো’, তবে সিরিয়ালের রেটিং পয়েন্ট বেশ খানিকটা কমে গিয়েছে গত সপ্তাহের তুলনায়। আগন্তুকের টুইস্ট ভীষণরকমভাবেই ব্যর্থ খড়কুটো’ নির্মাতাদের জন্য।  

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

মিঠাই- ১১.৯ (প্রথম)

অপরাজিতা অপু-  ৯.৯ (দ্বিতীয়)

কৃষ্ণকলি- ৮.৮  (তৃতীয়)

যমুনা ঢাকি- ৮.৮ (তৃতীয়)

করুণময়ী রাণী রাসমণি- ৮.১ (চতুর্থ)

খড়কুটো- ৭.৪ (পঞ্চম)

মহাপীঠ তারাপীঠ- ৭.৩ (ষষ্ঠ)

গঙ্গারাম- ৬.৯ (সপ্তম)

শ্রীময়ী- ৬.৫  (অষ্টম)

গ্রামের রানি বীণাপণি- ৫.৯ (নবম)

দেশের মাটি- ৫.৭ (দশম)

জিআরপি রেটিংয়েও এই সপ্তাহে স্টার জলসাকে অনেকখানি পিছনে ফেলেছে জি বাংলা। তাঁদের সংগ্রহে ৬২৫ পয়েন্ট। অন্যদিকে ৫৯৫-এ মেনে গিয়েছে স্টার জলসার জিআরপি। 

বন্ধ করুন