বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP তালিকায় চমকে দিল ‘খড়কুটো’,এ সপ্তাহে ‘মিঠাই’ কি সেরা স্থান ধরে রাখতে পারল?
ফের এক নম্বরে মিঠাই 
ফের এক নম্বরে মিঠাই 

TRP তালিকায় চমকে দিল ‘খড়কুটো’,এ সপ্তাহে ‘মিঠাই’ কি সেরা স্থান ধরে রাখতে পারল?

  • সেরা তিনে ফিরল ‘খড়কুটো’। সৌজন্য-গুনগুনের মান-অভিমানে ভর করেই টিআরপি বাড়ল ধারাবাহিকের। 

করোনার জেরে জারি বিধিনিষেধ নিয়ে টলিগঞ্জে নতুন করে তৈরি হয়েছে শ্যুটিং জট। স্টুডিও তালাবন্ধ থাকায় প্রযোজকরা শুধু বাড়ি থেকে নয় হোটেলে অথবা কোনও বাড়ি ভাড়া করেও সিরিয়ালের মুখ্য চরিত্রদের দিয়ে অভিনয়ের কাজ জারি রেখেছেন বলে অভিযোগ ফেডারেশনের। যদিও সব ধারাবাহিকের ক্ষেত্রে তেমনটা বলা যাবে না। যেমন বুধবার পর্যন্ত ‘খড়কুটো’ ধারাবাহিকের ব্যাঙ্কিং এপিসোডই টেলিকাস্ট হয়েছে। ফেডারেশন বনাম প্রযোজক ও আর্টিস্ট ফোরাম তরজার মাঝেই প্রকাশ্যে এসে গেল টিআরপির রিপোর্ট কার্ড। বছরের ২১তম সপ্তাহেও বাংলা টেলিভিশনের সম্প্রচারিত ধারাবাহিকগুলোর মধ্যে এক নম্বর স্থান ধরে রাখল মিঠাই। মিঠাই ও উচ্ছেবাবুর প্রাপ্ত নম্বর ১০.৮।

বিধিনিষেধের মাঝেই জি বাংলার- এই চর্চিত ধারাবাহিকের আউটডোরে শ্যুট নিয়ে দিন কয়েক আগেই বিতর্ক দানা বেঁধেছিল। তবে সেই বিতর্কের প্রভাব যে টিআরপি তালিকায় কোনও প্রভাব ফেলেনি তা স্পষ্ট। অন্যদিকে মিঠাই সেরার সিংহাসন যেমন ধরে রেখেছে, তেমনই দীর্ঘ  সময় পর সকলকে চমকে দিয়ে সেরা তিনে ফিরল ‘খড়কুটো’। সৌগুনের মান-অভিমানে ভর করে টিআরপি তালিকায় ৭.৯ পয়েন্ট পেয়েছে এই সিরিয়াল। অন্যদিকে ৮.৩ পয়েন্ট নিয়ে যৌথভাবে দ্বিতীয় ‘কৃষ্ণকলি' ও ‘অপরাজিতা অপু'। গত সপ্তাহের তুলনায় ব্যাপক রেটিং কমেছে ‘যমুনা ঢাকি’র। ছবিটা আলাদা নয়,করুণময়ী রাণী রাসমণির মামলাতেও। তিন থেকে নেমে সোজা পঞ্চম স্থানে যমুনা ঢাকি।  

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

মিঠাই- ১০.৮ (প্রথম)

অপরাজিতা অপু- ৮.৩ (দ্বিতীয়)

কৃষ্ণকলি-৮.৩ (দ্বিতীয়)

খড়কুটো- ৭.৯ (তৃতীয়)

করুণময়ী রাণী রাসমণি- ৭.৮ (চতুর্থ)

যমুনা ঢাকি- ৭.৭ (পঞ্চম)

মহাপীঠ তারাপীঠ- ৭.৫ (ষষ্ঠ)

গঙ্গারাম- ৭.১ (সপ্তম)

শ্রীময়ী- ৬.৮  (অষ্টম)

দেশের মাটি- ৬.২ (নবম)

খেলাঘর- ৬.২ (নবম)

গ্রামের রানি বীণাপণি- ৫.৫ (দশম)

এই সপ্তাহেও জিআরপি-তে এগিয়ে রয়েছে  জি বাংলা। যদিও রেটিং ৬০০-র নীচে। ৫৯৩ পয়েন্ট নিয়ে এক নম্বরে জি, দুম্বরে রয়েছে স্টার জলসা। 

বন্ধ করুন