বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্যুট ফ্রম হোমে নামল TRP, প্রথম স্থানে ফের ‘মিঠাই’, চমকে দিল ‘মহাপীঠ তারাপীঠ’
ফের সেরা মিঠাই
ফের সেরা মিঠাই

শ্যুট ফ্রম হোমে নামল TRP, প্রথম স্থানে ফের ‘মিঠাই’, চমকে দিল ‘মহাপীঠ তারাপীঠ’

  • খড়কুটোকে হারিয়ে স্টার জলসার এক নম্বর ধারাবাহিক হিসাবে উঠে এল ‘মহাপীঠ তারাপীঠ’।

করোনার জেরে রাজ্য জুড়ে ১৫ই জুন পর্যন্ত জারি রয়েছে বিধিনেষেধ।তালাবন্ধ স্টুডিওপাড়ার, তবে বাড়ি থেকেই সিরিয়ালের শ্যুটিং জারি রেখেছেন মেগা ধারাবাহিকের অভিনেতারা। কিন্তু শ্যুট ফ্রম হোমের জেরে সিরিয়ালের গুণগত মান বেশ খানিকটা পড়ে গিয়েছে তা বলার অপেক্ষা রাখে না। সেই প্রভাব জোরদার টিআরপি তালিকায়। সার্বিকভাবে  বাংলা ধারাবাহিকের রেটিং মারাত্মক কমে গিয়েছে। বৃহস্পতিবার প্রকাশ্যে এল ২২তম সপ্তাহের টিআরপি তালিকা, সেখানে প্রথম স্থান প্রত্যাশা মতোই ধরে রাখল মিঠাই। উচ্ছেবাবু-মিঠাইয়ের সম্পর্কের টানাপোড়েনের জেরে জমে উঠেছে জি বাংলার এই ধারাবাহিক। রাত ৮টা বাজলেই চুম্বকের মতো টিভি সেটের সঙ্গে আটকে থাকছেন দর্শক। এ সপ্তাহে মিঠাই-এর রেটিং কিছুটা কমে ৯.৩। দ্বিতীয় স্থানে থাকা অপরাজিতা অপুরও রেটিং কমে দাঁড়িয়েছে ৭.৭-এ।

চলতি সপ্তাহে টিআরপি তালিকায় সবচেয়ে বড় চমক ‘মহাপীঠ তারাপীঠ’। এই ভক্তিমূলক ধারাবাহিক এই সপ্তাহে তৃতীয়স্থান দখল করেছে। শুধু তাই নয়,  খড়কুটোকে হারিয়ে চ্যানেল টপার হওয়ার স্বীকৃতিও পেল সব্যসাচী চৌধুরী. নবনিতা দাস অভিনেত্রী এই সিরিয়াল। যদিও দুই ধারাবাহিকের তফাত উনিশ-বিশের। পঞ্চম স্থানে জায়গা করে নিয়েছে কৃষ্ণকলি। 

সেরা দশের তালিকায় জায়গা দখল করতে একাধিক সিরিয়ালের মধ্যেই হড্ডাহাড্ডি লড়াই চলেছে। নবম স্থানে জায়গা করে নিয়েছে তিনটি ধারাবাহিক।  করুণময়ী রাণী রাসমণি ও গ্রামের রানি বীণাপাণি-র সঙ্গে নবম স্থান দখল করেছে 'বরণ'।

 

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

মিঠাই- ৯.৩ (প্রথম)

অপরাজিতা অপু- ৭.৭ (দ্বিতীয়)

মহাপীঠ তারাপীঠ- ৭.৪ (তৃতীয়)

খড়কুটো- ৭.৩ (চতুর্থ)

কৃষ্ণকলি- ৬.৭ (পঞ্চম)

গঙ্গারাম- ৬.৫ (ষষ্ঠ)

শ্রীময়ী- ৬.৫  (ষষ্ঠ)

যমুনা ঢাকি- ৬.৩ (সপ্তম)

দেশের মাটি- ৫.৫ (অষ্টম)

করুণময়ী রাণী রাসমণি- ৫.১ (নবম)

গ্রামের রানি বীণাপণি- ৫.১ (নবম)

বরণ-৫.১ (নবম)

খেলাঘর- ৪.৮ (দশম)

বন্ধ করুন