বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP কেলেঙ্কারি : মুম্বই পুলিশের চার্জশিটে অভিযুক্তের তালিকায় অর্ণব গোস্বামী
অর্ণব গোস্বামী (ফাইল ছবি, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
অর্ণব গোস্বামী (ফাইল ছবি, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

TRP কেলেঙ্কারি : মুম্বই পুলিশের চার্জশিটে অভিযুক্তের তালিকায় অর্ণব গোস্বামী

  • রেহাই মিলল না রিপাবলিক প্রধানের, টিআরপি কেলেঙ্কারি মামলায় মুম্বই পুলিশের চার্জশিটে অভিযুক্ত অর্ণব। 

টিআরপি কেলেঙ্কারি মামলা পিছু ছাড়ছে না রিপাবলিক টিভির এডিটর ইন চিফ অর্ণব গোস্বামীর। মুম্বই পুলিশের চার্জশিটে অভিযুক্ত হিসাবে নাম উল্লেখ করা হল অর্ণবের। 

জানা গিয়েছে, অর্ণবসহ এআরজি আউটলিয়ার মিডিয়া প্রাইভেট লিমিটেডের (যে কোম্পনানির আওতাধীন রিপাবলিক মিডিয়া) আরও তিনজনের নাম উল্লেখ রয়েছে মুম্বই পুলিশের অতিরিক্ত চার্জশিটে। মুম্বইয়ের এক্সপ্ল্যানেড মেট্রোপলিটিয়ান ম্যাজিস্ট্রেট কোর্টে অর্ণব গোস্বামীসহ বাকিদের বিরুদ্ধে ১৮০০ পাতার চার্জশিট জমা দিয়েছে মুম্বই পুলিশ। অপর তিন অভিযুক্ত হল, সিওও প্রিয়া মুখোপাধ্যায়, শিবা সুন্দরম এবং শিবেন্দু মুলেলকর। 

জানা গিয়েছে, জালিয়াতি, অপরাধমূলক ষড়যন্ত্রসহ একাধিক অভিযোগ আনা হয়েছে চার অভিযুক্তের বিরুদ্ধে। টিআরপি কেলেঙ্কারির ঘটনা সামনে আসার প্রায় ৯ মাস পর চার্জশিট 

এর আগে, ব্রডকাস্ট অডিয়েন্স রিসার্চ কাউন্সিলের প্রাক্তন সিইও পার্থ দাশগুপ্তকে এই মামলার ‘মাস্টারমাইন্ড’ হিসাবে চিহ্নিত করে চার্জশিট জমা পড়েছে আদালতে। একটি নির্দিষ্ট নিউজ চ্যানেলকে সুবিধা পাইয়ে দিতে রেটিংয়ের হেরফের করতে পার্থ দাশগুপ্তস তেমনই অভিযোগ পার্থ দাশগুপ্তের বিরুদ্ধে। মুম্বই পুলিশের ক্রাইম ইন্টালিজেন্স এজেন্সি এখনও পর্যন্ত এই মামলায় মোট ১৫ জনের নাম চার্জশিটে উল্লেখ করেছে। 

চলতি বছর মাসে অর্ণবকে সাময়িক স্বস্তি দিয়ে বম্বে হাইকোর্ট, টিআরপি কেলেঙ্কারি মামলায় তদন্তকারী সংস্থাগুলিকে নিরপেক্ষ এবং যুক্তিসঙ্গতভাবে তদন্ত প্রক্রিয়া এগিয়ে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়। ব্যক্তিগত রোষের কারণে মুম্বইয়ে তত্কালীন পুলিশ কমিশনার, পরমবীর সিং মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টা চালাচ্ছেন বম্বে হাইকোর্টে এমনই আর্জি রেখেছিলেন অর্ণব। 

বন্ধ করুন