বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP: বেঙ্গল টপার থেকে ছিটকে গেল অনুরাগের ছোঁয়া, টিআরপি-র ১ নম্বরে জগদ্ধাত্রী না নিম ফুলের মধু?

TRP: বেঙ্গল টপার থেকে ছিটকে গেল অনুরাগের ছোঁয়া, টিআরপি-র ১ নম্বরে জগদ্ধাত্রী না নিম ফুলের মধু?

অনুরাগের ছোঁয়াকে সরিয়ে কে হল বেঙ্গল টপার?

টিআরপি-র অঙ্কে হয়েই গেল বড় গড়বড়। আর টপার থাকল না অনুরাগের ছোঁয়া। এখন দেখে নিন পয়লা নম্বরে কে, জগদ্ধাত্রী না নিম ফুলের মধু?

সম্ভাবনা তৈরি হয়েছিল গত সপ্তাহেই। আশঙ্কা যে এত জলদিই ত্যি হবে তা হয়তো ভাবতে পারেননি কেউই। বেঙ্গল টপারের পজিশন থেকে শেষমেশ ছিটকে গেল সূর্য আর দীপা। মুকুট (টিআরপি ৩.৬)-এর সঙ্গে পাল্লা দিতে গিয়ে নম্বর কমেছে অনেকটাই। তারওপরে সেই একই গল্প। নতুন কোনও টুইস্টও নেই। চলতি সপ্তাহে অনুরাগের ছোঁয়া ৭.৯ নম্বর পেয়ে চলে এল দুই নম্বরে। ১ নম্বরে উঠে এল জি বাংলার জগদ্ধাত্রী। বরাবরই কাঁটায় কাঁটায় টক্কর দিয়ে গিয়েছে এই মেগা অনুরাগের ছোঁয়াকে। সুযোগ মিলতেই ছক্কা হাঁকিয়ে ফের ছিনিয়ে নিল নম্বর ১ পজিশন।

ঘাড়ে নিশ্বাস ফেলছে কিন্তু নিম ফুলের মধুও। মাত্র ২ নম্বর কম পেয়েছে জগদ্ধাত্রীর থেকে। পর্ণা-সৃজন যেভাবে দত্তবাড়িতে রোজরোজ হাঙ্গামা বাধাচ্ছে তাতে এই ধারাবাহিকও টপার হয়ে যেতে পারে। সৌমিতৃষার মিঠাই-কে রিপ্লেস করে যখন শুরু হয় নিম ফুলের যাত্রা, তখন নিন্দুকেরা মন্তব্য করেছিলেন যে কম টিআরপি পেয়ে দু দিনে বন্ধ হবে এটি। কে দেখবে আজকের দিনে যৌথ পরিবারের গল্প! তবে সবাইকে ভুল প্রমাণ করে পল্লবী-রুবেল বুঝিয়ে দিলেন তাঁরা লম্বা রেসের ঘোড়া।

সেরা পাঁচে জায়গা করে নিয়েছে পঞ্চমীও সপ্তাহখানেক ধরে। হিন্দির মতো বাংলার দর্শকদের মনেও জায়গা করছে নাগিন। সাংসারিক কুটকাটালি, সতীনের প্লট আসতেই পঞ্চমীও দেখতে শুরু করেছে দর্শক। সেইদিক দিয়ে বরং খানিকটা পিছিয়েই আছে নীল-তিয়াসার বাংলা মিডিয়াম। হিট জুটি যেন কিছুতেই কামাল করতে পারছে না। ঠিক যেমনটা হল খড়কুটো জুটি তৃণা-কৌশিকের ক্ষেত্রেও। মাস দুয়েকেই বন্ধ হয়ে গেল বালিঝড়। এই ধারাবাহিকের শেষ সপ্তাহের টিআরপিও থাকল খুব সামান্য, মাত্র ২.৫।

খারাপ টিআরপি মিঠাই-এরও। বর্তমানে মিঠি-মিঠাই-সিদ্ধার্থের ত্রিকোণ প্লটেও নম্বর এসেছে মাত্র ৪.৫। একই হাল একসময়ের টপার স্টার জলসার গাঁটছড়ার। এই সপ্তাহে নম্বর এসেছে মাত্র ৪.৯। খুব শীঘ্রই হয়তো বন্ধ হয়ে যাবে এই দুই মেগা। আরও পড়ুন: ‘একটা সুস্থ প্রেম করতে চাই’, সায়ন্তর সঙ্গে প্রেমে বিচ্ছেদ মেনে নিলেন প্রিয়াঙ্কা?

এক নজরে সেরা দশের তালিকা-

প্রথম- জগদ্ধাত্রী (৮.০)

দ্বিতীয়- অনুরাগের ছোঁয়া (৭.৯)

তৃতীয়- নিম ফুলের মধু (৭.৮)

চতুর্থ- গৌরী এলো (৭.৫)

পঞ্চম- পঞ্চমী (৬.৪)

ষষ্ঠ- রাঙা বউ (৬.২)

সপ্তম-বাংলা মিডিয়াম (৫.৯)

অষ্টম- খেলনা বাড়ি (৫.৭)

নবম-মেয়েবেলা/ হরগৌরী পাইস হোটেল (৫.৬)

দশম- এক্কা দোক্কা (৫.৪)

পরের সপ্তাহ থেকে টিআরপি তালিকায় ঢুকে যাবে রামপ্রসাদ। এই মেগা দিয়ে টেলিভিশনে কামব্যাক করলেন সব্যসাচী। বরাবরই আড়ম্বরহীন এই অভিনেতাকে ভালোবাসা দিয়ে এসেছে দর্শক। এবারেও এর অন্যথা হবে না বলেই মনে করা হচ্ছে। ঐন্দ্রিলাকে হারিয়ে ফেলার পর এটাই অভিনেতার প্রথম কাজ। তাই তাঁর অনুরাগীরা চাইছেন এবার অন্তত সাফল্য দিয়ে একটি মলম লাগুক মনের ক্ষতে।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

রাধিকাকে বরণ করতে আম্বানি পরিবারের বিশেষ পারফরমেন্স, যোগ দিলেন ইশা-শ্লোকাও আদানি-হিন্ডেনবার্গ মামলার রায়ের বিরুদ্ধে রিভিউ পিটিশন খারিজ করল সুপ্রিম কোর্ট আম্বানিদের বিয়ে! নতুন বর অনন্তের সঙ্গে একী নাচ বাবা রামদেবের! ‘কেষ্ট তো জেলে! আমরা জিতলাম? ইডি-সিবিআই দিয়ে জেতা যাবে না,’ হুঁশ ফেরালেন সুকান্ত মাকে পাশে নিয়েই রাধিকার সিঁথি রাঙালেন অনন্ত! দেখুন আম্বানিদের বিয়ের কিছু ঝলক জ্বর সারতেই ইসকনের মন্দিরে কাঞ্চন-শ্রীময়ী! জগন্নাথের কাছে কী চাইলেন? অনন্ত-রাধিকাকে মিলিয়েছিলেন জাভেদ পুত্র, মিজানকে ৩০কোটির বাড়ি দিয়েছেন আম্বানিরা? কোন কোন সোশ্যাল ইনফ্লুয়েন্সাররা উপস্থিত ছিলেন আম্বানিদের রিসেপশনে ‘বস্কো স্যার ছাড়া অসম্ভব ছিল...’ তৌবা তৌবা গানের পারদর্শিতা নিয়ে অকপট ভিকি 'ও গল্প বলছে আর সমস্যায়…', সারেগামাপায় কৌশিকীর অতীতের রহস্য ফাঁস করলেন রাঘব

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.