বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: চরম সর্বনাশ গীতার! বাউন্সব্য়াক অনুরাগের ছোঁয়ার, সেরার আসন ধরে রাখতে পারল ফুলকি?

TRP List: চরম সর্বনাশ গীতার! বাউন্সব্য়াক অনুরাগের ছোঁয়ার, সেরার আসন ধরে রাখতে পারল ফুলকি?

TRP: সর্বনাশ গীতার! বাউন্সব্য়াক অনুরাগের ছোঁয়ার, সেরার আসন ধরে রাখতে পারল ফুলকি?

TRP Week 16: টিআরপি তালিকায় পিছিয়ে পড়ল গীতা। সূর্য-দীপা দেখিয়ে দিল এভাবেও ফিরে আসা যায়! নেভার আগে জ্বলে উঠল জল থই থই ভালোবাসাও। 

বকরি ইদের জন্য একদিন দেরিতে এল এই সপ্তাহের টিআরপি। অধীর আগ্রহে কথা-ফুলকিদের সাপ্তাহিক রিপোর্ট কার্ডের জন্য অপেক্ষা করেছিল ভক্তরা। গত কয়েক সপ্তাহ ধরেই টেলিভিশনের সার্বিক রেটিং তলানিতে। এর কারণে হিসাবে কেউ বলছেন ওটিটিতে সিরিয়াল দেখার ঝোঁক, আবার কেউ দুষছেন পাইরেসিকে। 

সিরিয়ালের এপিসোড টিভিতে আসবার আগেই ভাইরাল হচ্ছে ফেসবুকে, সেখানে লক্ষ লক্ষ ভিউজ ফুলকি, নিম ফুলের মধুর। চলতি সপ্তাহের টিআরপি তালিকায় নজর বোলানোর আগে জানা দরকার, এই সপ্তাহেই শেষ হচ্ছে জি বাংলার তিনটি (কার কাছে কই মনের কথা, অষ্টমী এবং আলোর কোলে) মেগার সফর। অন্যদিকে ইতিমধ্যেই বন্ধ হয়েছে স্টার জলসার ‘জল থই থই ভালোবাসা’। একঝাঁক নতুন মেগা সিরিয়াল টক্কর নিতে প্রস্তুত। 

এই সপ্তাহেও টিআরপি তালিকায় এক নম্বরে ফুলকি। রোহিত-ফুলকির রসায়ন, ওদিকে পারোমিতার জীবনে নতুন বসন্তের ছোঁয়া, রুদ্রর আসল চেহারা ফাঁস- সব মিলিয়ে জমজমাট জি বাংলার এই মেগা। এই সপ্তাহে ফুলকির দখলে ৬.৭ নম্বর। মাত্র ০.২-এর ব্যাবধানে দ্বিতীয় নিম ফুলের মধু। রেটিং ৬.৫। 

এর মাঝেই নিম ফুলের মধুতে পর্ণা-সৃজনের মাঝে তৃতীয় ব্যক্তি হিসাবে প্রবেশ করছে রাজা গোস্বামী। যা সিরিয়ালের টিআরপি আরও খানিকটা বাড়াবে বলেই আশা করা যায়। কোন গোপনে মন ভেসেছের সাম্প্রতিক ট্র্যাক নিয়ে সোশ্যালে হাসিহাসি হয়েছে। নকল সিঁথিতে সিঁদুরদানের কাণ্ড দেখিয়েই থার্ড গার্ল শ্যামলী। প্রাপ্ত নম্বর ৬.৩। কথা-এভির জমজমাট কেমিস্ট্রিতে ভর করে চতুর্থস্থান ধরে রেখেছে কথা। তবে এবার সেরা পাঁচে জায়গা হল না গীতার। পঞ্চমস্থানে রয়েছে জ্যাস স্যানাল। 

এতকিছুর মাঝেও লড়ে যাচ্ছে সূর্য-দীপা। এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে পুরোনো চলতি মেগা সিরিয়াল অনুরাগের ছোঁয়া। এই সপ্তাহে গীতাকে হঠিয়ে চ্যানেলের দ্বিতীয় (যৌথভাবে) জনপ্রিয় মেগার শিরোপা ছিনিয়ে এল সূদীপা জুটি। কে প্রথম কাছে এসেছি শুরু হতেই নম্বর কমেছে গীতা এলএলবি-র। 

এক নজরে সেরা ১০-এর তালিকা

 প্রথম: ফুলকি (৬.৭)

দ্বিতীয়: নিম ফুলের মধু (৬.৫)

তৃতীয়: কোন গোপনে মন ভেসেছে (৬.৩)

চতুর্থ: কথা (৫.৯)

পঞ্চম: জগদ্ধাত্রী (৫.৩)

ষষ্ঠ: অনুরাগের ছোঁয়া/ জল থই থই ভালোবাসা (৫.১)

সপ্তম: গীতা (৫.০)

অষ্টম: বঁধুয়া (৪.৭)

নবম: রোশনাই/ উড়ান (৪.৪)

দশম: আলোর কোলে (৪.৩)

শেষ পর্যায়ে এসেও টিআরপি তালিকায় নিজের ছাপ রেখে গেলেন অপরাজিতা আঢ্য। শুধু স্লট ধরে রাখলেন তা নয়। এই সপ্তাহে গীতাকেও পিছনে ফেললেন কোজাগরী। 

আগামী সপ্তাহে জি বাংলায় শুরু হচ্ছে ‘পুবের ময়না’ এবং ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’। ক্রেজি আইডিয়াজের নতুন শো এখনও তৈরি নয়, তাই আগামী সপ্তাহ থেকে ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’ ও মিঠিঝোরা রাত ৯টা থেকে ১০.৩০ অবধি অর্থাৎ ৪৫ মিনিটের স্লটে সম্প্রচারিত হবে। এই বদল টিআরপিতে কী প্রভাব ফেলবে তা জানা যাবে আরও এক সপ্তাহ পরে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি, হার কোপাজয়ীদের 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.