বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: ফিকে পড়ল গৌরী ম্যাজিক, টপার সেই অনুরাগের ছোঁয়া! জগদ্ধাত্রী কত নম্বরে? দেখে নিন টিআরপি-র সেরা দশ

TRP List: ফিকে পড়ল গৌরী ম্যাজিক, টপার সেই অনুরাগের ছোঁয়া! জগদ্ধাত্রী কত নম্বরে? দেখে নিন টিআরপি-র সেরা দশ

গৌরী এলো-কে টপকে ফের টপার অনুরাগের ছোঁয়া, জগদ্ধাত্রী কত নম্বরে?

পরীক্ষার ফলাফল বেরনোর মতো টেনশনে থাকেন দর্শকরা বৃহস্পতিবারে। প্রিয় ধারাবাহিক কেমন ফল করল জানতে কাজ করে চাপা টেনশন। দেখে নিন কোন সিরিয়াল রয়েছে এই সপ্তাহে কত নম্বরে-

গত সপ্তাহে টিআরপি টপার হয়ে সকলকে চমকে দিয়েছিল গৌরী এলো। এতদিন ধরে মূলত টপার হওয়ার লড়াই চলছিল অনুরাগের ছোঁয়া আর জগদ্ধাত্রীর মধ্যে। তবে সবাইকে চমকে দিয়ে টপারের জায়গা ছিনিয়ে নিয়েছিল ঈশান আর গৌরী। কিন্তু চলতি সপ্তাহে যেই কে সেই। ফের টপার পজিশন সূর্য আর দীপার দখলে। স্টার জলসার এই মেগার ফ্যামিলি ড্রামাখানা যেন চুম্বকের মতো টানে দর্শকদের। ধারাবাহিকের নায়ক-নায়িকাদের মধ্যে দূরত্ব বাড়লেই, দর্শকরাও অনুভব করে টানটান উত্তেজনা। 

দ্বিতীয় পজিশনে এসে গিয়েছে গৌরী এলো। তবে নতুন চরিত্র তারা এসেছে মেগায়। যে আসলে ঘোমটা কালীরই অংশ। নতুন নতুন চমক যে আসবে সামনের এপিসোডে তা বলাই বাহুল্য। যদিও সময় বদলেছে। আগামী সপ্তাহ থেকে সাড়ে সাতটার বদলে গৌরী এলো দেখানো হবে বিকেল ৬টায়, রামপ্রসাদের বিপরীতে। এখন দেখার স্লট চেঞ্জ হওয়ার পর টিআরপি কতটা ধরে রাখতে পারে এই মেগা। 

তিনে নেমে এসেছে জগদ্ধাত্রী। চলতি সপ্তাহ থেকে স্টার জলসার তুঁতে-র সঙ্গে মোকাবিলা করবে এটা। ফলে আগামী সপ্তাহগুলোতে হয়তো আরও কমতে পারে নম্বর। 

এবারে অপেক্ষাকৃত ভালো ফল পঞ্চমীর। রাঙা বউকে হারিয়ে শুধু স্লট পায়নি, ৬ নম্বরে নিজের জায়গাও করে নিয়েছে। আর শ্রুতি-গৌরব স্লট হারানোর পাশাপাশি নেমে এসেছে আট নম্বরে। ৬ নম্বরে যৌথভাবে রয়েছে এক্কা দোক্কা আর হরগৌরী পাইস হোটেল। দুটো ধারাবাহিকের টিআরপিই বেড়েছে গত সপ্তাহের থেকে বেশ খানিকটা। 

এক নজরে দেখুন সেরা ১০-এর তালিকা-

প্রথম- অনুরাগের ছোঁয়া (৮.১)

দ্বিতীয়- গৌরী এলো (৭.৭)

তৃতীয়- জগদ্ধাত্রী (৭.৩)

চতুর্থ- নিম ফুলের মধু (৬.৩)

পঞ্চম- বাংলা মিডিয়াম (৬.১)

ষষ্ঠ- পঞ্চমী (৫.৯)

সপ্তম- এক্কা দোক্কা/ হরগৌরী পাইস হোটেল (৫.৭)

অষ্টম- রাঙা বউ (৫.৬)

নবম-মেয়েবেলা (৫.৩)

দশম- সোহাগ জল/ কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ (৪.৬)

মেয়েবেলা নিয়ে বিতর্ক অব্যাহত। খারাপ টিআরপি-র কারণে মেগা বন্ধ হয়ে যাওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে। ইতিমধ্যেই এই ধারাবাহিকের স্লট দিয়ে দেওয়া হয়েছে সন্ধ্যাতারা-কে। কিন্তু ধারাবাহিক শেষ হবে না স্লট বদল তা এখনও ঠিক হয়নি। শোনা গিয়েছিল, টিআরপি-র ফলাফল দেখে নাকি সিদ্ধান্ত নেবেন নির্মাতারা। সে হিসেবে গত সপ্তাহে ছিল টিআরপি নম্বর ৪.২। এই সপ্তাহে তা বেড়ে হল ৫.৩। ফলাফল দেখে এবার হয়তো ধারাবাহিক বন্ধ করবে না জলসা। খুব সম্ভবত দুপুরের স্লটে পাঠানো হবে এই ধারাবাহিককে। আজকালের মধ্যেই হয়তো ঘোষণা করে দেবে চ্যানেল। 

সঙ্গে মিঠাই-নিয়ে যত মাতামাতি তা অনলাইনেই। টিআরপি-তে তা চলতি সপ্তাহেও ধরা পড়ল না। এই সপ্তাহে প্রাপ্ত নম্বর মাত্র ২.৬। স্লটও হারিয়েছে রামপ্রসাদের কাছে। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

‘জমি দিক, আরও টাকা পাবে’, বাংলায় রেলের ৬০১৬৮ কোটি লগ্নি, কোন ১০০ স্টেশনে উন্নয়ন? ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল 2 ওভার শেষে MI New York-র স্কোর 3/1 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.