বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: উড়ান আসতেই সিংহাসন হারাল নিম ফুল! TRP টপার ফুলকি, গীতাকে চাপে ফেলল কে প্রথম কাছে এসেছি

TRP List: উড়ান আসতেই সিংহাসন হারাল নিম ফুল! TRP টপার ফুলকি, গীতাকে চাপে ফেলল কে প্রথম কাছে এসেছি

উড়ান আসতেই সিংহাসন হারাল নিম ফুল! TRP টপার ফুলকি, গীতাকে চাপে ফেলল কে প্রথম কাছে এসেছি

TRP List: রোহিত স্যারের কেরিয়ার থেকে ডোপিং কেলেঙ্কারির দাগ মুছে ফের সেরা ফুলকি। প্রতীক সেনের উড়ান প্রথম সপ্তাহেই ঢুকে পড়ল সেরা দশে। মোহনা মাইতির কে প্রথম কাছে এসেছির রিপোর্ট কার্ডও সন্তোষজনক। 

আইপিএল শেষ। কিন্তু সেই ধাক্কা এখনও কাটিয়ে উঠতে পারেনি মেগা সিরিয়াল। তাই এই সপ্তাহে ৬-এর কোঠাতেই আটকে গেল টিআরপি টপার সিরিয়ালের নম্বর। এই সপ্তাহের টিআরপি ঘিরে ছিল বাড়তি উন্মাদনা। কারণ দুই মূল প্রতিদ্বন্দ্বী চ্যানেলে শুরু হয়েছে দু'টি নতুন মেগা সিরিয়াল। প্রতীক সেনের উড়ান প্রথম সপ্তাহেই চমক দেখালো। উড়ানের চাপে শীর্ষস্থান হারাল পর্ণা-সৃজনরা। 

এই সপ্তাহে টিআরপি তালিকায় এক নম্বরে জি বাংলার ফুলকি। রোহিতের কেরিয়ারকে কলঙ্কমুক্ত করে নিজের জীবনের বাজি লাগিয়ে দিয়েছে ফুলকি। ফুলকির দিল্লিপর্বের প্রোমো ঘিরে যতই হাসাহাসি হোক না কেন, রেজাল্ট আউট হতেই মুখে হাসি ফুটল গোটা টিমের। ৬.৮ নম্বর নিয়ে বেঙ্গল টপার ফুলকি। ওদিকে উনিশ-বিশের ফারাকে দ্বিতীয় স্থান নিয়েই সন্তুষ্ট থাকতে হল নিম ফুলের মধু টিমকে। তাদের সংগ্রহে ৬.৭ নম্বর। 

পর্ণার স্মৃতি হারানোর ট্র্যাক এখনও জারি রয়েছে। পর্ণার কাছে স্বামী এখন সৃজনদা! সেই গল্পও তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে দর্শক। টিআরপি লিস্টে জুনের প্রথম সপ্তাহে তিন নম্বরে রয়েছে গীতা এলএলবি। কথাকে হারিয়ে উপরে উঠে এসেছে এই মেগা। গীতার স্কোর ৬.৬। চতুর্থস্থানে যৌথভাবে জায়গা করে নিয়েছে কথা এবং কোন গোপনে মন ভেসেছে। দুই মেগা সিরিয়ালের ঝুলিতেই রয়েছে ৬.৪ পয়েন্ট। পাহাড়ে কথা ও এভি-র রোম্যান্স যতটা সাড়া ফেলবে বলে আশা ছিল, ততটাও দাগ কাটল না টিআরপি তালিকায়। তবে স্লট দখলে রেখেছেন সুস্মিতা-সাহেব। 

দীর্ঘদিন টিআরপি তালিকায় রাজত্ব করা জগদ্ধাত্রী ৭০০ পর্ব পেরিয়েও প্রথম পাঁচে টিকে রয়েছে। ৬.২ নম্বর নিয়ে পঞ্চম স্থানে রয়েছেন জ্যাস স্যানাল। অন্যদিকে সূূর্যর কামব্যাকের পর অনুরাগের ছোঁয়ার প্রাসঙ্গিকতা খানিকটা বেড়েছে। বর্তমানে বাংলা টেলিভিশনের সবচেয়ে বেশি পুরোনো চলতি মেগা এটি, এখনও ষষ্ঠ স্থান ধরে রেখেছেন স্বস্তিকা-দিব্যজ্যোতিরা। 

এক নজরে সেরা দশের তালিকা-

প্রথম- ফুলকি (৬.৮)

দ্বিতীয়- নিম ফুলের মধু (৬.৭)

তৃতীয়- গীতা এলএলবি (৬.৬)

চতুর্থ- কথা/ কোন গোপনে মন ভেসেছে (৬.৪)

পঞ্চম- জগদ্ধাত্রী (৬.২)

ষষ্ঠ-  অনুরাগের ছোঁয়া (৫.৪)

সপ্তম- উড়ান (৫.০) 

অষ্টম- বঁধুয়া/ জল থই থই ভালোবাসা (৪.৯)

নবম- রোশনাই (৪.৮)

দশম- আলোর কোলে/ মিঠিঝোরা (৪.৫)

প্রথম সপ্তাহেই টিআরপি তালিকায় সপ্তম স্থানে প্রতীক সেন ও নবাগতা রত্নাপ্রিয়ার উড়ান। সংগ্রহে ৫ নম্বর। ওদিকে জি বাংলায় সদ্য শুরু হওয়া ‘কে প্রথম কাছে এসেছি’ সন্ধ্যে সাড়ে ৬টার স্লটে গীতাকে বেশ চাপে ফেলল। মোহনা-সায়ন জুটির সংগ্রহে রয়েছে ৪ নম্বর। সেরা দশের তালিকায় জায়গা না হলেও শুরুতে দর্শকদের নজর কেড়েছেন তাঁরা। 

আগামী ১৭ই জুন থেকে স্টার জলসায় শুরু হচ্ছে সোনামণি-হানি জুটির শুভ বিবাহ। রাত ৯টার স্লটে আসছে এই মেগা। বন্ধ হচ্ছে জল থই থই ভালোবাসা। অন্তিম লগ্নেও সেরা দশে জায়গা ধরে রাখলেন অপরাজিতা আঢ্য। 

 

বায়োস্কোপ খবর

Latest News

কোপা চ্যাম্পিয়ন হয়ে FIFA Rankings-এ শীর্ষস্থান মজবুত হল মেসিদের, ১২৪-এ থাকল ভারত Paris Olympics 2024: অফিসিয়ালি খুলে গেল প্যারিস অলিম্পিক্সের গেমস ভিলেজ ENG vs WI: মাত্র ২৬ বলে ৫০, টেস্টের ইতিহাসে দ্রুততম দলীয় হাফসেঞ্চুরি ইংল্যান্ডের T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি কেরালাকে দিয়ে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.