বাংলা নিউজ > বায়োস্কোপ > লাল টুকটুকে নতুন বউয়ের সাজে কি এবার থেকে ‘গাঁটছড়া’য় আসবে বনি? জবাব দিলেন নায়িকা

লাল টুকটুকে নতুন বউয়ের সাজে কি এবার থেকে ‘গাঁটছড়া’য় আসবে বনি? জবাব দিলেন নায়িকা

তবে কি ‘গাঁটছড়া’য় বদলে গেল বনির লুক?

দিনকয়েক ধরেই চর্চায় লাল শাড়ি পরে বনির বউ সাজার ছবি। দেখে নিন কেন এমনটা সেজেছিলেন অভিনেত্রী অনুষ্কা। ‘গাঁটছড়া’ নিয়েও ফাঁস করলেন খবর। 

স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকের বনি ওরফে অনুষ্কা গোস্বামী মন জয় করে নিয়েছে দর্শকদের। টম বয় সাজের এই চরিত্রটির সাথে ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর কাজলের অনেকটাই মিল পান দর্শক। তাই তো একদম হটকে একটা চরিত্র হয়েও, দর্শকদের থেকে ভালোবাসা পায় অফুরান। গল্পে দেখা যাবে বিয়ে হয়ে যাচ্ছে বনি আর কুণালের। অয়নার সঙ্গে বিয়ের কথা থাকলেও, বনিকেই বিয়ে করতে বাধ্য হবে কুনাল। 

আর এসবের মাঝেই বনির একটা ছবি এখন ভাইরাল। যেখানে লাল শাড়িতে তাঁর দেখা মিলেছে নতুন কনের বেশে। মাথার চুল খোঁপা করা। কপালে কল্কে করে টিপ। সিঁথিতে সিঁদুর, যার কিছুটা পড়েছে নাকের উপরে। বনিকে এই চেহারায় দেখে মুগ্ধ দর্শক। 

তারপর থেকেই প্রশ্ন উঠছে তবে কি এই চেহারাতেই দেখা মিলবে অনুষ্কার পরবর্তীতে? যদিও রাতারাতি তেমনটা হওয়ার কোনও সম্ভাবনা নেই। তবে পরে কী হবে, বা কেমন সাজে দর্শক দেখতে পাবে বনিকে এখন সেটা অনেকটাই রহস্য। এই বিষয়ে এখনই খোলসা করতে রাজি নন অনুষ্কা গোস্বামীও। তাঁর জবাব, এই সাজটা তিনি নিজের জন্যই সেজেছিলেন। নিজেকে পরখ করতে। এর সঙ্গে ধারাবাহিকের কোনও যোগ নেই। 

প্রসঙ্গত এর আগে আকাশ ৮ চ্যানেলের ‘দীপাবলির সাতকাহন’ ধারাবাহিক মুখ্য চরিত্রে কাজ করেছিলেন অনুষ্কা। যদিও স্টারের সাথে কাজ এই প্রথম। পরদার নাম বনি হলেও, বাড়িতে সকলে তাঁকে ভালোবেসে চিকু বলে ডাকে। গৌরব চট্টোপাধ্যায়, শোলাঙ্কি রায়, শ্রীমা ভট্টাচার্য, অনিন্দ্য চট্টোপাধ্যায়দের মতো পোড় খাওয়া অভিনেতাদের কড়া টক্কর দিচ্ছেন অনুষ্কা।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘কাশীর ভাই-বোনদের সেবা করতে প্রস্তুত’, আনুষ্ঠানিক নাম ঘোষণার পর বললেন মোদী শ্রেয়স কিন্তু রঞ্জি খেলতে অস্বীকার করেননি-তারকা ব্যাটারের পাশে দাঁড়ালেন গাভাসকর গরুর গাড়ির সঙ্গে বাইকের ধাক্কা, মৃত্যু আইআইটি রুরকির ২ ছাত্রের আপনার শিশুর ওজন বেড়েই চলেছে! রোগে পড়ার আগে জেনে নিন মুক্তির উপায় জেনারেলের টিকিট কেটে AC কোচে কেন? 'মহিলাকে চলন্ত ট্রেন থেকে ফেলে দিলেন' TTE! স্বাস্থ্যসাথী কার্ডে জালিয়াতি রুখতে এবার কাজে লাগানো হবে AI ‘তৃণমূলের জন্য দরজা এখনও খোলা’, ফের বললেন জয়রাম রমেশ ‘কেউ ভয় দেখাচ্ছে না তো’ রুট মার্চে বেরিয়ে জানতে চাইল কেন্দ্রীয় বাহিনী 'আপনি মাথা ন্যাড়া করলেন না কেন…যখন আপনার…' মোদীকে অশোভন আক্রমণ লালুর ‘সাদা খাতায় আঁকিবুঁকি…’, তাঁর পেইন্টিংয়ের দাম লাখ, দিদি নম্বর ১-এ কেমন কথা মমতার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.