বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘সত্যের জয় হয়’, আরিয়ানের জামিনে গলা উঁচু হল শাহরুখের ম্যানেজার পূজার!
আরিয়ানের জামিনে সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়া শাহরুখের ম্যানেজারের। 
আরিয়ানের জামিনে সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়া শাহরুখের ম্যানেজারের। 

‘সত্যের জয় হয়’, আরিয়ানের জামিনে গলা উঁচু হল শাহরুখের ম্যানেজার পূজার!

  • মাদক মামলায় সাক্ষীদের ওপর প্রভাব খাটানোর অভিযোগ তাঁর উপর এনেছে এনসিবি।  

বৃহস্পতিবার যেন খুশির খবর নিয়ে এল খান পরিবারে। মাদক মামলায় ২৬ দিন ঘরছাড়া আরিয়ান খান। অবশেষে আজ বম্বে হাই কোর্টে জামিন মিলল শাহরুখ পুত্রের। এই ক'দিন ধরে আরিয়ানের সমস্ত কেসে শাহরুখের পক্ষ থেকে হাজির থাকতে দেখা গিয়েছে তাঁর ম্যানেজার পূজাকে। এনসিবি-র দফতরেও তাঁকে ডাকা হয়েছিল গত সপ্তাহে। আর আরিয়ানের জামিন মঞ্জুর হওয়ার পরেই সোশ্যাল মিডিয়ায় নিজের মনের কথা লিখে ফেলেন পূজা।

‘ভগবান আছেন। সবাইকে ধন্যবাদ ভালোবাসা আর প্রার্থনার জন্য। সত্যের জয় হয় সব সময়’, লিখে পোস্ট করেন পূজা দাদলানি। আর সেই পোস্ট নিমেষে ভাইরাল হয়। প্রায় এক দশক ধরে তিনি খান পরিবারের সঙ্গে যুক্ত। এর আগে নিম্ন আদালতে আরিয়ানের জামিন খারিজ হলেই চোখের জল ফেলতে দেখা গিয়েছে পূজাকে। আজ তাই শাহরুখ-গৌরীর মতোই হাঁফ ছেড়ে বাঁচলেন তিনি।

পূজার ইনস্টাগ্রাম পোস্ট। 
পূজার ইনস্টাগ্রাম পোস্ট। 

২ অক্টোবর রাতে মাদক নেওয়ার অভিযোগে মুম্বই থেকে গোয়াগামী এক প্রমোদতরী থেকে আটক করা হয় আরিয়ানকে। তারপর ৩ অক্টোবর গ্রেফতার হন তিনি। ম্যাজিস্ট্রেট ও সেশন কোর্টে আরিয়ানের জামিনের আবেদন আগেই খারিজ হয়ে গিয়েছে। তারপরই উচ্চ আদালতের দ্বারস্থ হন আরিয়ান ও তাঁর আইনজীবীরা। হাই কোর্টে আরিয়ানের হয়ে কেস লড়েন ভারতের প্রাক্তন সলিসিটার জেনারেল মুকুল রোহাতগি।

প্রসঙ্গত, আরিয়ান মামলায় জড়িয়েছে পূজার নামও। শাহরুখের ম্যানেজার প্রভাব খাটানোর চেষ্টা করেছে মামলার সাক্ষীদের উপর, এমন দাবি এনেছে এনসিবি। যদিও আজ বাড়ি ফেরা হবে না আরিয়ানের। তবে আশা করা হচ্ছে আগামীকালই তিনি ফিরবেন মন্নতে। আর সে খবরে হাসি ফুটেছে শাহরুখ ভক্তদের মুখেও।

বন্ধ করুন