বাড়ি > বায়োস্কোপ > 'সত্যের জয়',সুপ্রিম কোর্ট সুশান্তের মৃত্যুর CBI তদন্তের নির্দেশ দেওয়ার পর প্রতিক্রিয়া অঙ্কিতার
সত্যের জয় হয়েছে, বললেন অঙ্কিতা লোখান্ডে 
সত্যের জয় হয়েছে, বললেন অঙ্কিতা লোখান্ডে 

'সত্যের জয়',সুপ্রিম কোর্ট সুশান্তের মৃত্যুর CBI তদন্তের নির্দেশ দেওয়ার পর প্রতিক্রিয়া অঙ্কিতার

  • সুপ্রিম কোর্টে সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তে সবুজ সংকতে দেওয়ার পর প্রথম প্রতিক্রিয়া দিলেন অঙ্কিতা লোখান্ডে। 

সুশান্তের মৃত্যুর তদন্ত সিবিআইয়ের হাতে তুলে দিল দেশের সর্বোচ্চ আদালত। এদিন রিয়া চক্রবর্তীর পিটিশন খারিজ করে দিল সুপ্রিম কোর্ট। মুম্বই পুলিশ এই মামলায় সিবিআইয়ের সঙ্গে সবরকম সহযোগিতা করতে বাধ্য, নির্দেশ সর্বোচ্চ আদালতের। বিহার পুলিশের এই মামলার এফআইআর দায়ের করবার পূর্ণ আইনি অধিকার রয়েছে। পর্যবেক্ষণ শীর্ষ আদালতের। এই রায় আসবার পর থেকেই খুশি সুশান্ত ভক্তরা। এটা তাঁদের আন্দোলনের বড় জয়। সুশান্তের মামলার সিবিআই তদন্তের জন্য শুরু থেকেই আওয়াজ তুলেছিলেন অভিনেতার প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে। 

এদিন সুপ্রিম কোর্টের রায় সামনে আসবার পর টুইটারে প্রতিক্রিয়া জানালেন অঙ্কিতা। এদিন তিনি লেখেন, ‘বিচার হল সত্যের শুরু। সত্যের জয়’। 

রিয়া চক্রবর্তী এবং মহারাষ্ট্র সরকারের দলিল মানল না দেশের শীর্ষ আদালত। সুপ্রিম কোর্ট জানান, সুশান্তের মৃত্যুর তদন্ত করবার পূর্ণ জুরিসডিকশন রয়েছে বিহার পুলিশের। পাশাপাশি সিঙ্গল বেঞ্চের এই রায়ের বিরুদ্ধে চ্যালেঞ্জ জানাতে পারবে না মহারাষ্ট্র সরকার, জানিয়ে দিয়েছে শীর্ষ আদালত। এবং সুশান্তের মৃত্যুর সংক্রান্ত অন্য কোনও এফআইআর দায়ের হলেও সেটির তদন্ত করবে সিবিআই, সিদ্ধান্ত সুপ্রিম কোর্টের। 

সুশান্তের বাবা কেকে সিংয়ের আইনজীবী বিকাশ সিং সুপ্রিম কোর্টের রায় সামনে আসবার পর সংবাদ সংস্থা এএনআইকে জানান, 'সুশান্ত সিংয়ের পরিবারের জন্য বড় জয়, মুম্বই পুলিশ এই মামলায় ভুল দিশা দিয়েছিল। আজ সুপ্রিম কোর্ট স্পষ্ট জানিয়ে দিয়েছে পাটনা পুলিশের কাছে জুরিসডিকশন ছিল এই মামলার এফআইআর দায়ের করবার এবং বিহার সরকারেরও পূর্ণ অধিকার রয়েছে এই মামলার তদন্তের সিবিআই তদন্তের সুপারিশ সিবিআইয়ের হাতে দেওয়ার। সিবিআইয়ের তদন্তে কোর্ট স্ট্যাম্প দিয়েছে এবং সুশান্ত সংক্রান্ত কোনও মামলা দায়ের হলে সেটা সিবিআই তদন্ত করবে জানিয়ে দিয়েছে সিবিআই'।

বন্ধ করুন