বাংলা নিউজ > বায়োস্কোপ > চুরির দাবি উড়িয়ে ‘নাচ পাঞ্জাবন’ নিয়ে যা বলল টি সিরিজ, বিপাকে পাকিস্তানি গায়ক!
‘নাচ পাঞ্জাবন’ চুরি করা নয়, জানিয়ে দিল টি সিরিজ। 

চুরির দাবি উড়িয়ে ‘নাচ পাঞ্জাবন’ নিয়ে যা বলল টি সিরিজ, বিপাকে পাকিস্তানি গায়ক!

  • ‘যুগযুগ জিও’-র ‘নাচ পাঞ্জাবান’ গানটি চুরি করে নেওয়া অভিযোগ তুলেছিলেন পাকিস্তানি গায়ক। সেই অভিযোগ নিয়ে অফিসিয়াল বিবৃতি দিল টি সিরিজ। 

গান চুরির অভিযোগ মানতে নারাজ টি সিরিজ। পাকিস্তানের গায়ক এবং রাজনীতিবিদ আবরার উল হক ‘যুগযুগ জিও’ সিনেমার ‘নাচ পাঞ্জাবন’ চুরি করা হয়েছে বলে দাবি জানিয়েছিলেন। সিনেমায় ব্যবহৃত এই বিখ্যাত গানটি তাঁর থেকে না বলেই নেওয়া হয়েছে জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন তিনি। তাঁর পোস্ট করা গান আর সিনেমার গানে মিলও খুঁজে বের করেছে দর্শক। তারপর থেকেই অপেক্ষা করা হচ্ছিল করণ জোহরের ধর্মা প্রোডাকশন এব্যাপারে কী বলে তা জানার।

তবে অফিসিয়াল বিবৃতি এল টি-সিরিজের তরফ থেকে। জানাল, ‘আমরা ধর্মা প্রোডাকশনের যুগযুগ জিও ছবির জন্য নাচ পাঞ্জাবন গানটি অইনত ভাবেই নিয়েছি। নাচ পাঞ্জাবান অ্যালবামের এই গানটি ২০০২ সালে itunes-এর তরফ থেকে প্রকাশ পায়। এবং আছে ললিউড ক্লাসিক ইউটিউব চ্যানেলেও। যার মালিক ও পরিচলানা করেন মুভিবক্স রেকর্ডস লেভেল। গানটি মুক্তি পাওয়ার পরই সব প্ল্যাটফর্মে ক্রেডিটস দিয়ে দেওয়া হবে।’

মুভিবক্সের তরফেও টুইট করে জানানো হয়, @TSeries. @karanjohar এবং @DharmaMovies-র আইনত অধিকার আছে এই গানটি তাঁদের সিনেমা যুগযুগ জিও-তে ব্যবহার করার। আবরার উল হকের দাবি মানহানিকর বলেও দাবি করা হয় সেখানে।

এদিকে পাকিস্তানের গায়কের ‘চুরির অভিযোগ’ সামনে আসার পর থেকেই ফের একবার ট্রোলের মুখোমুখি করণ জোহর।

 

বন্ধ করুন