বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Alia: আলিয়া বারণ করেছে? শ্রদ্ধার সঙ্গে ছবির প্রচার না করা নিয়ে সাফাই রণবীরের

Ranbir-Alia: আলিয়া বারণ করেছে? শ্রদ্ধার সঙ্গে ছবির প্রচার না করা নিয়ে সাফাই রণবীরের

কেন একসঙ্গে প্রচারে নেই রণবীর-শ্রদ্ধা

Alia-Ranbir: আলিয়ার জন্যই শ্রদ্ধার সঙ্গে ‘তু ঝুঠি ম্যায় মক্কার’-এর প্রচার সারছেন না রণবীর? গুজব নিয়ে মুখ খুললেন নায়ক। 

আর মাত্র কয়েকটা দিন। আগামী ৮ই মার্চ মুক্তি পাচ্ছে রণবীর-শ্রদ্ধা জুটির প্রথম ছবি ‘তু ঝুঠি ম্যায় মক্কার’। জোর কদমে এই ছবির প্রচারে ব্যস্ত দুই তারকা। তবে আশ্চর্যজনকভাবে ট্রেলার রিলিজের পর থেকে একসঙ্গে ছবির প্রচারে দেখা যাচ্ছে না তাঁদের। আলাদা-আলাদা ছবির প্রমোশন করছেন রণবীর-শ্রদ্ধা। যেখানে রণবীর হাজির সেখানে গায়েব শ্রদ্ধা। আবার কোথাউ তার উল্টোটা। এই নিয়েই বলিপাড়ার অন্দরে শুরু হয়েছে নানান ফিসফিসানি। কেউ কেউ তো বলছেন বিয়ের পর বরকে নিয়ে বেশিই পজেসিভ আলিয়া। অন্য নায়িকার থেকে ‘ক্যাসিনোভা’ বরকে দূরে থাকার নির্দেশ নাকি এসেছে মিসেস কাপুরের তরফে। সত্যি কি তাই? 

এক সাংবাদিক বৈঠকে অবশেষে এই প্রশ্নের মুখোমুখি হলেন রণবীর। তাঁকে জিগ্গেস করা হয়, ‘আলিয়া বারণ করেছে নাকি শ্রদ্ধার সঙ্গে ছবি প্রোমট করতে?’ রাখঢাক না রেখেই জবাব দিলেন রণবীর। কী জন্য একসঙ্গে মিডিয়ার সামনে আসছেন না বা কোনও রিয়ালিটি শো-তে যাচ্ছে না তা জানিয়ে দিলেন রণবীর কাপুর। প্রেস মিটে রণবীর সোজাসাপটা জানান, ‘ও কেন বারণ করতে যাবে? আপনি অযথা গুজব ছড়াচ্ছেন। এমন কথা কেউ বলেনি। কন্ট্রোভার্সি তৈরির দরকার নেই। আজকাল আমার জীবনে কোনও বিতর্ক নেই’। রণবীরের কথায়, এই নতুন জুটির রসায়ন প্রথমবার বড় পর্দায় দেখুক দর্শক, এমনটাই চান নির্মাতারা। তাই পৃথকভাবে ছবির প্রচার সারছেন তাঁরা। সদ্যই কলকাতায় ছবির প্রচারেও একাই হাজির হয়েছিলেন রণবীর। ‘দ্য কপিল শর্মা শো’তেও রণবীরের পাশে দেখা মেলেনি শ্রদ্ধার। 

আপতত মুম্বইয়ে একাই দিন কাটাছে রণবীরের। অন্য রণবীরের হাত ধরে কাশ্মীরে ‘রকি অউর রানি কি প্রেমকহানি'র শ্যুটিং সারছেন আলিয়া। মেয়ে রাহাকেও সঙ্গে নিয়ে গেছেন অভিনেত্রী। রণবীরের কোল তাই খালি। বাড়ি ফিরে মেয়েকে কাছে পাচ্ছেন না নায়ক। রণবীর-শ্রদ্ধার ‘তু ঝুটি ম্যায় মক্কার’ পরিচালনার দায়িত্বে রয়েছেন লাভ রঞ্জন। রণবীরের হাতে আপতত রয়েছে সন্দীপ রেড্ডি ভঙ্গার পরবর্তী ছবি ‘অ্যানিমেল’। এর পাশাপাশি কিশোর কুমারের বায়োপিকেও থাকছেন তিনি তা নিশ্চিত করেছেন রণবীর। 

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.