বাংলা নিউজ > বায়োস্কোপ > Tu Jhoothi Mein Makkar Box Office: দোল মিটতেই ধাক্কা খেল ‘তু ঝুটি ম্যায় মক্কার’! রণবীরের ছবির দ্বিতীয় দিনের আয় কত?

Tu Jhoothi Mein Makkar Box Office: দোল মিটতেই ধাক্কা খেল ‘তু ঝুটি ম্যায় মক্কার’! রণবীরের ছবির দ্বিতীয় দিনের আয় কত?

‘তু ঝুটি ম্যায় মক্কার’-এর দুদিনের আয় কত?

২০২২ সালটা কেটেছে ভালো-মন্দ মিশিয়ে। শামশেরা ফ্লপ করলেও, ব্রহ্মাস্ত্র হিট। ২০২৩-এর শুরুতেই এল জনিয়র কাপুরের ‘তু ঝুটি ম্যায় মক্কার’।

২০২২ সালে বলিউডের সবচেয়ে বড় হিট ছবি উপহার দিয়েছেন রণবীর কাপুর। বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করেছে ‘ব্রহ্মাস্ত্র’। আশা ছিল কাপুর-নন্দনের পরের ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কার’ও ভালোই চলবে। প্রথমবার জুটি বেঁধেছেন রণবীর আর শ্রদ্ধা। পরিচালনায় লাভ রঞ্জন। তাই আশায় বুক বেঁধেছিল বলিউড।

হোলির দিন অর্থাৎ বুধবার মুক্তি পায় এই সিনেমা। আর প্রথম দিন ছুটি থাকায় তু ঝুটি ম্যায় মক্কার ১৫.৭৩ কোটির ব্যবসা করেছিল। কিন্তু কাজের দিন শুরু হতে না হতেই অবস্থা খারাপের দিকে। ব্যবসার অঙ্ক কমে হল ১০.৩৪।

শুক্রবার টুইটে তরণ আদর্শ টুইট করলেন, ‘#TuJhoothiMainMakkaar দ্বিতীয় দিনে ব্যবসা খানিক কমল... কাজের দিনে ৩৪.২৭% পতন - একটি ছুটির পরে যা অনিবার্য ছিল.... বুধবার ১৫.৭৩ কোটি, বৃহস্পতিবার তা ১০.৩৪ কোটি। মোট ২৬.০৭ কোটি।’

তবে রণবীরের ছবির হাল অক্ষয় কুমারের ‘সেলফি’র থেকে ভালো। সেলফি-তো ৭ দিনে মোট ১১ কোটির কাছাকাছি আয় করেছে। সেদিক থেকে রণবীরের ছবির ব্যবসার অঙ্ক তুলনামূলক ভালো। মনে করা হচ্ছে আজ অর্থাৎ শুক্রবার সপ্তাহান্ত থেকে তা আরও বাড়বে। শনি ও রবিবারে বেশ ভালোই আয় করবে ছবিখানা। ৫ দিনে সপ্তাহের শেষে পৌঁছতে পারে ৫০ কোটির অঙ্কে।

রোম্যান্টিক হিরো হিসেবে বরাবরই সেরা রণবীর কাপুর। লাভার বয় ইমেজে তিনি যখনই ক্যামেরার সামনে এসেছেন, ঝড় উঠেছে অসংখ্য হৃদয়ে। এবারেও তেমনটাই হল, সঙ্গে যোগ্য সঙ্গত দিলেন শ্রদ্ধা কাপুরও।

দিল্লির ধনী ব্যবসায়ী পরিবারের ছেলে মিকি (রণবীর), বিদেশে বন্ধুর ব্যাচেলার পার্টিতে তিন্নির (শ্রদ্ধা) সঙ্গে আলাপ তাঁর। তিন্নি কর্পোরেট জগতে কর্মরত, ভীষণরকম স্বাধীনচেতা মেয়ে। চেনা পরিচিত বলিউডি ফর্মুলায় প্রেমে পড়বে তাঁরা। এরপরই ‘ঝুটি’ প্রেমিাকেক পথে আনতে ‘মক্কারি’ করবেন রণবীর। তারপর কী হবে? সেটা দেখতে তো যেতে হবে সিনেমা হলে।

রণবীর-শ্রদ্ধা ছাড়াও রয়েছেন ডিম্পল কাপাডিয়া, বনি কাপুর, হাসনিত কৌররা। ছবিতে কেমিও করেছেন কার্তিক আরিয়ানও। এর আগেও এই একই ঘরনার ছবি উপহার দিয়েছেন লাভ রঞ্জন ‘পেয়ার কা পঞ্চনামা’ বা ‘সোনু কে টিটু কি সুইটি’-তে।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

নির্বাচিত চার বিধায়কের শপথের দিনক্ষণ জানালেন স্পিকার, সংঘাতের পথে বিধানসভা ‘নিজেকে ছাড়া মন্ত্রী সবাইকে দোষ দিচ্ছেন’, নিট নিয়ে খোঁচা রাহুলদের ব্যক্তিগত সংগ্রহ থেকে আদরের অনন্তের জন্য বিয়েতে নিজে গয়নার ডিজাইন করলেন নীতা! মেয়ে তিশার শেষকৃত্যে পৌঁছলেন কৃষাণ কুমার, শোকে বিধ্বস্থ ভাইকে আগলে রাখলেন ভূষণ আগামিকাল ৩ রেডিক্সের মানুষের আচমকা অর্থলাভ হবে, জেনে নিন নক্ষত্ররা কী বলছে আদালের নির্দেশে অযোগ্যদের জেরায় শিক্ষা দফতরের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ CBIএর কলকাতার গাছেদের স্বাস্থ্য পরীক্ষা, পরিবেশ রক্ষায় নতুন পদক্ষেপ পুরসভার জবরদখল হয়ে গিয়েছে বিশ্বভারতী এবং রাজ্য সরকারের জমি, চিঠি দিলেন কর্তৃপক্ষ Scotland বনাম Oman ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? কবে ভারতীয় দলে প্রত্যাবর্তন করবেন মহম্মদ শামি? বড় আপডেট দিলেন প্রধান নির্বাচক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.