বাংলা নিউজ > বায়োস্কোপ > Mimi Chakraborty: নতুন বছরে কার হাতে ধরবেন মিমি? গানে গানে বার্তা ‘তুই আর আমি, চল করি পাগলামি’
মিমির নতুন জোড়িদার 
মিমির নতুন জোড়িদার 

Mimi Chakraborty: নতুন বছরে কার হাতে ধরবেন মিমি? গানে গানে বার্তা ‘তুই আর আমি, চল করি পাগলামি’

  • বাংলাদেশের মিউজিক ভিডিয়োতে মিমি চক্রবর্তী, বিপরীতে ঢালিউডের নায়ক নিরব হোসেন। 

‘তুই আর আমি, চল করি পাগলামি, হয় হোক বদনামি পৃথিবীতে খুব’, হ্যাঁ, জোর গলায় প্রেমের ঘোষণা সারতে চলেছেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। বছর শেষে শহর জুড়ে প্রেমের আমেজ। শীতের চাদরে মুড়েছে তিলোত্তমা, আর সেই আবহেই ভালোবাসার রঙ ছড়াচ্ছেন মিমি-নিরব। তবে পুরোটাই অনস্ক্রিনে। প্রথমবার বাংলাদেশের হিরো নিরবের বিপরীতে কাজ করেন তৃণমূলের তারকা সাংসদ। ওই দেশের এক মিউজিক ভিডিয়োতে দেখা যাবে দুজনকে। সেই গানেরই টিজার সামনে এল মঙ্গলবার রাতে। 

টি এম রেকর্ডসের তরফে নতুন ইংরেজি বছরের শুরুতেই প্রকাশিত হতে চলেছে গানের ভিডিয়ো। নিরব-মিমির এই মিউজিক ভিডিয়োটি পরিচালনা করেছেন বাবা যাদব। গানের নাম ‘তুই আর আমি', যা গেয়েছেন আরিফিন রুমি, লিখেছেন কৌশিক হোসেন তাপস। মিউজিকের যাবতীয় দায়িত্বও সামলেছেন তাপস নিজেই। 

গানের টিজারে মিমি ধরা দিয়েছেন সুপারহট লুকে। কখনও কালো ব্রালেট আর স্কার্ট কখনও রেড হট লুকে চমকে দিলেন এই টলি সুন্দরী। ঢালিউডের তারকা নিরবও মুগ্ধ তাঁর কো-স্টারকে নিয়ে। তিনি জানিয়েছেন, ‘গানটির পাশাপাশি মিমি চক্রবর্তীও এক আকর্ষণ। তাঁর সঙ্গে শ্যুটিং করার সময়ই বুঝতে পারছিলাম, কাজটি দুর্দান্ত হচ্ছে।’ 

রাজস্থানে রয়েছে এই মিউজিক ভিডিয়োর ভিডিয়োর শ্যুটিং। মুক্তির কয়েকঘন্টার মধ্যেই ভাইরাল এই গানের টিজার। ফেসবুকে এই টিজারে ভিউ সংখ্যা প্রায় ১০ লক্ষ ছুঁইছুঁই। 

বন্ধ করুন