বাংলা নিউজ > বায়োস্কোপ > 'এমন বউ কোথায় মেলে?', 'শরীরী উষ্ণতা'য় দেবকে মৃত্যুর মুখ থেকে ফেরাল পার্বতী! তুমি আশেপাশের পর্ব দেখে হেসে খুন নেটপাড়া

'এমন বউ কোথায় মেলে?', 'শরীরী উষ্ণতা'য় দেবকে মৃত্যুর মুখ থেকে ফেরাল পার্বতী! তুমি আশেপাশের পর্ব দেখে হেসে খুন নেটপাড়া

'শরীরী উষ্ণতা'য় দেবকে মৃত্যুর মুখ থেকে ফেরাল পার্বতী!

Tumi Ashe Pashe Thakle: চরম কটাক্ষের মুখে স্টার জলসার জনপ্রিয় মেগা তুমি আসে পাশে থাকলে। কিন্তু কী এমন দেখানো হল এই সিরিয়ালে?

স্টার জলসার অন্যতম হিট মেগা হল তুমি আসে পাশে থাকলে। প্রথমে এই ধারাবাহিকের গল্প পারো আর দেবের প্রেম, ভৌতিক ছোঁয়া দিয়ে শুরু হলেও এখন পার্বতী এবং দেবের সংসারের গল্পে বদলেছে। কিন্তু পার্বতী গ্রামের অশিক্ষিত মেয়ে। এমন অবস্থায় একটা দূরত্ব আছেই ওদের মধ্যে। কিন্তু ধারাবাহিকের দুই মুখ্য চরিত্রকে কাছাকাছি আনতে গিয়ে যা দেখানো হল তাতে হেসে লুটোপুটি খাচ্ছে নেটপাড়া।

আরও পড়ুন: গল্প করতে করতেই শুরু নাচ! শাহরুখ - রিহানার যুগলবন্দিতে জমল অনন্ত - রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠান!

আরও পড়ুন: মণীশ মালহোত্রার শাড়ি পরে বিশ্বাম্ভর স্তুতি! ছেলে অনন্তের হস্তাক্ষর অনুষ্ঠানে নেচে তাক লাগালেন নীতা আম্বানি

কী দেখানো হল তুমি আসে পাশে থাকলেতে?

যে ভিডিয়ো ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে দেব খুবই অসুস্থ। তার কোনও হুঁশ নেই। এমন সময় তার জ্ঞান ফেরাতে দেবের কাছাকাছি পার্বতী। নিজের শাড়ি জড়িয়ে দেয় দেবের গায়ে। ঘনিষ্ঠ হয়। এতেই নাকি দেব ঠিক হয়ে যাবে। এই ভিডিয়ো ভাইরাল হতে সকলে হাসতে শুরু করেছে। হচ্ছে জমিয়ে ট্রোল।

কে কী বলছেন?

এক ব্যক্তি লেখেন, 'এটা কিভাবে সম্ভব? এভাবে যদি মানুষ সুস্থ হতো তাহলে আর ডাক্তার, ওষুধ লাগতো না।' দ্বিতীয় ব্যক্তি লেখেন, 'আজ এমন তাপ দেওয়ার মানুষ নাই বলে অসুস্থই রয়ে গেলাম।' আরেকজন লেখেন, 'এমন তাপ আমি চাই, এমন বউ কোথায় মেলে যে উৎপাত না করে উত্তাপ দেবে।' কেউ কেউ আবার লেখেন, 'পার্বতীর শরীরের তাপে সুস্থ হয়ে গেলো দেব কারণ এটা বাংলা সিরিয়াল।'

আরও পড়ুন: ইংরেজদের মার খেয়ে লুটিয়ে পড়লেও ‘ডু অর ডাই’ হুংকার সারার, নজর কাড়লেন অ্যায় মেরে ওয়াতানের ট্রেলারে

আরও পড়ুন: 'বেহায়া মহিলা একেবারে...' চাহালকে ছেড়ে কোরিওগ্রাফারের সঙ্গে ঘনিষ্ঠ পোজ ধনশ্রীর, চটে লাল নেটপাড়া

আরও পড়ুন: 'বয়স্ক লোকের ব্যাপারই আলাদা...' বলেছিলেন দিদি নম্বর ওয়ানে, তাই কি কাঞ্চনের গলায় মালা দিলেন শ্রীময়ী

আরও পড়ুন: ফোনের ফ্ল্যাশলাইট আর ৮০০০ মানুষের সমবেত কণ্ঠে ফসিলসের 'হাস্নুহানা'! রূপম উন্মাদনায় ভাসল নেতাজি ইনডোর

তুমি আসে পাশে থাকলে প্রসঙ্গে

তুমি আসে পাশে থাকলে ধারাবাহিকটি স্টার জলসায় রাত আটটা নাগাদ সম্প্রচারিত হয়। এখানে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে রোহন ভট্টাচার্য এবং অঙ্গনা রায়কে।

বায়োস্কোপ খবর

Latest News

মিশন সম্পূর্ণ করতে প্রার্থীদের চিঠি লিখলেন মোদী, এল চমকে দেওয়া বার্তা বড় চমক দীপেন্দ্রর, T20I All-Rounder Rankings-এ অবিশ্বাস্য লাফ নেপালের তারকার রামলালার কপালে 'তিলক' কাটল সূর্যের রশ্মি, জুতো খুলে অনলাইনে দেখলেন মোদী! শাঁখা-সিঁদুরে মোহময়ী, তবে বাস্তবে ইনি পুরুষ! টেলিপাড়ার খলনায়ককে চিনলেন? নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ভিনধর্মে বিয়ে টেকেনি, ২য় বিয়ের আগে কালীঘাটে আশীর্বাদ নিতে পৌঁছলেন রূপাঞ্জনা তাক লাগাল জামিয়া মিলিয়া, ফ্রি কোচিংয়ে বাজিমাত, ইউপিএসসিতে সফল ৩১জন হাঁটুর বয়সী জসলিনের সঙ্গে প্রেমচর্চা অতীত! ‘আমি বিবাহিত’, জানালেন ৫২-র সুখবিন্দর ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত DA বাড়ছে, তারইমধ্যে ‘ডবল’ ছক সরকারি কর্মীদের! ভোট মিটলেই বড় সুখবর দেবে বাংলা?

Latest IPL News

নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.