বাংলা নিউজ > বায়োস্কোপ > Tumi Ashe Pashe Thakle: গাঁইয়া পার্বতীর লক্ষ্য আইপিএস হওয়া! দীপার ভরসায় স্বপ্ন সফল হবে কি?

Tumi Ashe Pashe Thakle: গাঁইয়া পার্বতীর লক্ষ্য আইপিএস হওয়া! দীপার ভরসায় স্বপ্ন সফল হবে কি?

গাঁইয়া পার্বতীর লক্ষ্য আইপিএস হওয়া!

Tumi Ashe Pashe Thakle: তুমি আসে পাশে থাকলে ধারাবাহিকে নায়িকা পার্বতী অশিক্ষিত হয়েও এখন আইপিএস অফিসার হতে চায় এবার?

দেবের মা ভূত পারোর থেকে ছেলেকে বাঁচাতে একপ্রকার জোর করেই একটা সময় গাঁইয়া পার্বতীর সঙ্গে তড়িঘড়ি বিয়ে দিয়েছিল। এখন সেই পার্বতী কিনা চক্ষুশূল তার! সে চায় তার ছেলের জীবন থেকে পার্বতীকে সরিয়ে দেবের দীর্ঘদিনের বন্ধুর সঙ্গে ছেলের বিয়ে দিতে। এর মধ্যেই একজন আইপিএস অফিসারকে দেখে পার্বতী। আর তাকে দেখেই জীবনের লক্ষ্য খুঁজে পায়।

আরও পড়ুন: না ফেরার দেশে দঙ্গলের ববিতা, খবর পেয়েই সুহানির পরিবারের পাশে দাঁড়াতে ফরিদাবাদে ছুটে গেলেন আমির

আরও পড়ুন: করিনা - কৃতি - টাবুর ক্রিউয়ের ফার্স্ট লুকের সঙ্গে হলিউড ছবির মিল! নেটপাড়া বলছে, 'ঠিক যেন...'

তুমি আসে পাশে থাকলে ধারাবাহিকের আপডেট

আইপিএস অফিসারকে সবাই যখন সম্মান জানাচ্ছে সেটা দেখে পার্বতী বোঝে উঁচু পোস্ট এবং শিক্ষার মর্ম। তখন সে জানায় সেও আইপিএস অফিসার হতে চায়। কিন্তু সে তো পড়াশোনাই জানে না সেই অর্থে। যদিও দেব এখন তাঁকে লেখাপড়া শেখাচ্ছে। স্কুলে ভর্তি করতে চাইছে। এমন অবস্থায় সে কী করে আইপিএস অফিসার হবে বুঝে উঠতে পারে না।

আরও পড়ুন: দুর্দান্ত গেয়েও দীপন বাদ! ইন্ডিয়ান আইডল ১৪ এর সেমি ফাইনালে বাংলার অনন্যা - শুভদীপ, আছেন আর কারা?

আরও পড়ুন: প্রতিবারের মতো এবারেও মথুরা ভ্রমণ সৌমিতৃষার, কেকের বদলে প্রসাদ খেয়ে জন্মদিন উদযাপন দেবের নায়িকার

তখনই স্টার জলসার তরফে যে নতুন প্রোমো আনা হয়েছে সেখানে দেখা যাচ্ছে অনুরাগের ছোঁয়ার দীপা এবং তার দুই মেয়ে সোনা এবং রূপা বলছে ইচ্ছে থাকলে সব স্বপ্ন সফল করা যায়। কিন্তু কী করে সেটা সম্ভব হবে এখনই স্পষ্ট নয়। গল্প এগোলেই সেটা বোঝা যাবে।

আরও পড়ুন: 'ব্রেন ইজ দ্য নিউ সেক্সি', আদ্যোপান্ত সিঙ্গল তোমাদের রাণীর দেবযানী! কেমন পুরুষ প্রেমিক হিসেবে পছন্দ মধুপ্রিয়ার?

আরও পড়ুন: 'চাপ বেড়েছে, অভিনয়কেই এখন...', কাজের জন্যই রাজনীতি থেকে সরছেন মিমি? সাংসদ পদ থেকে ইস্তফা নিয়ে বললেন কী?

তুমি আসে পাশে থাকলে প্রসঙ্গে

স্টার জলসার পর্দায় প্রতিদিন রাত আটটা থেকে সম্প্রচারিত হয় তুমি আসে পাশে থাকলে ধারাবাহিকটি। এখানে মুখ্য ভূমিকায় রোহন ভট্টাচার্য এবং অঙ্গনা রায়কে দেখা যাচ্ছে। এটা অঙ্গনার প্রথম মেগা।

বায়োস্কোপ খবর

Latest News

পরিবারের কেউ সরকারি চাকরি না করলে নিয়োগ পরীক্ষায় ১০ মার্কস গ্রেস, ঘোষণা CM-এর ছেলেকে সাক্ষী রেখে আংটি বদল, বিয়েও করবেন,দ্বিতীয়বার আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা ভোট চুরি কীভাবে রুখবেন? শিখুন হাতেনাতে, বাংলায় ট্রেনিং কোর্স করাচ্ছে বিজেপি সারা, কৃতি থেকে বরুণ, দিলজিতের কনসার্টে কেমন সেজে হাজির হয়েছেন সেলেবরা '২৩ বছরে প্রথম...' মুক্তির ২৫ সপ্তাহ পর কোন নতুন রেকর্ড গড়ল বিক্রান্তের ১২ ফেল? শরীরের ক্ষত চিহ্ন, ঘরে চাপ রক্ত, বরানগরে উদ্ধার একই পরিবারের ৩ প্রজন্মের মৃতদেহ স্বাস্থ্য বিমার নিয়মে বড় পরিবর্তন আনল IRDAI, কোন স্বস্তি পাবেন পলিসিধারকরা? বাড়ির অমতে বিয়ে! দুই পরিবারের খণ্ডযুদ্ধে মৃত ১, নতুন বর সহ আটক ৪ ৩টি নতুন বুলেট ট্রেন প্রকল্প, তিন ধরনের বন্দে ভারত, ইস্তেহারে মোদীর গ্যারান্টি! CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি

Latest IPL News

CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.