বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তুমি যামিনী আমি শশী হে’, মিস ইউনিভার্সের সঙ্গে শশী থারুরের ছবিতে মজে নেটপাড়া
মিস ইউভার্স হারনাজ সান্ধুর সঙ্গে কংগ্রেস নেতা শশী থারুর

‘তুমি যামিনী আমি শশী হে’, মিস ইউনিভার্সের সঙ্গে শশী থারুরের ছবিতে মজে নেটপাড়া

  • কংগ্রেস নেতা শশী থারুরের সঙ্গে হারনাজ সান্ধুর ছবি দেখে এক নেটিজেনের মন্তব্য, ‘বৈকুণ্ঠে এক শ্রীকৃষ্ণ রয়েছে, আর আমাদের মধ্যে আপনি রয়েছেন। আপনি ধন্য’। কেউ লিখেছেন, ‘লেগে থাকো মুন্না ভাই’।

২১ বছরের দীর্ঘ অপেক্ষা শেষ। তৃতীয় ভারতীয় সুন্দরী হিসাবে মিস ইউনিভার্সের মুকুট জিতেছেন চণ্ডীগড়ের মেয়ে হারনাজ সান্ধু। ঐতিহাসিক জয়ের পর শুভেচ্ছায় ভাসছেন তিনি। ‘মিস ইউনিভার্স ২০২১’ খেতাব জয়ের পর ভারতে ফিরেছেন হারনাজ। 

সম্প্রতি মিস ইউনিভার্স হারনাজ সান্ধুর সঙ্গে দেখা করেছেন কংগ্রেস নেতা শশী থারুর। দুটি ছবি টুইটারে ছেড়েছেন কংগ্রেস নেতা। ছবিতে দেখা যাচ্ছে, হারনাজ সান্ধুর সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন তিনি। ছবির ক্যাপশনে লেখা, ‘মিস ইউনিভার্স হারনাজ সান্ধুকে জয়ের পর ভারতে ফিরে আসার জন্য অভিনন্দন, খুশিও। নতুন বছর এবং ছুটির আগে ভারতে ফিরে আসতে পেরে সে নিজেও দারুণ উচ্ছ্বসিত। নিঃসন্দেহে ভারত তাঁকে স্বাগত জানাতে পেরে গর্বিত। মঞ্চে থাকাকালীন মিটিংয়েও ততটাই মোহময়ী দেখাচ্ছিল তাঁকে’।

হারনাজের সঙ্গেে কংগ্রেস নেতার ছবি দেখে বিভিন্ন রকমের মন্তব্য করেছেন নেটিজেন। একজন লিখেছেন, ‘বৈকুণ্ঠে এক শ্রীকৃষ্ণ রয়েছে, আর আমাদের মধ্যে আপনি রয়েছেন। আপনি ধন্য’। 

অপর একজন কটাক্ষ করে লিখেছেন, 'স্যার দয়া করে গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিংয়ের জন্য কোনও বার্তা দিন...'।

আবার কেউ লিখেছেন, 'রামানুজন পুরস্কার জেতাতে গণিতবিদ নীনা গুপ্তার জন্য কি শশী থারুর টুইট করেছেন?' কেউ লিখেছেন, ‘লেগে থাকো মুন্না ভাই’।

চণ্ডীগড়ের এক শিখ পরিবারের মেয়ে হারনাজ সান্ধু। খুব অল্প বয়স থেকে ফিটনেস নিয়ে দারুণ সচেতন ছিলেন তিনি। মাত্র ২১ বছর বয়সে ‘মিস ইউনিভার্স ২০২১’এর খেতাব জয় করেন হারনাজ। ইজরায়েলে অনুষ্ঠিত মিস ইউনিভার্সের ৭০তম এডিশনে ভারতের মুখ উজ্জ্বল করে সে। সুস্মিতা সেন, লারা দত্তের পর তৃতীয় ভারতীয় সুন্দরী হিসাবে মিস ইউনিভার্সের মুকুট জেতেন হারনাজ।

 

 

বন্ধ করুন