বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তুমি মিথ্যে আমায় দিলে তোমার মন’, একরাশ মনখারাপ উজাড় করলেন অনুপম
অনুপম রায় (ছবি ইনস্টাগ্রাম)
অনুপম রায় (ছবি ইনস্টাগ্রাম)

‘তুমি মিথ্যে আমায় দিলে তোমার মন’, একরাশ মনখারাপ উজাড় করলেন অনুপম

  • কমলেশ্বর মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘অনুসন্ধান’এর জন্য গানটি লিখেছেন অনুপম।

বর্তামানে তাঁর ব্যক্তিগত জীবন তোলপাড়। সপ্তাহখানেক আগে স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘোষণা করেছেন। তিনি আরও কেউ নন, সুরকার, গীতিকার, সংগীতশিল্পী অনুপম রায়। যার গানের মধ্যে দিয়ে উঠে আসে রাগ, দুঃখ, বিচ্ছেদ, অভিমানের গল্প- তারই সাজানো সংসার কিছুদিন আগে খড়কুটোর মতো ভেসে গেছে। যদিও এসব কিছুর মাঝেই নিজের নতুন গানের কথা ঘোষণা করলেন অনুপম। 

'আমি অনেক দূরের মানুষ /কাছে থাকি কিছুক্ষণ /তুমি মিথ্যে আমায় দিলে তোমার মন। /আমি নিজেই নিজেকে ঠকাই /ভুলে থাকি কিছুক্ষণ, /তুমি মিথ্যে আমায় দিলে তোমার মন।' সংগীতশিল্পীর নতুন গানে উঠে এসেছে বিচ্ছেদের সুর। গানের নাম ‘অনেক দূরের মানুষ’। পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘অনুসন্ধান’এর জন্য গানটি লিখেছেন অনুপম।

‘অনুসন্ধান’এ মুখ্য চরিত্রে অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায়। তাঁর বিপরীতে অভিনয় করছেন পায়েল সরকার। রহস্য এবং রোমাঞ্চে ভরপুর এই ছবির প্রেক্ষাপট লন্ডনের একটি বাড়ি ও কোর্টরুমকে ঘিরে। একাধিক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ঋদ্ধি সেন, প্রিয়াঙ্কা সরকার, চূর্ণী গঙ্গোপাধ্যায়। ছবির সংগীত পরিচালনা করেছেন অনুপম রায়। আগামী ৩ ডিসেম্বর মুক্তি পাচ্ছে নতুন ছবি 'অনুসন্ধান'। 

 

 

বন্ধ করুন