বাংলা নিউজ > বায়োস্কোপ > খড়ি, মিঠাইদের টেক্কা দিতে আসছে ‘টুম্পা অটোওয়ালি’, কোন চ্যানেলে দেখবেন?

খড়ি, মিঠাইদের টেক্কা দিতে আসছে ‘টুম্পা অটোওয়ালি’, কোন চ্যানেলে দেখবেন?

আসছে নতুন ধারাবাহিক ‘টুম্পা অটোওয়ালি’।

‘ইচ্ছে থাকলে উপায় হয়’ শেখাতে আসছে ‘টুম্পা অটোওয়ালি’। আপনি দেখবেন তো?

মহিলা কেন্দ্রিক ধারাবাহিকের চাহিদা বরাবরই বেশি। একজন নারীর লড়াইকে ফুটিয়ে তোলায় কুর্নিশ নেলে দর্শকদের কাছ থেকে। সাথে বাড়ির মা-বোনেরা জলদি নিজেদের সাথে একাত্ম করতে পারেন এই চরিত্রগুলিকে। এক ক্রিকেটার (উমা), ফুটবলার (জয়ী), মিষ্টি বিক্রেতা (মিঠাই)-র লড়াই তো আমরা সকলেই দেখে ফেলেছি, এবার নিজের জীবনের গল্প শোনাতে আসছেন এক মহিলা অটোচালক। নাম তাঁর ‘টুম্পা’।

১ এপ্রিল এই ধারাবাহিকের প্রথম প্রোমো সামনে এসেছে। যদিও ‘টুম্পা অটোওয়ালি’-তে কাদের দেখা যাবে, তা এখনও অজানা। তবে এই ধারাবাহিক আসছে ‘কালার্স বাংলা’য়। জানা গিয়েছে টুম্পার চরিত্রের জন্য নির্মাতার খুঁজছেন কোনও নতুন মুখ, নতুন জুটি।

অ্যানিম্যাটিক প্রোমো বলছে, ‘জীবনের আঁকাবাঁকা পথ পেরিয়ে এগিয়ে যাওয়ার গল্প’ থাকবে এই মেগায়। যেখানে অটোর পিছনে লেখাও আছে, ‘ইচ্ছে থাকলে উপায় হয়’।

প্রসঙ্গত, রোহন ভট্টাচার্য আর স্বস্তিকা দত্তের ধারাবাহিক ‘ভজগৌরাঙ্গ’ ধারাবাহিকে পূরবী অটো চালাত। যেই চরিত্রে অভিনয় করে প্রিয়া মণ্ডল বেশ জনপ্রিয়তা পেয়েছিল। স্টার জলসার ‘বিজয়িনী’তেও এক মহিলা চালককে দেখানো হয়েছিল। যদিও সে অটোর বদলে টোটো চালাত। তাই দেখার ‘টুম্পা অটোওয়ালি’তে নতুন কি চমক থাকে।

আপাতত বাংলা ধারাবাহিকের মধ্যে ‘খড়ি-ঋদ্ধিমান’, ‘মিঠাই-সিড’, ‘পিহু-ঋষি’, ‘সহচরী’, ‘লালন-ফুলঝুড়ি’দের রমরমা। এঁদেরকে টেক্কা দিয়ে দর্শকমনে জায়গা করে নেওয়া একটু কঠিন! অসম্ভব নয় যদিও…

বন্ধ করুন