বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘টুম্পা সোনা’ সুমনা আসছেন নতুন আবতারে! দর্শকদের কাছে রাখলেন একগুচ্ছ আবদার
সুমনা দাস। 

‘টুম্পা সোনা’ সুমনা আসছেন নতুন আবতারে! দর্শকদের কাছে রাখলেন একগুচ্ছ আবদার

  • ‘রেডিও’ নিয়ে আসছেন সুমনা। আপনি তৈরি তো সুমনার নতুন অবতারের জন্য?

রাতারাতি ‘টুম্পা সোনা’ গান দিয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন সুমনা দাস। অভিনেত্রীকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছিল আট থেকে আশি। যদিও তার আগে বেশ কিছু প্রোজেক্টে কাজ করেছেন। দীর্ঘদিন ধরে নাটকের জগতের সঙ্গেও যুক্ত ছিলেন। সদ্য জন্মদিন গিয়েছে। নতুন ছবি ‘রেডিও’র কাজও শেষ করেছেন। কেমন ছিল সে অভিজ্ঞতা?

জন্মদিন কেটেছে সেটেই। কাজের জন্য ফিরতে পারেননি বাড়ি। কিন্তু পায়েস নিয়ে এসেছিল মা। বন্ধু থেকে শুরু করে সহকর্মী, কেক-মোমবাতিতে জন্মদিনের সেলিব্রেশনটা মন্দ হয়নি। পরিচালক শিলাদিত্যর সঙ্গে ‘রেডিও’তেই প্রথম কাজ। সেটে সবার সঙ্গে কাজের অভিজ্ঞতা শেয়ার করার সময় বেশ প্রশংসার সুর শোনা গেল তাঁর গলায়। জানিয়েছেন, ‘সেটে দেখতাম সবাই সবাইকে সাহায্য করছে। বারবার রিহার্সল করছে। শুধু নিজের সেরাটা দিলে হবে না, সবার অভিনয়ে যাতে গোটা দৃশ্যটা ভালো হয়, সেই চেষ্টাই করে যাচ্ছিলেন সকলে।’

‘টুম্পা’খ্যাত সুমনা। 
‘টুম্পা’খ্যাত সুমনা। 

নতুন কী আদবার রাখলেন সুমনা জানতে চান? অভিনেত্রী জানান, ‘টুম্পা’ তাঁকে খ্যাতি দিয়েছে। কিন্তু তিনি এখন চান, ‘টুম্পা’র বাইরেও আরও কিছু চরিত্রে অভিনয় করার জন্য দর্শক তাঁকে চিনুক। প্রশংসা করুক। কেবল ‘রেডিও’ নয়, এর আগে ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে কাজ করেছেন অভিনেত্রী। সেই প্রসঙ্গে তাঁর মত, আমি নিজেকে ভাগ্যবান মনে করি এত বড় তারকাদের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে, তাঁদের থেকে কাজ শেখার সুযোগ পেয়ে। ভবিষ্যতেও আশা করি বড় শিল্পীদের সঙ্গে অনেক কাজ করার সুযোগ পাব।

বন্ধ করুন