বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনার থাবা এবার ‘টুম্পা সোনা’ সুমনার শরীরে!

করোনার থাবা এবার ‘টুম্পা সোনা’ সুমনার শরীরে!

কোভিড পজিটিভ সুমনা দাস (ছবি সৌজন্যে-ফেসবুক)

কোভিড পজিটিভ সুমনা দাস, বাড়িতেই আইসোলেশনে রয়েছেন ‘টুম্পা সোনা’। 

ইচ্ছে হলেও এখন আপনার সঙ্গে ডিনার ডেটে যাওয়ার জো নেই টুম্পা সোনার! কারণ তাঁর শরীরে এখন থাবা বসিয়েছে কোভিড-১৯। তাই ‘রেস্ট ইন লাভ নয়’, এখন সুমনা দাসের অবস্থা হল ‘রেস্ট ইন কোভিড’! জানা গিয়েছে, অভিনেত্রী সুমনা দাস গতকালই করোনা রিপোর্ট হাতে পেয়েছেন। তবে অভিনেত্রীর কথায়, করোনার উপসর্গ দেখা দেওয়া মাত্রই আইসোলেশনে চলে গিয়েছিলেন তিনি। 

বাংলা বিনোদন জগতে বেশ কয়েক বছর ধরেই কাজ করছেন সুমনা, যদিও ‘টুম্পা’ গানের সুবাদে রাতারাতি স্টারের তকমা পেয়েছেন তিনি। করোনা আবহেই বাংলাদেশের ছবি ‘অগ্নিবীণা’-র শ্যুটিং সারছিলেন তিনি, কলকাতায় চলছিল শ্যুটিং। শ্যুটিংয়ের মাঝেই অসুস্থ হয়ে পড়েন, সঙ্গে সঙ্গে বাড়ি এসে আইসোলেশনে। এরপর স্বাদ-গন্ধ হারান। গায়ে-হাত,পায়ে প্রচন্ড যন্ত্রণা , এছাড়াও পেট ব্যাথার মতো একাধিক করোনার উপসর্গ দেখা যায় অভিনেত্রীর শরীরে। 

আপতত চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলছেন সুমনা। বিশ্রাম নিচ্ছেন ভরপুর, ওষুধ চলছে নিয়মমাফিক। আর ওমলেট ছেড়ে এখন সেদ্ধ খাবারে মন দিয়েছেন। এক সাক্ষাত্কারে সুমনা জানিয়েছেন, মন ভালো রাখতে ওয়েব সিরিজ দেখছেন। আর মুঠোফোনে আত্মীয়-বন্ধুদের সঙ্গে কথা বলছেন। 

আর মন ভালো রাখতে সোশ্যাল মিডিয়াতেও বেশ খানিকটা সময় কাটাচ্ছেন সুমনা। রবি ঠাকুরের জন্মবার্ষিকীতেই একটি মজাদার মিম শেয়ার করেছেন নায়িকা। সেখানে রবীন্দ্রনাথের পাশাপাশি জায়গা করে নিয়েছে টুম্পা সোনাও। নায়িকার প্রশ্ন- ‘এটা কে বানিয়েছে’? 

বন্ধ করুন