বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনার থাবা এবার ‘টুম্পা সোনা’ সুমনার শরীরে!

করোনার থাবা এবার ‘টুম্পা সোনা’ সুমনার শরীরে!

কোভিড পজিটিভ সুমনা দাস (ছবি সৌজন্যে-ফেসবুক)

কোভিড পজিটিভ সুমনা দাস, বাড়িতেই আইসোলেশনে রয়েছেন ‘টুম্পা সোনা’। 

ইচ্ছে হলেও এখন আপনার সঙ্গে ডিনার ডেটে যাওয়ার জো নেই টুম্পা সোনার! কারণ তাঁর শরীরে এখন থাবা বসিয়েছে কোভিড-১৯। তাই ‘রেস্ট ইন লাভ নয়’, এখন সুমনা দাসের অবস্থা হল ‘রেস্ট ইন কোভিড’! জানা গিয়েছে, অভিনেত্রী সুমনা দাস গতকালই করোনা রিপোর্ট হাতে পেয়েছেন। তবে অভিনেত্রীর কথায়, করোনার উপসর্গ দেখা দেওয়া মাত্রই আইসোলেশনে চলে গিয়েছিলেন তিনি। 

বাংলা বিনোদন জগতে বেশ কয়েক বছর ধরেই কাজ করছেন সুমনা, যদিও ‘টুম্পা’ গানের সুবাদে রাতারাতি স্টারের তকমা পেয়েছেন তিনি। করোনা আবহেই বাংলাদেশের ছবি ‘অগ্নিবীণা’-র শ্যুটিং সারছিলেন তিনি, কলকাতায় চলছিল শ্যুটিং। শ্যুটিংয়ের মাঝেই অসুস্থ হয়ে পড়েন, সঙ্গে সঙ্গে বাড়ি এসে আইসোলেশনে। এরপর স্বাদ-গন্ধ হারান। গায়ে-হাত,পায়ে প্রচন্ড যন্ত্রণা , এছাড়াও পেট ব্যাথার মতো একাধিক করোনার উপসর্গ দেখা যায় অভিনেত্রীর শরীরে। 

আপতত চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলছেন সুমনা। বিশ্রাম নিচ্ছেন ভরপুর, ওষুধ চলছে নিয়মমাফিক। আর ওমলেট ছেড়ে এখন সেদ্ধ খাবারে মন দিয়েছেন। এক সাক্ষাত্কারে সুমনা জানিয়েছেন, মন ভালো রাখতে ওয়েব সিরিজ দেখছেন। আর মুঠোফোনে আত্মীয়-বন্ধুদের সঙ্গে কথা বলছেন। 

আর মন ভালো রাখতে সোশ্যাল মিডিয়াতেও বেশ খানিকটা সময় কাটাচ্ছেন সুমনা। রবি ঠাকুরের জন্মবার্ষিকীতেই একটি মজাদার মিম শেয়ার করেছেন নায়িকা। সেখানে রবীন্দ্রনাথের পাশাপাশি জায়গা করে নিয়েছে টুম্পা সোনাও। নায়িকার প্রশ্ন- ‘এটা কে বানিয়েছে’? 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

২০২৩-এ দেন বড় হিট, কোভিডে হয়েছিলেন সর্বস্বান্ত, ব্যাঙ্কে ২৫৭ টাকা! কে এই নায়িকা বিয়ে হচ্ছিল না এলাকার ছেলেদের! ঘটকালির পথ সুগম করলেন বিধায়ক, ২ কোটি দিলেন 'দিদি' বল হাতে ৫ উইকেট, ব্যাট হাতে হাফ-সেঞ্চুরি, রঞ্জি কোয়ার্টারে জ্বলে উঠলেন সাই কিশোর আইপ্যাক কর্মী সেজে 'পকেট টাকা' হল হুমায়ুন কবীরের, মন্ত্রী করতে নেওয়া হল ঘুষ! চা পান করতে পছন্দ করেন, কিন্তু এই ‘চা’ শব্দের অর্থ জানেন কি ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল পরপর সিনেমায় ব্যর্থতা! ‘মিস্টার পারফেকশনিস্ট’ তকমা নিয়ে মুখ খুললেন আমির IPL-এর ব্যাটিং কোচ ঝড় তুললেন PSL-এ, পোলার্ড একাই ধ্বংস করলেন আফ্রিদির লাহোরকে সকালে ঘুম থেকে উঠলেই থাকবেন তরতাজা!জেনে নিন ভোরবেলা ঘুম থেকে ওঠার উপায় মহিলাদের এই সব ভিটামিনের ঘাটতি হলেই বিপদ! হতে পারে ব্রেস্ট ক্যান্সারও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.