বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘টুনটুনের সময় চলে গেছে', মা অমৃতার এই দুই পরামর্শে জীবন বদলে গিয়েছিল সারার
অমৃতার পরামর্শ সারাকে

‘টুনটুনের সময় চলে গেছে', মা অমৃতার এই দুই পরামর্শে জীবন বদলে গিয়েছিল সারার

  • বলিউডে পা রাখার আগে অমৃতা সারাকে বলেছিলেন, ‘অভিনেত্রী হতে গেলে সবার প্রথমে ওজন কমাতে হবে’।

মা অমৃতা সিং অভিনেত্রী সারা আলি খানকে দুটি পরামর্শ দিয়েছিলেন। সেই পরামর্শ শুনেই জীবনে বদলে গিয়েছে সারার। তাঁর কথায়, যখন তিনি অভিনেত্রী হতে চেয়েছিলেন অমৃতা সিং তাঁকে স্বাভাবিক উপায়ে ওজন কমানোর জন্য পরামর্শ দিয়েছিলেন। সারা যোগ করেছেন, অমৃতা অতীতের অভিনেত্রী টুনটুনের উদাহরণ তুলে বলেছিলেন সেই যুগ চলে গেছে।

আগেই বহুবার নিজের ওজন কমানোর কথা জানিয়েছিলেন সারা। বলিউডে পা রাখার আগে তিনি খুব মোটা ছিলেন। কঠোর পরিশ্রমের ফলে নিজের স্লিমজ-ট্রিম ফিগার তৈরি করেছেন সারা আলি খান। সম্প্রতি এক সাক্ষাত্কারে সারা বলেছেন, মায়ের পরামর্শ তাঁর জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছিল।

আরজে সিদ্ধার্থ কান্ননকে দেওয়া সাক্ষাৎকারে সারা বলেন, ‘যখন আমার অতিরিক্ত ওজন ছিল, উনি আমাকে বলেছিলেন- বোন টুনটুনের সময় চলে গেছে। যদি তোমাকে অভিনেত্রী হতে হয়, তাহলে কোনও বডি শেমিংয়ের বিষয় নয় তবে, তিনি আমাকে বলেছিলেন অন্য উপায়ে ফিট হতে হবে। আমার নিজের জন্যও আমাকে স্লিম হতে হবে। এটা শুধু ভ্যানিটি জিনিস ছিল না, এটা স্বাস্থ্যর ব্যাপারও ছিল বটে। সেই সময় তিনি আমাকে পথ দেখিয়েছিলেন’।

সারা বলেছিলেন যে তিনি অমৃতার কাছ থেকে দ্বিতীয়বার সত্যির মুখোমুখি হয়েছিলেন; যখন লাভ আজ কাল ব্যর্থ হয়েছিল। তিনি বলেন, ‘আমার মনে হয় যখন লাভ আজ কাল ব্যর্থ হয়েছিল, উনি আমাকে আয়না দেখিয়ে বলেছিলেন, ‘দেখ, আমি তোমার মা, তোমার দল তোমার দল কিন্তু তুমি দর্শকদের জন্য সিনেমা তৈরি করো। যদি দর্শকের তোমার সিনেমা পছন্দ না হয়, তাহলে তুমি ভুল পথে যাচ্ছো। এভাবেই তিনি আমাকে দ্বিতীয়বার পথ দেখিয়েছিলেন’। 

মজাদার ত্রিকোণ প্রেমের কাহিনি নিয়ে হাজির জনপ্রিয় পরিচালক আনন্দ এল রাই। চলতি মাসেই মুক্তি পাবে বলিউড ছবি ‘আতরাঙ্গি রে’। সারার সঙ্গে অক্ষয় কুমার ও ধনুশকে দেখা যাবে এই ছবিতে। আগামী ২৪ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে 'আতরঙ্গি রে'।

 

বন্ধ করুন