ছেলে লক্ষ্যর সঙ্গে তুষার কাপুর (ছবি-ইনস্টাগ্রাম)
ছেলে লক্ষ্যর সঙ্গে তুষার কাপুর (ছবি-ইনস্টাগ্রাম)

সন্তান দত্তক না নিয়ে কেন সারোগেসির পথ বেছেছিলেন তুষার,এতদিনে মুখ খুললেন অভিনেতা

  • বলিউডের অন্যতম দায়িত্বশীল বাবা হিসাবেই পরিচিত তুষার কাপুর।বিয়ের আগেই সারোগেসির মাধ্যমে বাবা হওয়ার সিদ্ধান্ত নিয়ে প্রথমবার মুখ খুললেন অভিনেতা।

জন্মের পর থেকেই ছেলে লক্ষ্যর সব দায়িত্ব একার হাতে সামলান অভিনেতা তুষার কাপুর। বলিউডের সিঙ্গল পেরেন্টদের তালিকায় একদম প্রথম সারিতে রয়েছে তুষারের নাম। ২০১৬ সালে সারোগেসির মাধ্যমে সন্তান সুখ লাভ করেন জিতেন্দ্র পুত্র। সম্প্রতি করিনা কাপুরের রেডিও শো হোয়াট ওমেন ওয়ান্টে তুষার জানিয়েছেন কেন দত্তক না নিয়ে সারোগেসির মাধ্যমে সিঙ্গল ফাদার হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

গোলমাল কো-স্টার করিনাকে তুষার জানান, 'আমি নিজের সন্তান চেয়েছিলাম। হয়ত ভবিষ্যতে আমি সন্তান দত্তক নেবো। আমি কোনও কিছুর সম্ভাবনা উড়িয়ে দিতে পছন্দ করি না। যখন মানুষ বিয়ে করে এবং তাঁদের গতে বাঁধা সংসারে সন্তানের জন্ম হয়, তখন আমি কেন পারব না? সিঙ্গল বলে?'



তুষারের কথায় কোন সময় তিনি সন্তানের দায়িত্ব নিতে তৈরি ছিলেন সেটা তাঁর কাছে পরিষ্কার ছিল। ৩৫-এর কোটা পার করার পর সন্তান লাভের সুপ্ত ইচ্ছাটা প্রবলভাবে চাগাড় দিয়ে উঠে তুষারের মনে। তাঁর মনে হয়েছিল সময় এলে ঠিকই বিয়ে হবে কিন্তু পিতৃত্বের সুখ পেতে আর অপেক্ষা করা সম্ভব নয়।

তুষার করিনাকে জানান,'আমি একটু অস্থির হয়ে উঠেছিলাম, আমার মনে হয়েছিল সন্তানের বাবা হওয়ার এটাই আদর্শ সময়। ১৫-২০ বছর পর যখন আমার বয়স ৫০ পার করবে, আমি আমার সন্তানের সঙ্গে সেভাবে খেলতে পারব না যেমনটা এখন পারি। আমি দ্রুত সিদ্ধান্ত নিয়েছিলাম। আমি একইসঙ্গে উত্সাহী ছিলাম আবার কিছুটা চিন্তাও মাথায় ঘুরপাক খাচ্ছিল। মাস খানেক সময় লেগেছিল সারোগেসির প্রক্রিয়া শুরু করতে'।

তুষারের থেকে অনুপ্রেরণা নিয়েই সিঙ্গল পেরেন্ট হওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেন তাঁর দিদি একতা কাপুরও। ২০১৯ সালের জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে জন্ম হয় তুষারে বোনপো তথা একতা কাপুর পুত্র রবির। বাবা জিতেন্দ্রর আসল নামটাই ছেলেকে দিয়েছেন একতা।

View this post on Instagram

#happybirthday #Ravioli #ravieturns1

A post shared by Tusshar (@tusshark89) on

View this post on Instagram

Happy Valentines Day!

A post shared by Tusshar (@tusshark89) on

বন্ধ করুন