বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউডে খবরে থাকার জন্য পার্টিতে বেদম মারপিট করার পরামর্শ পেয়েছিলাম: তুষার কাপুর
নিজের মতো এগিয়ে চলেছেন তুষার কাপুর। ছবি সৌজন্যে - ট্যুইটার
নিজের মতো এগিয়ে চলেছেন তুষার কাপুর। ছবি সৌজন্যে - ট্যুইটার

বলিউডে খবরে থাকার জন্য পার্টিতে বেদম মারপিট করার পরামর্শ পেয়েছিলাম: তুষার কাপুর

  • বলিউডে কুড়ি বছর পার করলেন তুষার কাপুর।সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ফিল্মি কেরিয়ার প্রসঙ্গে এক সাক্ষাৎকারে বলিউডে পা রাখার প্রথম দিকের বেশ কিছু ঘটনা শেয়ার করলেন এই অভিনেতা।

বলিউডে কুড়ি বছর পার করলেন তুষার কাপুর। ২০০১ সালে করিনা কাপুরের সঙ্গে জুটি বেঁধে তুষার হাজির হয়েছিলেন 'মুঝে কুচ কহেনা হ্যায়' ছবিতে। অবশ্য প্রথমদিকে ছবির নায়ক হিসেবে প্রতিষ্ঠিত হতে না পারলেও ধীরে ধীরে চরিত্র অভিনেতা হিসেবে দর্শকদের মন ছুঁয়েছে তাঁর অভিনয়। পাশাপাশি 'গোলমাল' ফ্র্যাঞ্চাইজি এবং 'ক্যায়া কুল হ্যায় হাম'-এর মতো ছবিতে নজর কেড়েছে তাঁর কৌতুক অভিনয়ও।নিজের ফিল্মি কেরিয়ার প্রসঙ্গে এক সাক্ষাৎকারে বলিউডে পা রাখার প্রথম দিকের বেশ কিছু ঘটনা শেয়ার করলেন এই অভিনেতা। জানালেন, খবরে থাকার জন্য তিনি উপদেশ পেয়েছিলেন বিভিন্ন ফিল্মি পার্টিতে বেদম মারপিট,ঝগড়া করার। আবার কেউ কেউ এমনও বলেছিলেন তুষার যেন পর্দায় শাহরুখ খানের মতো অভিনয় করেন। মানে শাহরুখকে অনুকরণ করে তাঁর 'পেটেন্ট' ভাবভঙ্গিমা। আর এইসব শুনে কী মনে হয়েছিল স্বয়ং তুষারের? সে কথাও নিজেই জানালেন এই অভিনেতা,' একইসঙ্গে মজা লেগেছিল আবার ভয়ও পেয়েছিলাম এসব বুদ্ধি পেয়ে।'

এই প্রসঙ্গে অভিনেতা আরও বলেন, "কেরিয়ারের শুরুতে তিনি যথেষ্ট লাজুক ছিলাম। চুপচাপই থাকতাম। সুতরাং এসব উপদেশ পেয়ে যেমন চমকে উঠতাম তেমনই মজাও পেতাম। তবে অবাক হতাম এই ভেবে যে আদ্যন্ত এক ফিল্মি পরিবার থেকে এসেও খবরে থাকার জন্য এসব নির্দেশ পাচ্ছি আমি, তাহলে যেসব মানুষ এই ইন্ডাস্ট্রিতে আসেন কোনওরকম খুঁটির জোর ছাড়া তাঁদের কী অবস্থা হয়!" সামান্য থেমে এই অভিনেতা আরও জানান," বর্তমানে অনেক পরিবর্তন এসেছে বলিউডে। কিন্তু তখনকার দিনে ছবির সেট ও বিভিন্ন প্রযোজনা সংস্থার অফিসে এই ধরণের 'বিনামূল্যের উপদেশ' দেওয়ার জন্য কিছু মানুষ বসে থাকতো।" বক্তব্য শেষে তুষারের সংযোজন, " যদি সিনেমাটা ভালো হয় এবং তাঁর সঙ্গে অভিনেতা নিজের কাজে পুরোপুরি মন প্রাণ ঢেলে দেন এবং সৎ থাকেন তাহলে কোনও কিছুই তাঁকে আটকে রাখতে পারবে না!"

 

বন্ধ করুন